scorecardresearch

বড় খবর

বুমরা-ভুমরা কী আর করবে! কোহলির ভয়ঙ্কর তাচ্ছিল্য-মন্তব্য ফাঁস, উত্তাল IPL

বিরাট কোহলির অবজ্ঞাসূচক মন্তব্য সামনে এনে হৈচৈ ফেলে দিয়েছেন পার্থিব প্যাটেল। তারপরে ফের একবার টুইট করলেন তিনি।

বুমরা-ভুমরা কী আর করবে! কোহলির ভয়ঙ্কর তাচ্ছিল্য-মন্তব্য ফাঁস, উত্তাল IPL

আরসিবি জার্সি থেকে সরাসরি আইপিএলের বিশেষজ্ঞ- পার্থিব প্যাটেলের ক্রিকেট কেরিয়ার অপ্রত্যাশিত মোড় নিয়েছে। তবে ক্রিকেট পণ্ডিত হয়ে পুরোনো একাধিক চাঞ্চল্যকর ঘটনা শেয়ার করে তোলপাড় ফেলে দিয়েছেন পার্থিব প্যাটেল।

ক্রিকবাজ-এর সঙ্গে এক সাক্ষাৎকারে বুমরার বিষয়ে কোহলির চাঞ্চল্যকর মন্তব্য শেয়ার করে হৈচৈ ফেলে দিলেন পার্থিব। তিনি জানালেন, একসময় অজ্ঞাত বুমরার বিষয়ে কোহলিকে সতর্ক করেছিলেন পার্থিব। তবে কোহলি নাকি সেই সময় বেশ দাম্ভিকতার সঙ্গে জবাব দিয়েছিলেন।

আরও পড়ুন: বড় অভিযোগে বিদ্ধ শোয়েবের পাশে দাঁড়ান সৌরভই, কেকেআরের ঘটনায় মুখ খুললেন আখতার

পার্থিব বলেছিলেন, “২০১৪-য় যখন আরসিবিতে খেলতাম, সেই সময় কোহলিকে অজ্ঞাত বুমরার বিষয়ে সতর্ক করেছিলাম। বলেছিলাম, ‘ওঁর ওপর নজর রাখো।’ বিরাটের জবাব ছিল, ‘আরে ছাড়ো তো! এই বুমরা-ভুমরা কী করবে।”

বেনজির এই খোলসার পরে পার্থিবের মন্তব্য নিয়ে প্রবল আলোচনা শুরু হয়ে যায়। বুমরার প্রতি কোহলির তাচ্ছিল্যসূচক মন্তব্য সাড়া ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়। তবে এমন আলোচনার মধ্যেই পার্থিব আবার ইঙ্গিতপূর্ণ টুইট করেন। যা কোহলি-বিতর্কের মধ্যেই নতুন করে ইন্ধন জোগাবে বলেই মনে করছে ক্রিকেট মহল। তিনি লিখে দিয়েছেন, “নিম পাতা আর সত্যি কথা- দুটোই তেতো হয়।”

২০১৩-য় আইপিএলে মুম্বইয়ের জার্সিতে আত্মপ্রকাশ ঘটে বুমরার। আর আইপিএলে বুমরা প্ৰথম ম্যাচ খেলেন কোহলির আরসিবির বিরুদ্ধে। পার্থিব জানাচ্ছেন, “ওঁকে যখন প্ৰথম নেওয়া হয়েছিল, বুমরা তখন রঞ্জিতে ২-৩ বছর খেলে ফেলেছে। ২০১৩-য় ওঁর প্ৰথম আইপিএল মরশুম ছিল। তবে ২০১৪-য় সেভাবে নজর কাড়তে পারেনি। ২০১৫-য় ও এতটাই খারাপ ফর্মে ছিল যে আলোচনা শুরু হয়ে গিয়েছিল মরসুমের মাঝপথেই ওঁকে ছেড়ে দেওয়া হবে কিনা! তবে ও ধীরে ধীরে উন্নতি করছিল। মুম্বইও ওঁর পাশে দাঁড়ায়। এরপরে কঠোর পরিশ্রম এবং মুম্বইয়ের সমর্থন- বুমরার সেরাটা বের করে আনে।”

আরও পড়ুন: বিতর্কে দগ্ধ আইপিএল! উইলিয়ামসনের আউটে নিন্দার ঝড় ক্রিকেট মহলে, দেখুন ভিডিও

কোনও সন্দেহ নেই, বুমরাকে নিয়ে কোহলির মন্তব্য নিয়ে বেশ কিছুদিন আলোচনা চলবে। তবে এখন আর অবজ্ঞা নয়, কোহলি বিশ্বের অন্যতম সেরা পেসার মনে করেন বুমরাকে। তারকা পেসারকে প্রশংসায় ভাসিয়ে দিয়ে কোহলি একবার বলেও দেন, পারথের মত বাউন্সি পিচে বুমরার মত বোলারদের কখনও মোকাবিলা করতে চাইবেন না। আইপিএলে বুমরা এবং কোহলি বরাবর কঠিন প্রতিপক্ষ। বেশ কয়েকবার কোহলিকে প্যাভিলিয়নে ফেরত পাঠান মুম্বইয়ের তারকা পেসার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 virat kohlis remark towards jasprit bumrah revealed by parthiv patel goes viral