বড় খবর

বাজপাখির মত ক্যাচ, রান আউট- সেরার সেরা ফিল্ডার জাদেজাই, দেখুন স্যারের হিরোগিরি

দীপক চাহার শুরুতেই পাঞ্জাবের টপ অর্ডারকে দুমড়ে মুচড়ে দেওয়ার পরে ম্যাচ কার্যত একপেশে হয়ে গিয়েছিল। শাহরুখ খান একা লড়ে ৪৭ করলেও তা পাঞ্জাবের বড় রান গড়ার জন্য যথার্থ ছিল না।

রবীন্দ্র জাদেজা। স্যার রবীন্দ্র জাদেজা! তিনিই যে বর্তমানে ভারতীয় দলের সেরা ফিল্ডার তা প্রমাণ হয়ে গিয়েছে বহুদিন। আইপিএলেও ম্যাজিক-মুহূর্ত নিয়ে এলেন বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার। বাজপাখির মত উড়ে ক্যাচ যেমন নিলেন তেমন ডিরেক্ট থ্রো-য়ে রান আউট করলেন।

দীপক চাহারের হিরো হওয়ার মঞ্চে এভাবেই আলো ছড়ালেন রবীন্দ্র জাদেজা। ফের একবার জানিয়ে দিলেন, কেন তিনি বিশ্বের সেরা ফিল্ডার এই মুহূর্তে। শুরু থেকেই দীপক চাহারকে সামলাতে গিয়ে হিমশিম খাচ্ছিল পাঞ্জাব কিংস। তারওপর মাঠে স্বমহিমায় ছিলেন জাদেজাও। ভয়ঙ্কর কেএল রাহুলকে সরাসরি থ্রো-য়ে যেমন রান আউট করলেন। তেমন ক্রিস গেইলের ক্যাচ তালুবন্দি করলেন উড়ন্ত অবস্থায়। তা বিস্ময় থ করে দিয়েছে ক্রিকেট মহলকে।

আরো পড়ুন: দলের সেরা বোলারকেও পাত্তা দিলেন না ধোনি, অপদস্ত করলেন সর্বসমক্ষে, রইল ভিডিও

আর জাদেজার তুখোড় ফিল্ডিংয়ের দিনেই সোশ্যাল মিডিয়ায় জাদেজা ট্রেন্ডিং। প্রিয় তারকাকে নিয়ে একের পর এক পোস্ট করছেন ক্রিকেট সমর্থকরা। মাইকেল ভন তো সরাসরি বলেই দিলেন, জাদেজাই ভারতের সর্বকালের সেরা ফিল্ডার।

যাইহোক, দীপক চাহার শুরুতেই পাঞ্জাবের টপ অর্ডারকে দুমড়ে মুচড়ে দেওয়ার পরে ম্যাচ কার্যত একপেশে হয়ে গিয়েছিল। শাহরুখ খান একা লড়ে ৪৭ করলেও তা পাঞ্জাবের বড় রান গড়ার জন্য যথার্থ ছিল না। ২০ ওভারে মাত্র ১০৬ তোলে পাঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে সিএসকে ফাফ ডুপ্লেসিস এবং মঈন আলির ব্যাটে ভর করে জয় ছিনিয়ে নেয় ২৮ বল বাকি থাকতে। হাতে ৬ উইকেট নিয়ে। ধোনি শুক্রবারই আইপিএলে ২০০ তম ম্যাচ খেললেন। আর সেই ম্যাচই স্মরণীয় হয়ে থাকল চাহারের বোলিং এবং জাদেজার ফিল্ডিংয়ের সৌজন্যে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ravindra jadejas fielding steals the show along deepak chahars heroic performance against punjab kings

Next Story
দলের সেরা বোলারকেও পাত্তা দিলেন না ধোনি, অপদস্থ করলেন সর্বসমক্ষে, রইল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com