বড় খবর

তারকা স্পিনারকে ছেড়ে দিল মুম্বই, ঠাঁই হচ্ছে সৌরভের সংসারে

নতুন মরশুম শুরু হওয়ার আগেই এই দলবদল। মুম্বই ইন্ডিয়ান্স কর্তা আকাশ আম্বানী বলেন, মায়াঙ্কের ভবিষ্যতের জন্য শুভেচ্ছা রইল। ও একজন দুরন্ত প্রতিভা।

sourav ganguly and rohit sharma
সৌরভ গঙ্গোপাধ্যায় ও রোহিত শর্মা (টুইটার)

কয়েকমাস আগে শেষ হওয়া আইপিএলে নজর কেড়েছিলেন মায়াঙ্ক মার্কান্ডে। সেই মায়াঙ্ক মার্কান্ডে-কেই এবার ছেড়ে দিল রোহিত শর্মার দল। উঠতি স্পিনারের নতুন ঠিকানা হচ্ছে দিল্লি ক্যাপিটালস। যাদের স্কোয়াডেই রয়েছেন স্বয়ং মহারাজ। বদলে মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের স্কোয়াডে নিল শেরফানে রাদারফোর্ডকে।

নতুন মরশুম শুরু হওয়ার আগেই এই দলবদল। মুম্বই ইন্ডিয়ান্স কর্তা আকাশ আম্বানী বলেন, “মায়াঙ্কের ভবিষ্যতের জন্য শুভেচ্ছা রইল। ও একজন দুরন্ত প্রতিভা। ওকে আগেই স্পট করে ঠিক মতো পরিচর্যা করা হয়েছে। ওকে ছেড়ে দেওয়াটা সবসময়েই কঠিন সিদ্ধান্ত ছিল। তবে ওর ভবিষ্যতের কথা ভেবেই মায়াঙ্ককে রিলিজ করে দেওয়া হল। মায়াঙ্ক যে ভারতীয় ক্রিকেটের নতুন তারা হয়ে ফুটবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। ও বরাবরের মতো মুম্বই ইন্ডিয়ান্স পরিবারের সদস্য থাকবে।”

আরও পড়ুন পৃথ্বী শ-কে শাস্তি দিয়ে প্রচণ্ড বিপাকে বোর্ড! লাল চোখ দেখাল মোদী সরকার

বিরাটকে প্রকাশ্যে খোঁচা রোহিতের! দুই তারকার সম্পর্ক আরও তলানিতে

আইপিএল থেকে কি বিদায় ধোনির! আপডেট দিল সিএসকে

পাশাপাশি ওয়েস্ট ইন্ডিয়ান তারকাকে স্কোয়াডে অন্তর্ভূক্ত করার পরে আকাশ জানিয়েছেন, “মুম্বই ইন্ডিয়ান্স পরিবারে শেরফানে-কে নিয়ে আসতে পেরে আমরা বেশ উত্তেজিত। ওর অলরাউন্ড স্কিল এবং ম্যাচ জেতার মানসিকতা আমাদের মুগ্ধ করেছে। এত অল্প বয়সেই যেভাবে বিশ্বক্রিকেটে নিজের ছাপ রেখেছে, তা যথেষ্ট কৃতিত্বের। আশা করি ও মুম্বইয়ে নিজের ঘর খুঁজে পাবে।”

দিল্লি ক্যাপিটালস গত মরশুমে এক কোয়ালিটি স্পিনারের অভাব অনুভব করেছে। বলা হচ্ছে, কোটলার পিচে কাগিসো রাবাদা-ইশান্ত শর্মার পেস জুটির সঙ্গে দিল্লির বোলিং আক্রমণে বেশ বড়সড় অস্ত্র হতে চলেছেন মায়াঙ্ক। ২০১৮ সালের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ১৫টি উইকেট সংগ্রহ করেছিলেন মায়াঙ্ক। যদিও কিছুদিন আগে শেষ হওয়া আইপিএলে মাত্র ৩টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন উঠতি স্পিনার।

মুম্বই ইন্ডিয়ান্স বরাবরই নতুন প্রতিভা তুলে আনার ক্ষেত্রে সিদ্ধহস্ত। হার্দিক পাণ্ডিয়া এবং জসপ্রীত বুমরা মুম্বইয়ের জার্সিতে খেলেই তারকা হয়ে ওঠা। সেই ট্র্যাডিশন বজায় রেখেই যে মার্কান্ডেকে সরিয়ে শেরফানে স্কোয়াডে নেওয়া, তা বলাই বাহুল্য়।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl mumbai indians releases mayank markande to delhi capitals and include sherfane rutherford in their squad

Next Story
পৃথ্বী শ-কে শাস্তি দিয়ে প্রচণ্ড বিপাকে বোর্ড! লাল চোখ দেখাল মোদী সরকারPrithvi Shaw
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com