scorecardresearch

বড় খবর

জাদেজার সঙ্গে সম্পর্ক মোটেই আগের মত নেই, সোশ্যাল মিডিয়ায় বড় ইঙ্গিত ধোনির CSK-র

চেন্নাইয়ের সঙ্গে জাদেজার সম্পর্কে বড়সড় ফাটল ধরা পড়ল হঠাৎ। যা নিয়ে তুমুল চর্চা ক্রিকেট দুনিয়ায়।

চেন্নাইয়ের সঙ্গে জাদেজার সম্পর্ক কি ঠিকঠাক রয়েছে? এমন প্রশ্নেই গত ২৪ ঘন্টা উত্তাল ক্রিকেট দুনিয়া। নেতৃত্ব নিয়ে সিএসকে চলতি মরশুমে একাধিকবার নাটকীয় সিদ্ধান্ত নিয়েছে। তবে হঠাৎ করেই জানা যাচ্ছে, জাদেজার সঙ্গে ফ্র্যাঞ্চাইজির সম্পর্ক ক্রমশ তলানিতে গিয়ে পৌঁছেছে।

আইপিএল শুরু হওয়ার কয়েকদিন আগে ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হওয়া থেকে হঠাৎ আট ম্যাচ পরে নেতৃত্ব থেকে সরে দাঁড়ানো- চলতি মরশুমে রোলার কোস্টার জার্নি চলছে তারকা অলরাউন্ডারের। এর পরে হঠাৎ পাঁজরে চোটের কারণে গোটা মরশুম থেকেই ছিটকে যাওয়া- এই জল্পনায় নতুন ইন্ধন জুগিয়েছে।

আরও পড়ুন: চেন্নাইয়ে কি ‘অপমানিত’ জাদেজা! বড় ইঙ্গিতে তুমুল জল্পনায় আইপিএল দুনিয়া

এর মধ্যেই জানা যাচ্ছে, ইনস্টাগ্রামে জাদেজাকে আনফলো করে দিয়েছে চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি। ভয়াবহ মরসুমের মধ্যে এমন ঘটনার অভিঘাত ঘিরে উত্তাল ক্রিকেট মহল। সমর্থকরাও গোটা ঘটনায় একের পর এক টুইট করে চলেছেন।

জাদেজা বনাম সিএসকে সংঘাতের আবহে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, মরশুমের মাঝপথে যেভাবে তাঁকে সরে দাঁড়াতে হল, তাতে মোটেই সন্তুষ্ট ছিলেন না তারকা অলরাউন্ডার।

যদিও সিএসকে সিইও কাশি বিশ্বনাথন ইন্ডিয়ান এক্সপ্রেসকে এই জল্পনা উড়িয়ে দিয়ে বলেছেন, “সোশ্যাল মিডিয়ায় কী হচ্ছে, তা মোটেই আমি ব্যক্তিগতভাবে ফলো করি না। তবে ম্যানেজমেন্টের দৃষ্টিভঙ্গি থেকে নিশ্চিত করতে পারি, কোনওরকম সমস্যা নেই। আর সোশ্যাল মিডিয়ায় যা ঘটছে, তা নিয়ে আমি মোটেই অবহিত নই। ভবিষ্যতে জাদেজাকে চেন্নাইয়ের পরিকল্পনায় বরাবর থাকবে।”

আরও পড়ুন: ক্যাপ্টেনশিপ চামচ দিয়ে খাইয়ে দেওয়া যায় না! জাদেজার কাছ থেকে নেতৃত্ব নিয়েই বিষ্ফোরক ধোনি

জাদেজার চোট নিয়ে তাঁর বক্তব্য, “আরসিবি ম্যাচে জাদেজার চোট লাগে। তারপরে দিল্লি ক্যাপিটালস ম্যাচেও ও খেলেনি। চিকিৎসকদের পরামর্শ মেনে আপাতত ঠিক করা হয়েছে ওঁকে ছাড়াই খেলবে চেন্নাই। ওঁকে রিলিজ করার পরে বাড়ি ফিরে যাবে।”

ঘটনা হল, সিএসকে গ্রুপ পর্ব থেকেই ছিটকে যাওয়ার মুখে। ১১ ম্যাচে চেন্নাইয়ের জয়ের সংখ্যা মাত্র চারটিতে। বাকি তিনটে ম্যাচের তিনটিই জিততে হবে। সেই সঙ্গে বাকি ম্যাচের ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হবে ধোনিদের। জাদেজাকে ছাড়া চেন্নাইয়ের প্লে অফ স্বপ্ন যে জোরালো ধাক্কা খেল, তা নিয়ে সন্দেহ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 csk unfollows ravindra jadeja on instagram amidst rift rumour