scorecardresearch

বড় খবর

পুরনো ছবি শেয়ার করলেন বিরাট, কমেন্ট করলেন কেপি

গত দশকে বিরাট কোহলির উত্থানই আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে বড় ঘটন।শেষ দশকে কোহলি ২৭টি শতরান সহ ৭২০২ রান করেছেন। সীমিত ওভারের ক্রিকেটেও বাকি ক্রিকেটারদের থেকে কয়েকযোজন এগিয়ে কিং!

পুরনো ছবি শেয়ার করলেন বিরাট, কমেন্ট করলেন কেপি
বিরাট কোহলি ও কেভিন পিটারসেন (টুইটার)

সামনেই নতুন বছর। দশকের শেষও বটে। রাজকীয় ভঙ্গিতে দশক শেষ করার আপাতত নতুন বছরে নতুন চ্যালেঞ্জের সামনে কিং কোহলি। ঘরের মাঠে সীমিত ওভারের ক্রিকেটে এবার চ্যালেঞ্জ শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে। তার আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পুরনো ছবি পোস্ট করে ঝড় তুললেন কোহলি। সঙ্গে সঙ্গে ভাইরাল পুরনো কোহলির ছবি। স্বয়ং কেভিন পিটারসেনও কোহলির ছবিতে কমেন্ট করলেন।

বৃহস্পতিবারেই কোহলি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের দুটো ছবি পোস্ট করেন। বাঁ দিকের ছবি বেশ কয়েকবছরের পুরনো। আন্তর্জাতিক ক্রিকেটে সদ্য হাতেখড়ি হয়েছিল যে সময়ে সেই সময়কার ছবি। অন্যদিকে বর্তমান কিং কোহলির ছবি। বাঁদিকের ছবিতে কোহলির সদ্য দাড়ি-গোফ গজানোর বিষয়টি স্পষ্ট। অন্যদিকে, ডানদিকের ছবিতে ‘ব্র্যান্ডেড বিয়ার্ডেড’ কোহলি।

আরও পড়ুন বিরাট এবার উইজডেনের দশকসেরা ক্রিকেটার

জোড়া ছবি একসঙ্গে পোস্ট করে কোহলির ক্যাপশন, “বৃহস্পতিবারের পরিবর্তন! আমার ছবিতেই আমার প্রতিক্রিয়া বোঝা যাচ্ছে।” একটি বিজ্ঞাপনী সংস্থার প্রমোশনের উদ্দেশ্যেই কোহলি এই ছবি পোস্ট করেন।

কোহলির এই ছবিতেই কেপি কমেন্টে এসে লেখেন, “আমি বাঁ-দিকের জনকে চিনি।” পুরনো কোহলির সঙ্গেই তাঁর সখ্যতা বেশি ছিল, সেকথাই হাসির ছলে বোঝাতে চেয়েছেন তিনি। নিজের কমেন্টের সঙ্গে স্মাইলিও যোগ করে দেন। কেপি-র সেই কমেন্টও আবার ভাইরাল হয়ে যায়।

Virat Kohli
বিরাট কোহলির ইনস্টাগ্রাম

আরও পড়ুন ওডিআই র‌্যাঙ্কিংয়ে বছর শেষে বিরাট-রোহিতের দাপট

গত দশকে বিরাট কোহলির উত্থানই আন্তর্জাতিক ক্রিকেটে সবথেকে বড় ঘটন। উইজডেনে দশকসেরা ক্রিকেটারদের তালিকাতেও কোহলি রয়েছেন। শেষ দশকে কোহলি ২৭টি শতরান সহ ৭২০২ রান করেছেন। সীমিত ওভারের ক্রিকেটেও বাকি ক্রিকেটারদের থেকে কয়েকযোজন এগিয়ে কিং! ওয়ান ডে ক্রিকেটে ১১১২৫ রান করেছেন। টি২০-র রানসংখ্যা ২৬৩৩।

তিন ফর্ম্যাটের ক্রিকেটেই ব্যাটিং গড় ৫০ নিয়ে কোহলির আন্তর্জাতিক শতরানের সংখ্যা ৭০টি। শতরানের সংখ্যায় তাঁর সামনে কেবলমাত্র রিকি পণ্টিং (৭১) এবং শচীন তেন্ডুলকর (১০০)। সর্বকালের সর্বাধিক রান সংগ্রাহকের তালিকাতেও কোহলি তিন নম্বরে (২১৪৪৪)। সামনে সেই পণ্টিং (২৭৪৮৩) এবং শচীন (৩৪৩৫৭)।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kevin pietersen comments on virat kohlis throwback picture