বড় খবর

ধোনিদের বিরুদ্ধে একহাতে বিস্ফোরক ছক্কা! পন্থের কীর্তিতে হাঁ আইপিএল, দেখুন ভিডিও

পন্থ ক্রিজে থাকা মানেই ভরপুর বিনোদন। এবার চেন্নাইয়ের বিরুদ্ধে এক হাতে ছক্কা হাঁকিয়ে শিরোনামে তারকা।

ব্যাটে রান পান বা না পান। ঋষভ পন্থ ক্রিজে থাকা মানেই ভরপুর এন্টারটেইনমেন্ট। চেন্নাইয়ের বিরুদ্ধে ফের একবার বিনোদনে মাতিয়ে দিলেন ভারতের তরুণ তুর্কি। দলের বিপদে গুরুত্বপূর্ণ ৫১ রান করে বড় স্কোর গড়া নিশ্চিত করলেন পন্থ।

আর চেন্নাই ম্যাচেই পন্থের এক হাতে ছক্কা হাঁকালেন। যা দেখে চক্ষু চড়কগাছ ক্রিকেট মহলের। শার্দূল ঠাকুরের একটা বল সটান লেগ স্ট্যাম্পের গ্যালারিতে আছড়ে ফেললেন স্রেফ একহাতে। কিছুক্ষণ পরে সুইপ করতে গিয়ে পন্থের হাত থেকে আবার ব্যাট ছিটকে পড়ল। বাঁ দিকে দাঁড়িয়ে থাকা আম্পায়ার অল্পের জন্য বাঁচলেন। নেটিজেনরা যা নিয়ে চর্চা করলেন রবিবার, দিনভর।

আরও পড়ুন: যুদ্ধের আগেই রাসেলের চরম হুঁশিয়ারি আরসিবিকে! দিলেন ভয় পাওয়ার মত হুঙ্কার

পন্থের সঙ্গেই ব্যাট হাতে ঝলসে উঠলেন পৃথ্বী শ-ও। তারকা ওপেনার ৩৩ বলে ৬০ রান হাঁকিয়ে দিল্লিকে দারুণ শুরুয়াত উপহার দিয়েছিলেন প্রথম দিকে পরপর উইকেট হারানোর পরে। নতুন বলে সিএসকের জোশ হ্যাজেলউড দারুণ বোলিং করে যান রবিবার।

ভিডিও দেখুন এখানে ক্লিক করে

তবে দিল্লি ইনিংসের মাঝপথে হাল ধরেন ক্যাপ্টেন পন্থ এবং শিমরণ হেটমায়ার। দুজনে স্কোরবোর্ডে ৮৩ রান যোগ করে দিল্লি ইনিংসকে উদ্ধার করেন। ২৪ বলে ৩৭ রানের ইনিংসে ম্যাচের মোমেন্টামই।বদলে দিয়েছিলেন হেটমায়ার।

দিল্লির অধিনায়ক হিসেবে মরশুম শুরু করার পরে পন্থ এই নিয়ে চলতি আইপিএলে তৃতীয় হাফসেঞ্চুরি হাঁকিয়ে যান। ১৫ ম্যাচে ৩৭.৫৪ গড়ে গোটা মরশুমে ৪১৩ করেছেন পন্থ। স্ট্রাইক রেট ১২৯.০৬।

আরও পড়ুন: ধোনির উচ্ছ্বসিত প্রশংসা-টুইটও মুছতে হল কোহলিকে! চেন্নাই ম্যাচের পরেই অবাক কীর্তি

তবে পন্থ, হেটমায়ার কিংবা পৃথ্বী শ-দের মত তরুণদের পেরিয়ে দিনের শেষে নায়ক ধোনি। রুতুরাজ গায়কোয়াড এবং রবিন উথাপ্পার দুরন্ত ইনিংসের পরে শেষদিকে দুরন্ত ফিনিশ করে যান ক্যাপ্টেন ধোনি। ৬ বলে ১৮ রানের ঝড়ে সকলকে ম্লান করে দিলেন ৪০ বছরের বুড়ো অধিনায়ক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 rishabh pant one handed six against csk twitter reactions watch video

Next Story
যুদ্ধের আগেই রাসেলের চরম হুঁশিয়ারি আরসিবিকে! দিলেন ভয় পাওয়ার মত হুঙ্কার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com