scorecardresearch

বড় খবর

ভিন্টেজ ধোনির ফিনিশিংয়ে মাথা ঝুঁকল জাদেজার, নমস্কার রায়ডুর! দেখুন মন মাতানো ভিডিও

১৩ বলে ২৮ রান হাঁকিয়ে ধোনি দলকে ফিনিশিং লাইন পার করিয়ে দিয়েছেন বৃহস্পতিবার। তারপরই জাদেজা কুর্নিশ করলেন মহাতারকাকে।

কেরিয়ারের শেষে এসেও ম্যাচ জেতানো ইনিংস। মুম্বইয়ের টার্গেটের সামনে ধোনির রোমাঞ্চকর ফিনিশিং। ১৩ বলে ২৮ রানের ফিনিশিংয়ে ধোনি ম্যাচের ফারাক গড়লেন একা। নিজের ২৮ রানের মধ্যে ধোনি শেষ ওভারেই তুললেন ১৮ রান।

আর ধোনির এপিক ফিনিশিংকে কুর্নিশ জানালেন রবীন্দ্র জাদেজা। পুরোনো সময়কে মনে করিয়ে দেওয়ায় জাদেজা ধোনির সামনে মাথা নত করে ঝুঁকলেন। সতীর্থ আম্বাতি রায়ডুকে দেখা যাচ্ছে হাত জোড় করে ধোনির সামনে দাঁড়িয়ে। সিএসকে তারকারা বুঝিয়ে দিলেন সেরার সেরা একজনই, তিনি মহেন্দ্র সিং ধোনিই। জাদেজা, রায়ডুর ধোনিকে কুর্নিশ করার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। নেট জগতে ফের একবার ঝড় তুলে দিয়েছেন মাহি।

আরও পড়ুন: ধোনির শেষ ওভারে রুদ্ধশ্বাস ফিনিশিং, চার-ছক্কায় কীভাবে উঠল ১৭ রান! দেখুন ভিডিও

টসে জিতে সিএসকে ক্যাপ্টেন জাদেজা প্ৰথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। স্কোরবোর্ডে ২ রান ওঠার ফাঁকেই মুম্বই জোড়া ওপেনার- রোহিত শর্মা, ঈশান কিষানকে হারায়। দুজনেই রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফেরেন। দেওয়াল্ড ব্রেভিসও বৃহস্পতিবার সাততাড়াতাড়ি আউট হয়ে যান। টপ অর্ডারের তিন তারকাকেই আউট করেন মুকেশ চৌধুরি।

এরপরে মুম্বই ইনিংসের কিছুটা হাল ধরার চেষ্টা করেন তিলক ভার্মা এবং সূর্যকুমার যাদব। সূর্যকুমার ৩২ রান করে আউট হয়ে যান। তবে তিলক ভার্মা (৫১) হাফসেঞ্চুরি হাঁকিয়ে যান। ২০ ওভারে শেষমেশ মুম্বই স্কোরবোর্ডে ১৫৫ তোলে।

এই রান তাড়া করতে নেমে সিএসকে ওপেনার রুতুরাজ গায়কোয়াড ইনিংসের প্ৰথম বলেই আউট হয়ে যান। তাড়াতাড়ি আউট হয়ে যান ব্যাটিং অর্ডারে প্রমোশন ঘটিয়ে ব্যাট করতে পাঠানো স্যান্টনারও। এরপরে রবিন উথাপ্পা এবং আম্বাতি রায়ডু ৫০ রানের পার্টনারশিপ গড়েন। জয়দেব উনাদকাট উথাপ্পাকে ফেরান। শিভম দুবে আশা জাগিয়ে শুরু করলেও বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি। ১৩ রানে আউট হয়ে যান তিনি।

আরও পড়ুন: এখনও রাজা ধোনি! হারা ম্যাচ CSK-কে একার হাতে জিতিয়ে দিলেন মহাতারকা

রায়ডুকে মোক্ষম সময়ে ফিরিয়ে ম্যাচে দারুণভাবে প্রত্যাবর্তন করে মুম্বই। একদমই ফর্মে নেই জাদেজা। ৮ বলে ১৩ রান করে আউট হন তিনি। ডোয়েন প্রিটোরিয়াস আগ্রাসী ব্যাটিং করে যান। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের দরকার ছিল ১৭ রান। উনাদকারের ওভারে প্ৰথম বলেই প্রিটোরিয়াস লেগ বিফোর হয়ে যান। তারপরেই ধোনির এপিক ইনিংস। শেষ পাঁচ বলে ১৭ রান তুলে দেন স্কোরবোর্ডে, জোড়া বাউন্ডারি এবং একটি ওভার বাউন্ডারিতে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ravindra jadeja head bow after ms dhonis epic finishing in mi vs csk match watch video