scorecardresearch

বিরাটকে প্রকাশ্যে খোঁচা রোহিতের! দুই তারকার সম্পর্ক আরও তলানিতে

বোর্ডের শীর্ষ কর্তা জানিয়ে দিয়েছেন, ভারতের ড্রেসিংরুম নিয়ে যে প্রতিবেদন প্রকাশিত হয়েছিল, তার কোনও ভিত্তি নেই। তবে এমনই আবহে ফের একবার টুইটে বেশ ইঙ্গিতবাহী বার্তা রোহিতের।

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পরেই প্রকাশ্যে এসেছিল টিম ইন্ডিয়ায় বিভাজনের চিত্র। তারপরে সপ্তাহদুয়েক কেটে গিয়েছে। কয়েকঘণ্টার মধ্যেই ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলতে নেমে পড়বেন জাতীয় দলের তারকা ক্রিকেটাররা। তবে এখনও ড্রেসিংরুমে জ্বলছে ধিকিধিকি বিদ্রোহের আগুন। বিরাট কোহলি বনাম রোহিত শর্মা দ্বন্দ্ব নিয়ে বিতর্কের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই ইঙ্গিতবাহী টুইট করলেন রোহিত শর্মা। যা পরোক্ষে দুই লবি-তে ভাগ হওয়া নিয়েই বিতর্কে ইন্ধন জুগিয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলতে দেশ ছাড়ার আগে সাংবাদিক সম্মেলনে বিরাট কোহলি ঝামেলা এই নস্যাৎ করে দিয়ে বলেছিলেন, “এটা পুরোটাই নির্ভেজাল মিথ্য়া। এমন ধরনের খবর পড়াটাই হাস্যকর। আমরা ক্রমাগত মিথ্যের আশ্রয় নিয়ে নিজেদের মন গড়া কাহিনী তৈরি করছি। এই বিষয়ে ব্যক্তিগত সম্পর্ক জড়িয়ে দেওয়াটা রীতিমতো অশ্রদ্ধার।”

আরও পড়ুন রোহিতের সঙ্গে সম্পর্কে কতটা পচন! মুখ খুলে সত্যিটা জানালেন কোহলি

পছন্দের নয় রোহিত! চাহাল-রাহুলের প্রকাশ্যে ‘স্বীকারোক্তি’

পাশাপাশি তিনি রোহিতের বিষয়ে নিজের সম্পর্কের কথা খোলসা করে সাফ জানিয়ে দিয়েছিলেন, “যদি আমি কাউকে অপছন্দ করি, সেটা আমার মুখের অভিব্যক্তিতেই স্পষ্ট হয়ে যায়। আমি সবসময়েই রোহিতের প্রশংসা করে থাকি। নিজেদের মধ্যে কোনও সমস্যা নেই। জানি না, কারা এই ধরনের খবরে প্রকৃত লাভবান হচ্ছে। আমরা একসঙ্গে দেশকে ক্রিকেটের শীর্ষস্থানে নিয়ে যেতে চাইছি। যদি ক্রিকেটাররা একে অন্যের সঙ্গে একাত্ম অনুভব না করে, তাহলে খেলার প্রতি এমন প্যাশন আসা সম্ভব নয়।”

এর আগেও বোর্ডের শীর্ষ কর্তা জানিয়ে দিয়েছেন, ভারতের ড্রেসিংরুম নিয়ে যে প্রতিবেদন প্রকাশিত হয়েছিল, তার কোনও ভিত্তি নেই। তবে এমনই আবহে ফের একবার টুইটে বেশ ইঙ্গিতবাহী বার্তা রোহিতের। তিনি লিখলেন, “আমি কেবলমাত্র দলের হয়ে খেলতে নামি না। গোটা দেশের হয়েই খেলি।” ড্রেসিংরুম থেকে মাঠে ব্যাট করতে নামার আগের একটি ছবি জুড়ে দিয়েছেন। রোহিত শর্মার খোঁচা যে বিরাট কোহলিকে উদ্দেশ্য করে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। টুইটের সঙ্গে  যে টুইট নিয়ে বেশ হইহই শুরু হল। আরও একবার।

এর আগে রোহিত শর্মা বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে ইনস্টাগ্রামে আনফলো করে দেওয়ায় বোঝা গিয়েছিল, যতই বাইরে থেকে সুখী লাগুক না কেন, টিম ইন্ডিয়ার ড্রেসিংরুম মোটেই ভাল নেই!

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rohit sharma post meaningful message on twitter which suggests his relation is not well with virat kohli