বড় খবর

কুঁড়ের হদ্দ গিল! কেকেআর তারকাকে কুৎসিত মন্তব্য পিটারসেনের

বর্তমানে দেশের অন্যতম প্রতিশ্রতিমান তারকা শুভমান গিল। অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে জাতীয় দলের জার্সিতে অভিষেক ঘটে তাঁর। শুরুতেই ক্রিকেট বিশ্বের নজর কেড়ে নিয়েছিলেন তিনি।

ভয়ঙ্কর রকমের কুঁড়ে। শুভমান গিলকে নিয়ে এমনটাই বক্তব্য ইংরেজ তারকা কেভিন পিটারসেনের। আইপিএলে কেকেআরের হয়ে ওপেন করতে নেমে টানা ব্যর্থ উঠতি এই তারকা। তারপরেই সমর্থকদের অভিযোগের তিরে গিল। কোচ ম্যাককালামও সাফ জানিয়ে দিয়েছেন তাঁর উষ্মা।

এমন কঠিন সময়েই পিটারসেন জানিয়ে দিলেন, তিনি শুভমান গিলের ব্যাটিং দেখতে পছন্দ করেন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন, “দেখুন, শুভমান এমনিতে দুর্ধর্ষ ক্রিকেটার। ওঁর খেলা দেখতে আমিও পছন্দ করি। তবে ভাল কর কয়েকটা ইনিংস দেখার পর বুঝেছি, ওঁকে ক্রিজে আরো পরিশ্রমী হতে হবে। স্রেফ এটা করলেই ওর ব্যাটে রান আসবে। আমার মনে হয় ও একটু অলস প্রকৃতির।”

আরো পড়ুন: ৫ বছরের হাজতবাসের মুখে স্মিথ-ওয়ার্নার-ম্যাক্সওয়েলরা! IPL-এ এসে ভয়ঙ্কর বিপদে তারকারা

বর্তমানে দেশের অন্যতম প্রতিশ্রতিমান তারকা শুভমান গিল। অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে জাতীয় দলের জার্সিতে অভিষেক ঘটে তাঁর। শুরুতেই ক্রিকেট বিশ্বের নজর কেড়ে নিয়েছিলেন ২১ বছরের তারকা। তবে শুভমান জাতীয় দলের সেই ফর্ম আইপিএলে ধরে রাখতে পারেননি। সাত ম্যাচে ওপেন করতে নেমে তারকার স্কোর যথাক্রমে- ১৫, ৩৩, ২১, ০, ১১, ৯, ৪৩। গত মরশুমে খারাপ ছন্দে ছিলেন না গিল। ১৪ ম্যাচে করেন ৪৪০ রান। তবে এবারের ফর্মে তিনি দুশ্চিন্তা বাড়িয়েছেন দলের।

আরো পড়ুন: ওয়ার্নারকে বাদ দিয়ে দিল সানরাইজার্স, টুর্নামেন্টের মাঝপথে বিশাল সিদ্ধান্ত হায়দরাবাদের

পিটারসেন অবশ্য বলছেন, ভালো ইনিংস খেলার সদিচ্ছা চাই তাঁর। ব্যাটিংয়ের সময় মানসিকতাতেও বদল আনতে হবে। “ওর বেশ কিছু আউট দেখে মনে হয়েছে, ও খেলার গতির সঙ্গে মানিয়ে নিতে পারছে না। ব্যাটসম্যান হিসেবে অলস প্রকৃতির হওয়া খারাপ নয়। তবে ও এই মুহূর্তে বেশ অলস। ব্যাট হাতে চনমনে হওয়ার সঙ্গে ওকে একটু সক্রিয় হতে হবে। তাহলেই পায়ের দিকে ধেয়ে আসা বল ও মিস না করে হাঁকাতে পারবে। উদ্দেশ্য নিয়ে স্রেফ ব্যাটিংটা ওঁকে করতে হবে।” বলে দিয়েছেন কেপি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 shubman gill does not fit the speed of the game says kevin pietersen

Next Story
৫ বছরের হাজতবাসের মুখে স্মিথ-ওয়ার্নার-ম্যাক্সওয়েলরা! IPL-এ এসে ভয়ঙ্কর বিপদে তারকারা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com