scorecardresearch

বড় খবর

কেকেআরের ‘নতুন’ নেতা শুবমান গিল? শাহরুখের ‘জবাবে’ হইচই শুরু

সম্প্রতি ব্যাট হাতে দুরন্ত ফর্মে রয়েছেন শুবমান গিল। নিউজিল্যান্ডে জাতীয় এ দলের জার্সিতে দুরন্ত ফর্ম ধরে রেখেছেন তরুণ তারকা।

KKR
শুবমান গিলকে নেতা করার আর্জি সমর্থকের (আইপিএল ওয়েবসাইট)
শুবমান গিলকে অধিনায়ক কবে করা হবে। এমনই নিরীহ প্রশ্ন ভেসে এসেছিল শাহরুখ খানের কাছে। তা দারুণভাবে জবাব দিয়ে শিরোনামে কিং খান।

আইপিএল সামনেই। সব দলগুলিই শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। টিম নিয়ে কাটাছেঁড়া চলছে। এর মধ্যেই শাহরুখ খান নিজের টুইটার হ্যান্ডল থেকে ‘আসক এসআরকে’ প্রশ্ন-উত্তর রাউন্ড শুরু করেছিলেন। সেই সময়েই কেকেআর নিয়ে প্রশ্ন শুনতে হল মালিককে।

এক ভক্ত সরাসরি জিজ্ঞাসা করেন, কখন কেকেআর শুবমান গিলকে দলের নেতা ঘোষণা করবে? স্বভাবসিদ্ধ রসিকতায় শাহরুখ জবাব দিলেন, ‘যখন আপনাকে দলের হেড কোচ ঘোষণা করা হবে।’ যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একপ্রস্থ হাসির ছররা।

আরও পড়ুন চেনা স্প্যানিশ কোচ বাছল ইস্টবেঙ্গল, পুরোনো কোচেই আস্থা

শাহরুখের এই প্রশ্ন-উত্তর নিজেদের টুইটারে আবার শেয়ার করে কেকেআর। সেই ছবির ক্যাপশনে লেখা, ‘দারুণ জবাব’। জুড়ে দেওয়া হয় ব্রেন্ডন ম্যাককুলামের ছবিও। যিনি আবার প্রথমবার নাইটদের কোচিং করাবেন আসন্ন মরশুমে।

সম্প্রতি ব্যাট হাতে দুরন্ত ফর্মে রয়েছেন শুবমান গিল। নিউজিল্যান্ডে জাতীয় এ দলের জার্সিতে দুরন্ত ফর্ম ধরে রেখেছেন তরুণ তারকা। তবে কেকেআরের তরফে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল নেতৃত্বে কোনও বদল ঘটছে না। দীনেশ কার্তিককে সামনে রেখেই ট্রফি জয়ের জন্য ঝাঁপানো হবে।

আরও পড়ুন স্বামী হীনা দু-বছর একলা হাসিন! কেমন আছেন শামির স্ত্রী

কেকেআরের সিইও গালফ নিউজে দেওয়া সাক্ষাৎকারে সাফ জানিয়ে দিয়েছেন, “নেতা বদলের এমন কোনও পরিকল্পনাই নেই। আমাদের কোচ ব্রেন্ডন ম্যাককুলামের সঙ্গে প্রথম আলোচনা থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে যে দীনেশ কার্তিককে ক্যাপ্টেন রেখেই টুর্নামেন্টে নামা হবে।”

তাঁর বিশ্লেষণ ছিল, “প্রথমেই মনে করিয়ে দিতে চাই দীনেশ কার্তিকের অধিনায়কত্বে ২০১৮ সালের ফাইনালে ওঠা থেকে এক ম্যাচ দূরে ছিলাম আমরা। ২০১৯ সালে প্লে অফে উঠতে পারিনি নেট রান রেটের হিসেবে। তবে কোনও সন্দেহ নেই মর্গ্যানও সীমিত ওভারের ক্রিকেটে দারুণ এক নেতা। বিশ্বকাপ সেটারই প্রমাণ। মর্গ্যানের নেতৃত্বের গুন এবং ট্র্যাক রেকর্ড কেকেআরের কাছে অমূল্য। দীনেশ কার্তিকও মর্গ্যানের উপস্থিতিতে উপকৃত হবে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan epic reply when asked about kkr captaincy shubman gill