বড় খবর

জয় শাহের কাছে কি কোহলির নামে নালিশ! সরাসরি খোলসা করলেন অশ্বিন

গত কয়েকদিনে বোর্ডের কাছে অভিযোগকারী হিসাবে অশ্বিনের সঙ্গেই নাম উঠেছে চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানের।

প্রায়ই নিজের বক্তব্য পরিষ্কার করতে বা তাঁকে নিয়ে ওঠা প্রশ্নের জবাব দেন সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই সর্বভারতীয় মিডিয়ায় খবর রটে গিয়েছিল, কোহলির ব্যবহারে নাকি অসন্তুষ্ট হয়ে বোর্ডের কাছে অভিযোগ জানিয়েছেন অশ্বিন। সেই খবরকে ভুয়ো খবর দাগিয়ে দিলেন স্বয়ং অশ্বিন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে।

কোহলি টি২০ বিশ্বকাপের দল ঘোষণার পরেই বড়সড় সিদ্ধান্তে জানিয়ে দিয়েছেন, টি২০-র নেতৃত্ব ছাড়ছেন, মেগা টুর্নামেন্টের পরে। তারপরেই জল্পনা চরমে ওঠে। খবর রটে যায়, দলের বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটার নাকি কোহলির নেতৃত্বে অসন্তোষ প্রকাশ করে বোর্ডের দ্বারস্থ হয়েছিলেন। তারপরেই অশ্বিনের নাম ভেসে ওঠে। তারকা স্পিনার নাকি কোহলির নামে সরাসরি নালিশ করেছেন বোর্ড সচিব জয় শাহের কাছে।

আরও পড়ুন: কোহলির নেতৃত্বে তুমুল অসন্তোষ! রাহানে-পূজারা সরাসরি অভিযোগ জানান জয় শাহকে

এই খবরে ক্রিকেট মহলে হইচই শুরু হয়ে যাওয়ার পরে বোর্ড কোষাধ্যক্ষ অরুণ ধুমল সরাসরি এই গুজব উড়িয়ে দিয়েছিলেন। অশ্বিনও ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়ে দিলেন, সব-ই ভুয়ো খবর।

অশ্বিনের স্টোরির বয়ান, “ফেক নিউজ নামের হ্যান্ডল খুঁজছি। গসিপের জন্য দারুণ মজাদার। ও হ্যাঁ, বন্ধুদের ধন্যবাদ।” অন্য স্টোরিতে তিনি লিখেছেন, “পেয়েছি। শুনলাম ওঁরা নাকি নিজেদের নাম বদলে আইএএনএস লিখছে। অন্যরাও ওদের থেকে কোটস ধার করে। দারুণ মজার।”

গত কয়েকদিনে বোর্ডের কাছে অভিযোগকারী হিসাবে অশ্বিনের সঙ্গেই নাম উঠেছে চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানের। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পরে দুজনেই নাকি বোর্ডের কাছে কোহলির নেতৃত্ব নিয়ে প্ৰশ্ন তোলেন। যদিও এই দাবি উড়িয়ে দিয়েছিলেন অরুণ ধুমল। সরাসরি তিনি জানিয়ে দিয়েছিলেন, লিখিত বা মৌখিকভাবে বোর্ডের কাছে কোহলির অধিনায়কত্ব নিয়ে কেউ প্রশ্ন তোলেনি।

আরও পড়ুন: কোহলির বিরুদ্ধে বোর্ডে নালিশ করেন অশ্বিন! সামনে এল বিস্ফোরক রিপোর্ট

অরুণ ধুমল সেই রিপোর্ট খারিজ করে টাইমস অফ ইন্ডিয়া-কে জানিয়ে দিয়েছিলেন, “মিডিয়ার এই সমস্ত রাবিশ বন্ধ করা উচিত। এই বিষয়ে স্পষ্ট করে জানাতে চাই, কেউ কোহলির নেতৃত্ব নিয়ে কোথাও প্রশ্ন তোলেনি। সমস্ত ভুয়ো রিপোর্টের জবাব দেওয়ার দায় বোর্ডের নেই। আরও একটা রিপোর্ট দেখছিলাম, ভারতের ওয়ার্ল্ড কাপ স্কোয়াডেও নাকি বদল ঘটবে? এটা কে বলেছে?”

গত কয়েকদিনে এই ইস্যুতে তোলপাড় হয়ে যাওয়ার পরে অশ্বিনই প্ৰথম মুখ খুললেন। কোহলি নিজে যদিও এই বিষয়ে মুখ খোলেননি। অশ্বিন এবং অরুণ ধুমল মুখ খোলার পরে কোহলি কিছু বলেন কিনা, সেদিকেই নজর ক্রিকেট বিশ্বের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ravichandran ashwin rubbishes rumour of complaining to bcci about kohlis leadership

Next Story
মর্গ্যান-সাউদিকে তোপের পর তোপ! ছয় টুইটে আগুন জ্বালালেন অশ্বিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com