বড় খবর

কোনও লড়াই-ই হল না! ধোনির ছক্কা-ফিনিশে প্লে অফে চেন্নাই

একনম্বরের সঙ্গে আট নম্বর মুখোমুখি হয়েছিল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে। সেই ম্যাচে ধোনিদের কাছে চ্যালেঞ্জ ছিল শীর্ষস্থান ধরে রাখা।

সানরাইজার্স হায়দরাবাদ: ১৩৪/৬
সিএসকে: ১৩৯/৪

টার্গেট ছিল মাত্র ১৩৫। ২ বল বাকি থাকতে হেসেখেলে সেই লক্ষ্যে পৌঁছে গেল সিএসকে। হাতে ৬ উইকেট নিয়ে। প্ৰথমে ব্যাট করে সানরাইজার্স নির্ধারিত ২০ ওভারে ১৩৪/৭-এর বেশি তুলতে পারেনি।

এই রান তাড়া করতে নেমে সিএসকের হয়ে যথারীতি ম্যাচ একপেশে করে দেন রুতুরাজ গায়কোয়াড (৪৫) এবং ফাফ ডুপ্লেসিস (৪১)। প্ৰথম উইকেটেই ১০ ওভারে ৭৫ তুলে ফেলেন দুজনে। এর পরে মঈন আলি ১৭ করে আউট হয়ে যান। ৭৫/০ থেকে একসময় পরপর উইকেট হারিয়ে চেন্নাই ১০৮/৪ হয়ে গিয়েছিল। মঈন আলি (১৭), সুরেশ রায়না (২)। দুই ওপেনারকে ফেরানোর পাশাপাশি হোল্ডার আউট করেন রায়নাকেও। তবে টার্গেট এতটাই কম ছিল যে সিএসকেকে চাপে রাখা যায়নি।

আরও পড়ুন: জয় শাহের কাছে কি কোহলির নামে নালিশ! সরাসরি খোলসা করলেন অশ্বিন

শেষদিকে মন্থর পিচে ব্যাটে-বলের হিসাব প্রায় এক হয়ে গেলেও কোনও চাপ ছিল না। বরং ধোনি ট্রেডমার্ক ছক্কা হাঁকিয়ে চেন্নাইয়ের আইপিএলে ১১ বারের মত প্লে অফে ওঠা নিশ্চিত করেন।

তার আগে টসে জিতে প্ৰথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সিএসকে। হ্যাজেলউড, ব্র্যাভোদের সামনে একমাত্র ব্যাট হাতে রান করে যান ঋদ্ধিমান সাহা (৪৪)। বাকিরা ডাহা ব্যর্থ। ব্যাট করতে নেমে হায়দরাবাদ প্রথম থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে।

আরও পড়ুন: কোহলির নেতৃত্বে তুমুল অসন্তোষ! রাহানে-পূজারা সরাসরি অভিযোগ জানান জয় শাহকে

ঋদ্ধিমান একপ্রান্ত টিকে থাকলেও পরপর আউট হয়ে যান জেসন রয় (২), কেন উইলিয়ামসন (১১), প্রিয়ম গর্গ (৭), অভিষেক শর্মা (১৮), আবদুল সামাদরা (১৮)। হ্যাজেলউডের তিন শিকার জেসন রয়, আবদুল সামাদ, অভিষেক শর্মা। ব্র্যাভো-ও জোড়া উইকেট নেন। একটি করে শিকার জাদেজা এবং শার্দূলের।

সিএসকে একাদশ:
রুতুরাজ গায়কোয়াড, ফাফ ডুপ্লেসিস, মঈন আলি, আম্বাতি রায়ডু, সুরেশ রায়না, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্র্যাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জোশ হ্যাজেলউড

সানরাইজার্স হায়দরাবাদ:
জেসন রয়, ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা, আবদুল সামাদ, জেসন হোল্ডার, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কৌল

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 csk chase down easy target set by sunrisers hyderabad

Next Story
জয় শাহের কাছে কি কোহলির নামে নালিশ! সরাসরি খোলসা করলেন অশ্বিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com