scorecardresearch

বড় খবর

দেখতে হুবহু সুশান্ত সিংয়ের মত! নাইট তারকাকে নিয়ে ব্যাপক আলোচনা, দেখুন ভিডিও

শেলডন জ্যাকসনের দুরন্ত স্ট্যাম্পিংয়ের পরে সমর্থকরা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা চালু করে দেন তারকার।

দেখতে হুবহু সুশান্ত সিংয়ের মত! নাইট তারকাকে নিয়ে ব্যাপক আলোচনা, দেখুন ভিডিও

প্রয়াত হয়েছেন কয়েক বছর আগে। সমর্থকরা এখনও আকুতিতে হিল্লোল তোলেন সামাজিক গণমাধ্যমে। সুশান্ত সিং রাজপুত ভারতীয় মননে এখনও বিরাজমান। আইপিএল চলাকালীনই প্রয়াত বলিউড তারকা ফের একবার আলোচনায় উঠে।এলেন, তাঁর লুক-এলাইকের সৌজন্যে।

কেকেআরের উইকেটকিপর-ব্যাটসম্যান শেলডন জ্যাকসনের সঙ্গে হঠাৎ তুলনা চালু হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের। কেকেআরের সঙ্গে সিএসকের ম্যাচের পরেই হঠাৎ করেই ক্রিকেটার-বলিউড তারকাকে রেখে দেওয়া হল একই বন্ধনীতে।

আরও পড়ুন: বিজেপির সভায় কি দ্রাবিড়ের যোগদান! মুখ খুলে অবস্থান স্পষ্ট করল সৌরভের BCCI

আইপিএল নিলামে শেলডন জ্যাকসনকে কেকেআর কিনেছিল। তারকার বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। এর আগেও কেকেআর ফ্র্যাঞ্চাইজিতে খেলেছেন সৌরাষ্ট্রের এই তারকা। চলতি আইপিএলে এখনও পর্যন্ত নাইটদের জার্সিতে পাঁচ ম্যাচ খেলে ফেলেছেন তিনি।

সিএসকে ম্যাচে রবিন উথাপ্পাকে দুরন্ত স্ট্যাম্পিং করেন তারকা। তারপরেই হঠাৎ নিজের লুকের জন্য আলোচনায় উঠে আসেন জ্যাকসন। ঘটনাচক্রে উথাপ্পাকে বিদ্যুৎ গতিতে স্ট্যাম্পিং করার জন্য শেলডন জ্যাকসনের সঙ্গে অনেকেই মহেন্দ্র সিং ধোনির তুলনা চালু করেছিলেন। এবার তাঁর সঙ্গে তুলনা চালু হল সুশান্ত সিং রাজপুতেরও।

আরও পড়ুন: CSK, KKR-এর সঙ্গেই লড়াইয়ে এই তিন দল! কোন অঙ্কে প্লে অফ সহজ চেন্নাই, কলকাতার

ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্মার জ্যাকসন। তাঁকে কেকেআর নিলাম থেকে কিনেছে ৬০ লক্ষ টাকায়। কেকেআর জার্সিতে আইপিএলে অভিষেক ঘটিয়েছিলেন ২০১৭-য় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে। তবে নাইটদের জার্সিতে নিয়মিত প্ৰথম একাদশে সুযোগ পাননি। মাত্র ৪টে ম্যাচ খেলেছেন তারকা। এর আগে জ্যাকসন বিরাট কোহলির আরসিবি ফ্র্যাঞ্চাইজিতেও ছিলেন।

এর আগে জ্যাকসনকে বিদেশি ক্রিকেটার বলে মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনার জন্ম দিয়েছিলেন এক ক্রিকেট বিশেষজ্ঞ। সেই ঘটনার রেশ ফুরোনোর আগেই নতুন আলোচনা।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 kkr wicketkeeper batsman sheldon jackson look alike sushant singh rajput