বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

প্রতি ডায়ালে হীরে, মোড়া প্ল্যাটিনামে! হার্দিকের এই ঘড়ির দাম শুনে ভিরমি খাচ্ছেন অনেকেই

দামি ঘড়ির স্পর্শে হার্দিক দুরন্ত পারফরম্যান্স কি মেলে ধরতে পারবেন আইপিএলে! সেটাই এখন দেখার।

মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএলের (IPL) দ্বিতীয় সেশন। ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলিও সেখানে পৌঁছে গিয়েছে। একে একে UAE-তে পৌঁছতে শুরু করেছেন ক্রিকেটাররাও। আর এর মধ্যেই এবার শিরোনামে জাতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। বরাবরই বিলাসিতা এবং বিতর্ক তাড়া করে বেরিয়েছে এই তরুণ ক্রিকেটারকে।

এর আগে একাধিকবার বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন হার্দিক। এমনকী ‘কফি উইথ করণ শো’ তে মহিলাদের নিয়ে অসম্মানজনক মন্তব্য করায় সাসপেন্ডও হন তিনি। এবার অবশ্য বিলাসবহুল লাইফস্টাইলের জন্য ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি।

আরও পড়ুন: কোহলিদের মত টুপি পরে নামলেই বিপদে পড়বেন ইংরেজ ব্যাটসম্যানরা, জানুন কারণ

সম্প্রতি মুম্বই শিবিরে যোগ দিতে দুবাই উড়ে গিয়েছেন হার্দিক এবং তাঁর দাদা ক্রুণাল পাণ্ডিয়া। সেখানে গিয়ে দিব্যি ঘুরেও বেড়াতে দেখা গিয়েছে তাঁদের। আর নিজেদের ছবি দিব্যি পোস্টও করছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। পান্ডিয়া তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি সম্প্রতি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “পান্ডিয়ারা এখানে চলে এসেছেন, এবার শুধু শো শুরু হওয়ার অপেক্ষা।” ট্যাগ করেছেন মুম্বাই ইন্ডিয়ান্স দলকেও। সেখানেই আবার নেটিজেনদের নজরে পড়েছে হার্দিকের হাতের ঘড়িটি। আর দাম শুনেই অনেকেরই চক্ষু চড়কগাছ।

ইন্সটাগ্রামে পোস্ট করা একটি ছবিতে এই ঘড়ি হাতে হার্দিককে দেখা গিয়েছে। এটির মডেল নম্বর “Patek Philippe Nautilus Platinum 5711”। আর ভারতীয় মুদ্রায় ঘড়িটির দাম প্রায় ৫ কোটি টাকা। জানা গিয়েছে, ওই ঘড়ি প্রস্তুতকারক সংস্থাটি ২০১৭ সাল থেকে এই মডেলের ঘড়ি তৈরি করছে। এই ঘড়ির ডায়ালের আকার ৪৪ মিলিমিটার। ১২টি ঘণ্টার প্রত্যেকটিতে রয়েছে হিরে বসানো। আর ঘড়িটি মূলত তৈরি হয়েছে প্ল্যাটিনাম দিয়ে। ঘড়ির ডায়ালের অংশটি তৈরি সোনার পাত দিয়ে।

১২টি ঘরে যে হিরে রয়েছে, তা রাতের অন্ধকারেও জ্বলজ্বল করে। আর সেই ঘড়ি পরেই রীতিমতো তাক লাগালেন হার্দিক। প্রসঙ্গত, এর আগে মুম্বইয়ে দাদা ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে ৮ BHK ফ্ল্যাট কিনেছিলেন হার্দিক। ৩৮৩৮ স্কোয়্যার ফুটের ওই ফ্ল্যাটটির দাম ভারতীয় মুদ্রায় আনুমানিক ৩০ কোটি টাকা।

বর্তমানে অবশ্য সময়টা একদমই ভালো যাচ্ছেনা হার্দিক পান্ডিয়ার। ব্যাটে রান নেই, বল হাতেও সফল হচ্ছেন না। টেস্ট দল থেকে বাদ পড়েছেন। শ্রীলঙ্কা সফরে সাদা বলের লড়াইয়েও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। তবে সময় খারাপ হলে কি হবে, এই বিলাসবহুল ঘড়ির কারণেই খবরের শিরোনামে উঠে এলেন হার্দিক পান্ডিয়া। ভারতীয় ক্রিকেটের অন্যতম স্টাইলিশ ক্রিকেটার তিনি।

আরও পড়ুন: লিডসে রক্তাক্ত ভারত! ইনিংসে হেরে মুখ পোড়ালেন কোহলিরা

তাঁর পছন্দ, তাঁর স্টাইল বাকি অন্যদের থেকে একেবারে আলাদা। তাঁর শরীর জুড়ে ট্যাটু, কানেতে হীরের দুল থাকে। গলায় শোভা পায় দামি চেন। সেই হার্দিকের হাতের ঘড়ির মূল্য শুনলে অনেকেই চমকে উঠছেন।

এই দামি ঘড়ি হাতে ওঠার পর থেকে হয়তো বাইশ গজে হার্দিকের খারাপ সময়টা কাটবে? সেদিকেই নজর ক্রিকেট বিশ্বের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 hardik pandya patek philippe emerald cut wrist watch worth 5 crore

Next Story
৫৪ মিনিটে খতম ৭ উইকেট! কোহলিদের কলঙ্কের হারে ক্ষোভ উগরে দিলেন সানি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com