বড় খবর

ব্রিসবেন টেস্টের আগে দুঃসংবাদ টিম ইন্ডিয়ার, ছিটকে গেলেন বুমরা

টিম ইন্ডিয়ার বড় ভরসা বুমরার দুঃসংবাদে মন খারাপ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।

চোটবিধ্বস্ত ভারতীয় শিবিরে মঙ্গলবার সকালে আরেক ধাক্কা। তলপেটে পেশিতে টানের কারণে চতুর্থ টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরা। টিম ইন্ডিয়ার বড় ভরসা বুমরার দুঃসংবাদে মন খারাপ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। পরের সিরিজেও তাঁকে পাওয়া যাবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

তৃতীয় টেস্ট বুক চিতিয়ে লড়ে ড্র করলেও খারাপ খবর পিছু ছাড়েনি ভারতের। পন্থ থেকে শুরু করে জাদেজার মতো ভরসাযোগ্য ক্রিকেটারদের চোটের কারণে বসে যেতে হয়েছে। জাদেজার তো হাতের হাড় ভেঙেছে। স্টার্কের একটা শর্ট বলে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পান জাদেজা। তবে তিনি ব্যাটিং চালিয়ে যান। ভারতীয় ব্যাটিংয়ে শেষ পর্যন্ত তিনিই অপরাজিত থাকেন ৩৭ বলে ২৮ রান করে। প্রথম ইনিংসে নায়ক ছিলেন জাদেজা।

আরও পড়ুন একেই বলে বন্ডিং! আঙুলে চোটে কাতর জাদেজাকে কলার খোসা ছাড়িয়ে দিলেন সাইনি

গতকালই বীরবিক্রমে ক্রিজ কামড়ে পড়ে থেকে সিডনি টেস্টে অস্ট্রেলিয়ার মুখের গ্রাস কেড়ে নিয়েছেন রবিচন্দ্রণ অশ্বিন ও হনুমা বিহারী। কিন্তু ড্র টেস্টের পরই খারাপ খবর এল টিম ইন্ডিয়ার শিবিরে। তলপেটে পেশির টান লাগায় মাঠের বাইরে বসতে হবে বুম বুম বুমরাকে। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, “বুমরা ফিল্ডিং করার সময় তলপেটের পেশিতে টান লাগে। ব্রিসবেন টেস্ট তাঁকে ডাগ আউটেই বসতে হবে। তবে ইংল্যান্ডের সঙ্গে সিরিজে তাঁকে পাওয়া যাবে মনে করা হচ্ছে।”

আরও পড়ুন পন্থকে আউট করতে নোংরা স্ট্র্যাটেজি নিলেন স্মিথ, হাতেনাতে পাকড়াও ভিডিওয়

বুমরার অনুপস্থিতিতে মহম্মদ সিরাজই ভারতীয় পেস অ্যাটাককে নেতৃত্ব দেবেন বলে খবর। নভদীপ সাইনি, শার্দুল ঠাকুর এবং নটরাজন ভারতের বোলিংয়ের লাইন আপে থাকবেন। অস্ট্রেলিয়া সফরে ভারতীয়দের তাড়া করছে চোট আঘাতের রেলগাড়ি। সফরে আসার আগেই চোট পেয়ে বসেছিলেন ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমার, রোহিত শর্মাদের মতো তারকারা। টুর্নামেন্ট চলাকালীন আহত হয়েছেন মহম্মদ শামি, উমেশ যাদব এবং পরে ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jasprit bumrah ruled out of fourth test in brisbane

Next Story
করোনায় আক্রান্ত সাইনা নেহওয়াল ও প্রণয়, হাসপাতালে দুই তারকা শাটলার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com