scorecardresearch

বড় খবর

জাদেজা ‘ঠুঁটো জগন্নাথ’, মাঠে নেতৃত্ব দিচ্ছেন ধোনিই! ক্ষোভে ফেটে পড়লেন সিনিয়র জাদেজা

আইপিএল শুরুর আগে নেতৃত্ব ছেড়ে দিয়েছেন। নতুন ক্যাপ্টেন জাদেজা। তবু মাঠে জাদেজা নন, ফিল্ডিং সেট করছেন ধোনিই।

জাদেজা ‘ঠুঁটো জগন্নাথ’, মাঠে নেতৃত্ব দিচ্ছেন ধোনিই! ক্ষোভে ফেটে পড়লেন সিনিয়র জাদেজা

বৃহস্পতিবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে সিএসকের ২১১ রানের টার্গেট তিন বল হাতে নিয়ে পেরিয়ে গিয়েছে লখনৌ সুপার জায়ান্টস। সেই ম্যাচের ঘটনাক্রম নিয়ে এবার ক্ষোভে ফেটে পড়লেন অজয় জাদেজা। ক্যামেরায় বারবার দেখা গিয়েছে, নতুন ক্যাপ্টেন জাদেজা নন, চেন্নাইয়ের ফিল্ডিং পজিশন সেট করছেন ধোনি। যিনি কিছুদিন আগেই নেতৃত্বের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন।

আইপিএল শুরুর আগে অধিনায়কত্বের দায়িত্ব ধোনি জাদেজার হাতে তুলে দিয়ে তাঁকে গ্রুম করার কথা জানান। তবে দলের নেতৃত্ব ছেড়ে দিয়েও যেভাবে জাদেজাকে আউটফিল্ডে ‘ঠুঁটো জগন্নাথ’ করে রাখা হচ্ছে, তা মোটেই ভালভাবে নিচ্ছেন না ক্রিকেট বিশেষজ্ঞরা। আর মরসুমের দ্বিতীয় ম্যাচে দ্বিতীয় হার হজম করতে হয়েছে সিএসকেকে।

আরও পড়ুন: KKR-এর বিরুদ্ধে মাত্র দু-বলে হ্যাটট্রিক করেন তাম্বে! কীভাবে সম্ভব, দেখে নিন ভিডিওয়

এমন অবস্থায় ধোনির বিরুদ্ধে এবার সুর চড়ালেন জাতীয় দলের প্রাক্তন তারকা অজয় জাদেজা। সরাসরি জানালেন, এতে রবীন্দ্র জাদেজার আত্মবিশ্বাস ধাক্কা খাবে। ক্রিকবাজ-কে দেওয়া সাক্ষাৎকারে জাতীয় দলের প্রাক্তন তারকা জানিয়েছেন, “মাঠে যা দেখলাম, সেটা মোটেই ঠিক নয়। এই নিয়ে কোনও সন্দেহই থাকা উচিত নয়। আমার থেকে ধোনির বড় ভক্ত কেউ নন। ওঁর মাঠে কর্তৃত্ব এবং টেম্পারমেন্ট আমাকে বারবার মুগ্ধ করেছে। লখনৌ ম্যাচের ফলাফলে যদি সিএসকের প্লে অফে যাওয়ার বিষয় থাকত, তা হলে না হয় বুঝতাম। এমন অবস্থায় পরিস্থিতির দাবিতে নেতৃত্ব দেওয়া যেতেই পারে। তবে লিগের মাত্র দ্বিতীয় ম্যাচেই এমনটা দেখব, ভাবতে পারিনি। স্রেফ জাদেজার জন্য এমনটা বলছি না।”

“ধোনি খুব বড় নাম। এরকমটা বলতে মোটেও ভালো লাগছে না। তাই আমার মনে কোনও সন্দেহই নেই। এদিন যা দেখলাম, তা মোটেই ভালো লাগল না।”

আরও পড়ুন: ধোনিদের মহিলা সমর্থক হঠাৎ আহত! রুদ্ধশ্বাস ম্যাচে অন্য বিপত্তি স্টেডিয়ামে, দেখুন ভিডিও

অজয় জাদেজা জানাচ্ছেন, ধোনি স্বেচ্ছায় নেতৃত্ব ছেড়ে দিয়েছেন। সেই কারণেই জাদেজাকে অধিনায়কত্ব করার বিষয়ে আরও স্বাধীনতা দেওয়া উচিত। “আমি মনে করি ধোনির থেকে বড় অধিনায়ক কেউ নন। ভবিষ্যতেও কেউ হবেন না। তবে ও নেতৃত্ব ছেড়ে ছাড়ায় অন্য কাউকে যখন দায়িত্ব দেওয়া হয়েছে, নিজেকে কিছুটা গুটিয়ে ওঁকেই সিদ্ধান্ত নেওয়ার জন্য এগিয়ে দেওয়া উচিত ছিল। এতে জাদেজার আত্মবিশ্বাস বড়সড় ধাক্কা খেল। ও খেলার শুরুতে হোক বা শেষে, কখনই ম্যাচে ছিল না।” বলে দিয়েছেন অজয় জাদেজা।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই শুরুর দুটো ম্যাচেই হেরে বসেছে। লখনৌয়ের বিরুদ্ধে ১৯তম ওভারে শিভম দুবের হাতে বল তুলে দেওয়া হয়েছিল। সেই ওভারেই এভিন লুইস এবং আয়ুশ বাদোনি ২৫ রান তুলে ম্যাচের ফয়সালা করে দেন। এই প্ৰথমবার আইপিএলের ইতিহাসে চেন্নাই প্ৰথম দুই ম্যাচই হারল। ব্র্যাবোর্নে তৃতীয় ম্যাচে সিএসকের সামনে আত্মবিশ্বাসী পাঞ্জাব কিংস।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ravindra jadeja not getting freedom to captain csk because of ms dhoni alleges ajay jadeja