বড় খবর

মোহনবাগান দিবসেই বড় ঘোষণা কৃষ্ণের! জানিয়ে দিলেন নিজের ভবিষ্যৎ

কলকাতাতেই থাকছেন ফিজির তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণ। বৃহস্পতিবারই এটিকে মোহনবাগানের তরফে জানিয়ে দেওয়া হল তিনি থাকছেন বাগানেই।

মোহনবাগান দিবসেই বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন এটিকেএমবি সুপারস্টার রয় কৃষ্ণ। অন্য দলের প্রস্তাব থাকলেও সবুজ মেরুন জার্সিতেই খেলতে দেখা যাবে তাঁকে। মোহনবাগান দিবসেই এটিকেএমবি কর্তৃপক্ষ জানিয়ে দিল আসন্ন মরশুমে কলকাতাতেই থাকছেন তিনি।

সবুজ মেরুন জার্সিতে গত দুবছরেই দক্ষতার শীর্ষে ছিলেন ফিজিয়ান তারকা। প্রথম মরশুমেই তাঁর পা থেকে বেরোয় ১৫ গোল। গত বছর একাই করেন ২৩ ম্যাচে ২২ গোল। টানা তিন বছর কলকাতা লিগে খেলার জন্য চুক্তিপত্রে সই করে কৃষ্ণ যা বললেন-
“ক্লাবের সদস্য, সমর্থক, কলকাতার মানুষের আন্তরিকতার জন্য ভারত আমার দ্বিতীয় ঠিকানা হয়ে দাঁড়িয়েছে। তা সত্ত্বেও কোভিড পরিস্থিতির জন্য এখানে আসতে দ্বিধাগ্রস্ত ছিলাম। তবে ক্লাব ম্যানেজমেন্ট আমার পরিবার এবং আমাকে সুরক্ষার বিষয়ে আশ্বস্ত করতেই চুক্তিতে সই করতে দ্বিধা করিনি। দলের প্রধান কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা এবং তাঁর টিম আমার ওপরে ভরসা রেখেছেন, এই জন্য তাঁদের ধন্যবাদ জানাই। ক্লাবের সদস্য, সমর্থকদের কথাও কিছুতে অস্বীকার করতে পারব না। ভার্চুয়ালি ওঁরা আমাকে সবসময় উদ্বুদ্ধ করে গিয়েছে। ওঁরা যেভাবে পাশে দাঁড়িয়েছেন তাতে আমি আপ্লুত।”

আরো পড়ুন: মাঠে নামার বার্তা দিয়ে বড় সিদ্ধান্ত শ্রী সিমেন্টের! কর্তার মন্তব্যে আশার আলো

“টানা তিন বছর আন্তোনিও হাবাসের কোচিংয়ে খেলব, এটা দারুণ বিষয়। আমরা দুজনে পরস্পরকে চিনি। এতে ক্লাব ম্যানেজমেন্টের দূরদর্শিতাই প্রমাণিত যে ওঁরা আমাদের পরিশ্রমকে সম্মান জানিয়েছেন। গতবারের মত কোচ এবং আমরা সবাই একাত্ম হয়ে কাজ করব।”

“আমি সবসময়ে ট্রফি জেতার জন্য নিজের সেরাটা দেব। গত মরসুমে ভালো খেলেই ট্রফি জিততে পারিনি। তবে সেসব অতীত। সামনে এএফসি কাপে খেলতে নামতে পারি। এশিয়ান পর্যায়ে ক্লাবকে প্রতিষ্ঠিত করার ভাল সুযোগ এসেছে। ভালো কিছু করার বিষয়ে আমরা আত্মবিশ্বাসী।”

“এবার ক্লাব ভালো কিছু ফুটবলারকে সই করিয়েছে। ওঁদের সঙ্গে অনুশীলনে নামার জন্য মুখিয়ে রয়েছি। আশা করি সবাই মিলে ম্যাজিক করতে পারব।”

আরো পড়ুন: ইস্টবেঙ্গলের ‘ঘরের ছেলে’, সোনার বুটের মালিককে তুলল বেঙ্গালুরু, ট্রান্সফারে চমকের পর চমক

“জীবনে প্রথমবার এএফসি কাপ খেলব। এই টুর্নামেন্টে সব দলই দারুণভাবে তৈরি হয়ে এসেছে। নিজেদের সেরাটা দেওয়ার জন্যই এবার ঝাঁপাব আমরা। পরের রাউন্ডে যাওয়ার আপ্রাণ চেষ্টা করব আমরা।”

“আমাদের দেশের কোভিড পরিস্থিতি বেশ খারাপ। প্রতিদিন আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে। নানা বিধিনিষেধের মধ্যেই বাড়িতে নিজেকে ফিট রাখার আপ্রাণ চেষ্টা করে চলেছি।”

“আমি সম্মানিত যে ক্লাবের বিশেষ দিনে ফের সবুজ মেরুন জার্সি পরে নামার কথা ঘোষণা করছি। আশা করছি ক্লাবের সমর্থকরা এতে খুশিই হবেন। আগের মতই ওঁদের সমর্থন পাব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Isl transfer atk mohun bagan pens one year deal with roy krishna

Next Story
বিশ্বকাপে ব্যর্থতার পরেও কেন বোর্ড রাখল শাস্ত্রীকে, অবশেষে ফাঁস কারণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com