কোহলিকে নিয়ে খুল্লমখুল্লা কঙ্গনা! হিংসে হবে অনুষ্কার

পাঙ্গা ছবির প্রসঙ্গে নিজের অভিজ্ঞতা ব্যক্ত করতে গিয়ে তাঁর মতামত, কোনওরকম অনুশীলনের মধ্যে না থেকেও ছবির জন্য নিজেকে শেপে নিয়ে আসা যথেষ্ট কঠিন কাজ।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Published: January 25, 2020, 12:44:33 PM

বিরাট কোহলির সঙ্গে নিজের মিল খুঁজে পেয়েছেন কঙ্গনা। সরাসরি সাংবাদিক সম্মেলনেই তিনি জানিয়ে দিলেন এই কথা। একটি অনুষ্ঠানে এসে বিরাট কোহলির প্রসঙ্গ উঠতেই কঙ্গনা জানিয়ে দেন, “অনেকেই আমাকে বলে আমার আর বিরাটের মধ্যে অনেক মিল রয়েছে। সম্পূর্ণ অন্য ধরণের ব্যকগ্রাউন্ড থেকে এসে বিরাট নিজের নাম সুপ্রতিষ্ঠিত করেছে। মানুষকে ওকে ভালবাসতে বাধ্য করেছে।”

সেই সঙ্গে বলিউডের তারকা অভিনেত্রী আরও জানিয়েছেন, “যে বিষয়ে আমাদের মধ্যে অনেক মিল রয়েছে, তা হল বিতর্কে। আমি ও কোহলি দু-জনকে ঘিরেই বারেবারে বিতর্ক হয়। ওর আক্রমণাত্মক ভাবভঙ্গির জন্য অনেকক্ষেত্রে সমালোচিত হয়। আমিও নিজেকে বলি, আমিও আক্রমণাত্মক।” কোহলিকে নিয়ে কঙ্গনার এই মতামত নিঃসন্দেহে অনুষ্কার মাথাব্যথা বাড়াবে।

আরও পড়ুন কোহলিদের ভাগ্য নিয়ন্ত্রণের দায়িত্বে এবার আগারকার? বড়সড় সিদ্ধান্ত

সম্প্রতি মুক্তি পেয়েছে অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত ছবি পাঙ্গা, যেখানে কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে।

সেই ছবিরই প্রমোশনে এসেছিলেন নেরোলাক ক্রিকেট লাইভ-এ। সেখানে এসেই বিরাটকে নিয়ে খুল্লমখুল্লা অভিনেত্রী। জুলাইতে শ্যুটিং শুরু হবে কঙ্গনার নতুন ছবি তেজস-এর। সেইজন্য কঠোর পরিশ্রম করছেন তিনি, প্রস্তুতির জন্য। তার আগে অভিনেত্রী ক্রিকেটের অনুষ্ঠানে এসে আরও জানিয়েছেন, “ক্রীড়াবিদদের জীবন মোটেই সহজ নয়। একাধিক স্তরের লড়াই থাকে। কঠোর পরিশ্রমের পাশাপাশি নিরন্তর প্রচেষ্টা জারি রাখতে হয়।”

আরও পড়ুন কেকেআরের ‘নতুন’ নেতা শুবমান গিল? শাহরুখের ‘জবাবে’ হইচই শুরু

পাঙ্গা ছবির প্রসঙ্গে নিজের অভিজ্ঞতা ব্যক্ত করতে গিয়ে তাঁর মতামত, “কোনওরকম অনুশীলনের মধ্যে না থেকেও ছবির জন্য নিজেকে শেপে নিয়ে আসা যথেষ্ট কঠিন কাজ। এটা যেকোনও ক্রীড়াবিদদের কাছেও চ্যালেঞ্জিং।”

অশ্বিনী আইয়ার তিওয়ারির পাঙ্গা-য় কঙ্গনা ছাড়াও রয়েছেন নীনা গুপ্তা, রিচা চাড্ডা, জেসি গিল। জানুয়ারির ২৪ তারিখে মুক্তি পাওয়া পাঙ্গায় কঙ্গনা কবাডি খেলোয়াড়ের ভূমিকায় রয়েছেন। মাতৃত্ব ও বিয়ের পরে খেলার মধ্যে ফিরে আসার চ্যালেঞ্জ ফুটিয়ে তোলা হয়েছে ছবির মাধ্যমে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kangana ranaut and virat kohli have a link together

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X