IPL নিলাম মঞ্চে বিরাট অঘটন, জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন সঞ্চালক

টানা চতুর্থবার নিলামের সঞ্চালনা করছেন হিউ এডমিডেস। নিলাম চলাকালীন তিনি হঠাৎ অজ্ঞান হয়ে যান।

আইপিএলের মেগা নিলামের প্ৰথম দিনেই বেনজির বিপত্তি। জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন নিলামের সঞ্চালক হিউ এডমিডেস। টানা চার বছর আইপিএলের নিলাম সামলাচ্ছেন হিউ এডমিডিস। সেই সময়ে ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়ে নিলামের মঞ্চে তীব্র লড়াই চলছিল। হঠাৎ করেন জ্ঞান হারান সঞ্চালক।

সেই কারণে তড়িঘড়ি লাঞ্চ ব্রেক নিয়ে নেওয়া হয়। নিলামের লাইভ ব্রডকাস্টারের তরফে জানানো হয়েছে। আপাতত সঞ্চালক স্থিতিশীল। দুপুর ৩.৩০-এ পুনরায় নিলাম শুরু হবে।

আরও পড়ুন: ১২.২৫ কোটিতে KKR-এর শ্রেয়স চমক, দিল্লির প্রাক্তন অধিনায়কই কি নাইটদের নতুন নেতা

স্টার স্পোর্টসের তরফে বলা হয়েছে, “নিলাম চলাকালীন অসুস্থ বোধ করেন হিউ এডমিডিস। তড়িঘড়ি তাঁর জন্য চিকিৎসার ব্যবস্থা করা হয়। আপাতত তিনি সুস্থ রয়েছেন।”

২০০৮ থেকে আইপিএলের নিলামের মুখ হয়ে উঠেছিলেন রিচার্ড ম্যাডলি। তবে ২০১৮-য় ম্যাডলির পরিবর্তে অকশনিয়ার করে নিয়ে আসা হয় হিউ এডমিডিসকে।

৩০ বছর ধরে নিলামের অভিজ্ঞতা রয়েছে এডমিডিসের। গোটা বিশ্বজুড়েই আন্তর্জাতিক শিল্প, গাড়ির নিলাম সম্পন্ন করে বেড়ান তিনি। ২.৭ বিলিয়ন পাউন্ডস মূল্যের নিলাম করেছেন তিনি।

নিলামের প্ৰথম দিনেই লাইমলাইট কেড়ে নিয়েছেন শ্রেয়স আইয়ার। কেকেআর ১২.২৫ কোটি টাকায় তারকা ব্যাটসম্যানকে কিনে নিয়েছে। অন্যদিকে, গত আইপিএলের বেগুনি টুপির মালিক হর্ষল প্যাটেল যে নিলামে দাম পাবেন, তা নিশ্চিতই ছিল। তাঁকে কিনেছে আরসিবি ১০.৭৫ কোটি টাকায়।

Follow IPL Live updates

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl mega auction 2022 auctioneer hugh edmeades collapses during live event

Next Story
১২.২৫ কোটিতে KKR-এর শ্রেয়স চমক, দিল্লির প্রাক্তন অধিনায়কই কি নাইটদের নতুন নেতা