scorecardresearch

বড় খবর

সাউদির ওপর ক্ষুব্ধ, তেড়ে গেলেন মর্গ্যানের দিকেও! মাঠে হুলুস্থূল কাণ্ড অশ্বিনের, দেখুন ভিডিও

রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে এবার লেগে গেল কেকেআরের মর্গ্যান, সাউদিদের। কেকেআর বনাম দিল্লি ম্যাচে উত্তেজক ঘটনা।

প্লে অফের লড়াই যত এগিয়ে আসছে, ততই আইপিএলে উত্তেজনা বাড়ছে। আরসিবি বনাম মুম্বই ম্যাচে একাধিকবার ক্রিকেটাররা মেজাজ হারিয়েছিলেন। শারজায় দিল্লি ক্যাপিটালস বনাম কেকেআর ম্যাচে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে এবার লেগে গেল কেকেআরের টিম সাউদি-ইয়ন মর্গ্যানদের।

দিল্লি ইনিংসের শেষ ওভারের ঘটনা। সেই সময় বোলিং করছিলেন সাউদি। ব্যাট করছিলেন অশ্বিন। সাউদির স্লো শর্ট বল পুল করেন ডিপ স্কোয়ার লেগে যেখানে ফিল্ডিং করছিলেন নীতিশ রানা। রানা ক্যাচ তালুবন্দি করার পরেই সাউদিকে কিছু একটা বলতে দেখা যায় অশ্বিনকে। যে মোটেই ভালভাবে নেননি অশ্বিন।

আরও পড়ুন: সানরাইজার্সের সঙ্গে তুঙ্গে ওয়ার্নারের ঝামেলা! দল ছাড়ার ‘হুমকি’ দিলেন তারকা

তার আগের ওভারেই ঋষভ পন্থ এবং অশ্বিন একরান অতিরিক্ত চুরি করে নিয়েছিলেন দ্রুত রান নিয়ে। কেকেআরের শ্লথ ফিল্ডিংয়ের সুযোগে অতিরিক্ত রান নিয়ে নিতে ছাড়েননি পন্থরা। সেই রানের পরেই নাইটরা একটু সতর্ক হয়ে যায়। যার পরিণতিতে অশ্বিনকে আউট করে সাউদির অতিরিক্ত উচ্ছ্বাস।

https://platform.twitter.com/widgets.js

এরপরে পাল্টা দেন অশ্বিনও। উত্তেজনা বাড়িয়ে মর্গ্যানকেও দেখা যায় অশ্বিনকে লক্ষ্য করে কিছু একটা বলছেন। এতে আরও ক্ষুব্ধ হন অশ্বিন। তিনি পিচের মাঝখান থেকেই মর্গ্যানের কাছে হাঁটতে থাকেন। তবে ক্রুদ্ধ অশ্বিনকে বুঝিয়ে সুঝিয়ে পরিস্থিতি সামাল দেন দীনেশ কার্তিক।

আরও পড়ুন: কোহলির বিরুদ্ধে বোর্ডে নালিশ করেন অশ্বিন! সামনে এল বিস্ফোরক রিপোর্ট

যাইহোক, প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালস স্কোরবোর্ডে ১২৭ তুলেছে। দিল্লির হয়ে ব্যাট হাতে সফল কেবলমাত্র স্টিভ স্মিথ এবং পন্থ। দুজনেই ৩৯ করে যান। এই দুজন বাদে দু অঙ্কের রানে পৌঁছেছেন শিখর ধাওয়ান (২৪)। দিল্লি নিজেদের ইনিংসে একটাও ছক্কা হাঁকাতে পারেনি। তবে ১৪টি বাউন্ডারি বেরিয়েছে শিখর-পন্থদের ব্যাট থেকে। কেকেআরের হয়ে দুটো করে উইকেট দখল করেন লকি ফার্গুসন, সুনীল নারিন এবং ভেঙ্কটেশ আইয়ার। একটি উইকেট নিয়েছেন সাউদি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 delhi capitals ravichandran ashwin had a spat with kkrs tim southee eoin morgan watch video