scorecardresearch

বড় খবর

আমিরশাহি নামার অনুমতিই নেই সিএসকের! IPL-এর আগেই ব্যাপক ঝামেলায় ধোনিরা

আইপিএলের প্ৰথম পর্ব করোনার কারণে বাধাপ্রাপ্ত হয়েছিল। তারপরেই দেশ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয় ক্রোড়পতি লিগ।

সবকিছু ঠিকঠাক থাকলে শুক্রবার আমিরশাহি পৌঁছে যাওয়ার কথা ছিল চেন্নাই সুপার কিংসের। তবে আমিরশাহিতে নামার অনুমতি এখনও পেল না তারকাখচিত আইপিএল ফ্র্যাঞ্চাইজি। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, রবিন উথাপ্পা, রুতুরাজ গায়কোয়াডরা আগেই চেন্নাই পৌঁছে গিয়েছিলেন। সেখান থেকেই একসঙ্গে আমিরশাহি উড়ে যাওয়ার কথা ছিল সিএসকের।

সিএসকের সিইও কাশি বিশ্বনাথন ইনসাইড স্পোর্টস-কে জানিয়ে দিয়েছেন, সরকারিভাবে এখনও কোনও অনুমতি না পাওয়ায় বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে প্রতি মুহূর্তে। তিনি বলেছেন, “এখনও পর্যন্ত কোনওরকম অনুমতি পাইনি আমরা। আমরা সবসময় বিসিসিআইয়ের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছি। বোর্ডের তরফে আমিরশাহি আধিকারিকদের সঙ্গে কথাবার্তা চালানো হচ্ছে।”

আরও পড়ুন: ইন্ডিয়া সিরিজে মুনাফা কোটি কোটি! সৌরভদের কাছে কৃতজ্ঞতায় ঝুঁকল লঙ্কান বোর্ড

গত বছরও সিএসকে বাকি দল গুলির থেকে বহু আগেই আইপিএল খেলতে আমিরশাহি হাজির হয়ে গিয়েছিল। আইপিএলে যাওয়ার আগে সিএসকে চেন্নাইতেই প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করেছিল। বৃহস্পতিবার সরকারিভাবে ছাড়পত্র পেলেই আমিরশাহি উড়ে যাবেন ধোনির। নাহলে পৌঁছনোয় বিলম্ব ঘটবে।

আইপিএলের প্রথমার্ধে সিএসকে সাত ম্যাচে পাঁচ জয় সমেত লিগ টেবিলের দুই নম্বর রয়েছে। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হার দিয়ে টুর্নামেন্ট অভিযান শুরু করলেও সিএসকে তারপরে টানা পাঁচ ম্যাচ জেতার নজির গড়েছে। সপ্তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে শেষ হারেন ধোনিরা।

আরও পড়ুন: ব্যাট হাতে টানা ব্যর্থ পূজারা-রাহানে! সরাসরি এবার মুখ খুললেন কোহলি

সংবাদসংস্থা সূত্রের খবর মুম্বই ইন্ডিয়ান্স আমিরশাহি পৌঁছবে শুক্রবার। তবে তারাও অনুমতির অপেক্ষায় রয়েছে। বাকি ফ্র্যাঞ্চাইজিরা কবে আমিরশাহি পৌঁছবে, সেই সম্পর্কে নির্দিষ্ট তথ্য না থাকলেও, জানা যাচ্ছে চলতি মাসের শেষেই আমিরশাহি পৌঁছে যেতে পারে সব দল।

ইংল্যান্ডে সফররত ভারতীয় দল এবং বাকি বিদেশিরা সরাসরি আমিরশাহি পৌঁছবেন। পিটিআই-য়ের এক প্রতিবেদনে সম্প্রতি বলা হয়েছে, কোনো বিদেশিকেই আমিরশাহি পৌঁছে কোয়ারেন্টিন সারতে হবে না।

আরও পড়ুন: বিদায় শাস্ত্রী! বিশ্বকাপের পরেই টিম ইন্ডিয়া ছাড়ছেন হেড কোচ, চাঞ্চল্য তুঙ্গে

সেপ্টেম্বরের ১৯ থেকে অক্টোবরের ১৫ পর্যন্ত আইপিএলের শেষ অংশ সম্পন্ন হবে। আইপিএলের পরে ভারতীয় বোর্ড সংযুক্ত আমিরশাহি এবং ওমানে টি২০ বিশ্বকাপ আয়োজন করবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 csk yet to receive landing permission from uae authority in touch with bcci