বড় খবর

করোনা কাড়ল ‘মিস্টার ইন্ডিয়া’র প্রাণ! মাত্র ৩৪ বছরে চলে গেলেন দেশের গর্ব জগদীশ

আর্থিক অসঙ্গতির কারণেই নিজের চিকিৎসা ঠিকমত করতে পারেননি তিনি। আর চিকিৎসার অভাবেই মৃত্যুর কাছে আত্মসমর্পণ করেন।

করোনা কেড়ে নিচ্ছে একের পর এক প্রাণ। বহু বিখ্যাত ব্যক্তিত্ত্ব হার মেনেছেন কোভিডের সঙ্গে যুদ্ধে। এবার করোনার দ্বিতীয় সুনামি কেড়ে নিল মিস্টার ইন্ডিয়া জগদীশ লাড-কেও। মাত্র ৩৪ বছরেই প্রয়াত হলেন বডি বিল্ডিং জগতের বিখ্যাত এই তারকা।

থাকতেন নভি মুম্বইয়ের। তবে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরোদায়। কোভিডের সঙ্গে লড়ছিলেন বেশ কিছুদিন ধরেই। তবে এর পারলেন না। শুক্রবারই না দেখার দেশে পাড়ি দেন তিনি। রয়ে গেলেন স্ত্রী এবং কন্যা।

আরো পড়ুন: ৫ বছরের হাজতবাসের মুখে স্মিথ-ওয়ার্নার-ম্যাক্সওয়েলরা! IPL-এ এসে ভয়ঙ্কর বিপদে তারকারা

বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপো জিতেছিলেন। মিস্টার ইন্ডিয়া হন অবশ্য আরো আগে। মহারাষ্ট্রের হয়ে সর্বভারতীয় স্তরে প্রতিনিধিত্ব করে একাধিক পদক জেতেন তিনি। রাজ্যকে গর্বিত করেন একাধিকবার। দেহ সৌষ্ঠব ছিল জগৎজোড়া। বিশ্বের দরবারে দেশের নাম বহুবার উজ্জ্বল করেছিলেন।

নভি মুম্বইয়ের বাসিন্দা হলেও বরোদার এক জিমে চাকরি করতেন। তবে লকডাউনের সময় আর্থিক টানাটানি চলছিল। জানা গিয়েছে, অর্থ কষ্টের মধ্যেই করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছিলেন তিনি।

আরো পড়ুন: ওয়ার্নারকে বাদ দিয়ে দিল সানরাইজার্স, টুর্নামেন্টের মাঝপথে বিশাল সিদ্ধান্ত হায়দরাবাদের

সর্বভারতীয় একাধিক প্রচারমাধ্যমে জানা গিয়েছে, আর্থিক অসঙ্গতির কারণেই নিজের চিকিৎসা ঠিকমত করতে পারেননি তিনি। আর চিকিৎসার অভাবেই মৃত্যুর কাছে আত্মসমর্পণ করেন। এতটাই আর্থিক অস্বাচ্ছন্দে ছিলেন যে বরোদায় যে বাড়িতে তিনি ভাড়া থাকতেন, তার ভাড়া বাকি রয়ে গিয়েছে বেশ কয়েকমাস। আর বাকি রেখে বাড়ি ছাড়তে দিতে রাজিও ছিলেন না বাড়ির মালিক।

শুধু জগদীশই নন, তাঁর স্ত্রী-ও বতর্মানে করোনায় আক্রান্ত। তাঁর মৃত্যুতে বডি বিল্ডিং জগতে শোকের ছায়া নেমে এসেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 mr india bodybuilder jagdish lad dies of covid 19

Next Story
কুঁড়ের হদ্দ গিল! কেকেআর তারকাকে কুৎসিত মন্তব্য পিটারসেনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com