বড় খবর

মোটা হয়ে গিয়েছেন রাসেল! কেকেআর সুপারস্টারকে নিয়ে ভয়াবহ ‘অভিযোগ’ ভনের

আরসিবি ম্যাচের পরেই আন্দ্রে রাসেলের ম্যাচ ফিটনেস কড়া নজরে চলে এসেছে। সেই আলোচনাকেই মান্যতা দিলেন ভন। সরাসরি জানালেন তারকার সমস্যার কথা।

মোটা হয়ে গিয়েছেন আন্দ্রে রাসেল। তাই ম্যাচ ফিটও নন। কেকেআরের সুপারস্টারকে নিয়ে এমনই অভিমত ইংল্যান্ডের প্রাক্তন ক্যাপ্টেন মাইকেল ভন। গত মরশুমেও ছন্দে ছিলেন না। এবারেও তিন ম্যাচের পর কেকেআর তারকাকে নিয়ে হতাশা বাড়ছে সমর্থকদের।

এক আলোচনার সময় ক্রিকবাজ-কে মাইকেল ভন জানিয়ে দিয়েছেন, “রাসেল বরাবর দলের সুপারস্টার। তবে ফিল্ডিংয়ের সময় ও পা দিয়ে বল ধরার চেষ্টা করছে। ও বর্তমানে নিচু হতেও পারছে না। ওর ফিটনেস মর্গ্যান কীভাবে ম্যানেজ করবে, সেটাই দেখার।”

আরো পড়ুন: নিজের ওপরেই চরম ক্ষুব্ধ! জেমিসনকে রান আউটই করলেন না রাসেল, অবাক ভিডিওয় তুঙ্গে চর্চা

আইপিএলের অন্যতম সেরা ফিনিশার বলা হয় রাসেলকে। কত ম্যাচ যে একার হাতে দলকে উদ্ধার করেছেন, তার ইয়ত্তা নেই। গত মরশুম থেকেই ছন্দ হারিয়েছিলেন তিনি। এবার শুরুতেই হতাশ করেছেন তিনি। পরপর দু-বার মুম্বই এবং আরসিবির বিরুদ্ধে দলকে ব্যাট হাতে জেতাতে ব্যর্থ। ফিনিশারের কর্তব্য পালন করতেই পারছেন না ক্যারিবীয় সুপারস্টার।

আরসিবির বিরুদ্ধেই যেমন। শেষ দু-ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ৪৪ রান। আন্দ্রে রাসেল সেই সময় হরভজন সিংকে স্ট্রাইক দিতেও নাকচ করে দেন। তবে ২০তম ওভারের প্রথম বলেই হর্ষল প্যাটেল আউট করে দেন তাঁকে। তার আগে মুম্বই ম্যাচেও দেখা গিয়েছে একই চিত্র। সহজ জয়ের জন্য দরকার ছিল ২৭ বলে ৩১ রান। এমন সহজ সমীকরণের মুখেও বাউন্ডারি তো দূর, ব্যাটে বলেই করতেই রীতিমত হিমশিম খেয়ে যাচ্ছিলেন তিনি।

আরো পড়ুন: ম্যাক্সওয়েলকে নিয়ে প্রীতি জিন্টাকে চরম ‘অপমান’ শেওয়াগের! কেকেআর ম্যাচের পরেই তুঙ্গে আলোচনা

আর আরসিবি ম্যাচের পরেই তাঁর ম্যাচ ফিটনেস কড়া নজরে চলে এসেছে। সেই আলোচনাকেই মান্যতা দিলেন ভন। তাঁর সরাসরি বক্তব্য, ফিল্ডিংয়ের সময় ফিটনেসের জন্য নাকানিচোবানি অবস্থা, ব্যাট করার সময়ও রান নিতে চাইছেন না তিনি। ভন সাফ জানিয়েছেন, ১৯তম ওভারে ২ রান নেওয়া উচিত ছিল রাসেলের।

“রাসেল কে দলে না নেওয়া সমস্যার। কীভাবে ওঁকে বাদ দেওয়া সম্ভব? তবে ওকে যখন মাঠে ফিল্ডিং করতে কিংবা ব্যাট করতে দেখা যাচ্ছে, সেটা হতাশার। যে ক্রিকেটার নিজের শরীরে ওজন সামলাতে হিমশিম খাচ্ছে, তাঁর জন্য দলের শেপ কিন্তু নষ্ট হয়ে যাচ্ছে।” বলে দিয়েছেন ভন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 kkrs andre russell struggling with his fitness feels former england captain michael vaughan

Next Story
গাভাসকারের ধারাভাষ্য নিয়ে ব্যঙ্গ স্টোকসের! আইপিএলের মধ্যেই নয়া বিতর্কের ঢেউ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com