বড় খবর

টাকা দিলেও আইপিএলে খেলতে চাইছেন না তারকা বিদেশিরা! নাজেহাল ধোনির সিএসকে

কেকেআরের নীতিশ রানা, দিল্লির অক্ষর প্যাটেল এবং আরসিবির দেবদূত পাডিক্কল করোনা আক্রান্তের তালিকায় নাম লিখিয়েছেন। ভাইরাসের কবলে পড়েছেন ওয়াংখেড়ের আটজন গ্রাউন্ডসম্যানও।

টাকা দিলেই এখন আর আইপিএল খেলার জন্য ক্রিকেটার মিলছে না। আতঙ্কের নাম যে করোনা। টুর্নামেন্ট শুরুর ঠিক আগেই নাম তুলে নিয়েছেন সিএসকে তারকা জোশ হ্যাজেলউড। তারপরেই সমস্যায় পড়েছে ধোনির দল।

হ্যাজেলউডের পরিবর্ত হিসাবে ইংল্যান্ডের রিস টপলে এবং অস্ট্রেলিয়ার বিলি স্ট্যানলেককে প্রস্তাব দিয়েছিল সিএসকে। তবে দুই তারকাই নাকি এই মুহূর্তে আইপিএল খেলতে রাজি হননি। ভারতে ক্রমেই বাড়ছে কোভিডের হানা। উল্লেখযোগ্য হারে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে এদেশে। তাই দুই বিদেশি সিএসকে-কে কার্যত মুখের ওপরেই ‘না’ বলে দিয়েছেন।

যদিও রিস টপলে-র ঘনিষ্ঠ বন্ধু এবং আয়ারল্যান্ড দলের প্রাক্তন তারকা নীল ও’ব্রায়েন জানিয়েছেন, রিস টপলে-র আইপিএলের প্রস্তাব খারিজ করার খবরটি একদমই মিথ্যা। নিজের টুইটার হ্যান্ডলে ধারাভাষ্যকার ওব্রায়েন জানিয়েছেন, “বিলি স্ট্যানলেকের কথা বলতে পারব না। তবে টপলের খবরটি একদম সত্যি নয়। রিস বরাবরই আইপিএল খেলতে ইচ্ছুক।”

আরো পড়ুন: ধার্মিক মঈনের অনুরোধ রাখল ধোনির সিএসকে! তারকার ইসলামিক বিশ্বাসকে বেনজির সম্মান

টাইমস অফ ইন্ডিয়া-কে সিএসকে-র এক কর্তা জানিয়েছেন, “অনেক ক্রিকেটারের ইংল্যান্ডের কাউন্টি ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে। ভারতে কোভিড সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সেই ক্লাবের তরফে অনুমতি দেওয়া হচ্ছে না সংশ্লিষ্ট ক্রিকেটারকে। আমরা হয়ত ওয়াইল্ড কার্ড ব্যবহার করে একজনকে শীঘ্রই নিতে পারি। তবে এই সমস্যা রয়েই যাবে।”

ইতিমধ্যেই কেকেআরের নীতিশ রানা, দিল্লির অক্ষর প্যাটেল এবং আরসিবির দেবদূত পাডিক্কল করোনা আক্রান্তের তালিকায় নাম লিখিয়েছেন। ভাইরাসের কবলে পড়েছেন ওয়াংখেড়ের আটজন গ্রাউন্ডসম্যান, সিএসকে-র কন্টেন্ট দলের এক সদস্যও।

আরো পড়ুন: করোনায় ছিন্নভিন্ন আইপিএল! এবার আক্রান্ত কোহলির দলের সুপারস্টার

আইপিএল থেকে এর আগে নাম প্রত্যাহার করে হ্যাজেলউড জানিয়েছিলেন, টানা বায়ো বাবলে কাটানোর পর আপাতত কিছুদিন বিশ্রাম নিয়ে তরতাজা হয়ে এসেজ এবং টি২০ বিশ্বকাপে নামতে চান। সেই কারণেই আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাবেন।

এর মধ্যেই সিএসকে দলকে স্বস্তি দিয়ে জানা গিয়েছে চোট থেকে পুরোপুরি সেরে উঠেছেন রবীন্দ্র জাদেজা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে চোট পেয়েছিলেন তিনি। তবে সিএসকে সূত্র টাইমস অফ ইন্ডিয়া-কে জানিয়েছেন, “স্বচ্ছন্দে নেটে ব্যাট-বল দুটোই করেছে। ওঁকে দেখে পুরো ফিট লেগেছে। প্রথম ম্যাচেই দলে থাকতে পারে ও।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 englands reece topley australias billy stanlake reportedly denied to be part of csk because of covid fear

Next Story
ধার্মিক মঈনের অনুরোধ রাখল ধোনির সিএসকে! তারকার ইসলামিক বিশ্বাসকে বেনজির সম্মান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X