বড় খবর

‘একা থেকে দোকা’ হচ্ছেন বুমরা! তারকার টানা ছুটি মঞ্জুর করল বোর্ড

বেশ কিছু বছর ধরেই জাতীয় দলের সেরা পেস অস্ত্র জসপ্রীত বুমরা। তবে ইংল্যান্ড সিরিজেই প্রথম টেস্টে দেশের মাটিতে প্রথমবারের মত টেস্ট খেলতে নেমেছিলেন তারকা পেসার।

সিঙ্গল লাইফ অতীত। এবার ছাদনা তলায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন জসপ্রীত বুমরা। চলতি মার্চেই গোপনে বিয়ে সারছেন জাতীয় দলের এই তারকা পেসার। এমনটাই খবর এবার টাইমস নাও নিউজ.কম-এর সূত্রে।

সর্বভারতীয় এই ওয়েবসাইটের খবরে দাবি করা হয়েছে, মার্চেই বিয়ে করার কারণে বোর্ডের কাছ থেকে ছুটি আদায় করে নিয়েছেন তারকা পেসার। চতুর্থ টেস্ট তো বটেই ওডিআই সিরিজেও দেখতে পাওয়া যাবে না তারকাকে। ইংল্যান্ড সিরিজের শেষে আইপিএলে দেখতে পাওয়া যাবে তাঁকে। তখন অবশ্য তাঁর নামের পাশে ‘বিবাহিত’ শব্দবন্ধনী জুড়ে যাবে।

আরো পড়ুন: বিশ্বকাপ ফাইনালে খেলেছিলেন ভারতের বিরুদ্ধে! এখন বাস চালিয়ে পেট চালান

মার্চের মাঝামাঝি গোয়ায় একান্ত ব্যক্তিগতভাবে বিয়ে সারছেন তিনি। বিয়েতে নিকটআত্নীয় এবং ঘনিষ্ট বন্ধুবান্ধব ছাড়া আর কেউ থাকছেন না।

বোর্ডের তরফে এর আগে তৃতীয় টেস্টের পরেই প্রেস বিবৃতিতে জানানো হয়েছিল, “ব্যক্তিগত কারণে জসপ্রীত বুমরা দলের কাছে চতুর্থ টেস্টে ছুটির আবেদন করেছিল। সেই অনুরোধ মঞ্জুর করে ওঁকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত চতুর্থ টেস্টে ওঁকে পাওয়া যাবে না। ফাইনাল টেস্টের জন্য নতুন মরে জাতীয় দলে কোনো অন্তর্ভুক্তি ঘটছে না।”

বেশ কিছু বছর ধরেই জাতীয় দলের সেরা পেস অস্ত্র জসপ্রীত বুমরা। তবে ইংল্যান্ড সিরিজেই প্রথম টেস্টে দেশের মাটিতে প্রথমবারের মত টেস্ট খেলতে নেমেছিলেন তারকা পেসার। তারপরে দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হয় তাঁকে। মোতেরায় তৃতীয় টেস্টে অংশ নিয়েছিলেন। স্পিনারদের দাপটের মুখে সেভাবে বোলিং করারই সুযোগ পাননি। উইকেটশূন্য থেকেই ম্যাচ শেষ করেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে দুই টেস্টে মোট ৪ উইকেট দখল করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jasprit bumrah likely to tie knot on mid march to be available for ipl only

Next Story
কৃষক বিদ্রোহে ভয় পেল সৌরভের বিসিসিআই! আইপিএলের আগেই ডামাডোল তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com