scorecardresearch

প্রধানমন্ত্রী মোদিকে নিয়ে উচ্ছ্বসিত KKR-এর রাসেল, কৃতজ্ঞতায় নুইয়ে পড়লেন সুপারস্টার

মার্চের ৮ তারিখে ‘ভ্যাকসিন মন্ত্রী ইনিশিয়েটিভ’-এর প্রকল্পে জামাইকায় ভারতে তৈরি করোনা প্রতিষেধক পাঠানো হয়। জামাইকার ৪০ হাজার টিকার সঙ্গেই গায়ানা এবং বার্বাডোজে পাঠানো হয়েছে ১ লক্ষ ৫০ হাজার টিকা।

জামাইকা সহ ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পৌঁছে গিয়েছে ভারতের তৈরি করোনা প্রতিষেধক। সেই কারণেই এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানালেন কেকেআর সুপাইস্টার আন্দ্রে রাসেল। ইন্ডিয়া ইন জামাইকা নামের এক টুইটার হ্যান্ডলে সম্প্রতি এক ভিডিও পোস্ট করা হয়েছে, সেখানেই রাসেলকে বলতে শোনা গিয়েছে, “ভারতীয় দূতাবাস এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনেক অনেক ধন্যবাদ জানাতে চাই। এখানে ভ্যাকসিন পৌঁছে গিয়েছে। এবং আমরা আনন্দিত। বিশ্ব আবার আগের মত সুস্থ স্বাভাবিক হয়ে যাক, এটাই প্রার্থনা করি। জামাইকার মানুষ ভারতের এই কাজে অকুন্ঠ প্রশংসা জানাচ্ছে। এতেই প্রমাণিত ভারত-জামাইকা নিবিড় বন্ধুর থেকেও ঘনিষ্ঠ। দুই দেশ এখন ভাইয়ের মত। সবাই শান্তিতে থাকুক।”

চলতি মাসের শুরুতেই ভারতকে সরকারিভাবে ধন্যবাদ জানিয়েছিল জামাইকা। ভারত ৫০ হাজার করোনা প্রতিষেধক পাঠিয়েছে জামাইকায়। সেই সময় জামাইকার প্রধানমন্ত্রী এন্ড্রু হোলনেস টুইট করে জানান, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি ভারত উপহারস্বরূপ জামাইকায় ৫০ হাজার এস্ট্রোজেনেকা ভ্যাকসিন পাঠিয়েছে। এই সহায়তার জন্য ভারত এবং ভারতীয়দের কাছে আমরা কৃতজ্ঞ।” মার্চের ৮ তারিখে ‘ভ্যাকসিন মন্ত্রী ইনিশিয়েটিভ’-এর প্রকল্পে জামাইকায় ভারতে তৈরি করোনা প্রতিষেধক পাঠানো হয়।

আরো পড়ুন: চ্যাম্পিয়ন মহাবীরের বাড়িতে ভাইঝির মৃতদেহ, টুর্নামেন্ট হেরেই হয়ত আত্মঘাতী

আন্দ্রে রাসেলের মত গত সপ্তাহে ভিভ রিচার্ডস, রিচি রিচার্ডসন, জিমি এডামস, রামনরেশ সারওয়ানের মত ক্রিকেট ব্যক্তিত্বরা একই কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছিলেন। জামাইকার ৪০ হাজার টিকার সঙ্গেই গায়ানা এবং বার্বাডোজে পাঠানো হয়েছে ১ লক্ষ ৫০ হাজার টিকা।

আরো পড়ুন: শার্দুলকে মাঠের মধ্যেই গালি কোহলির! মেজাজ হারিয়ে তুলোধোনা পেসারকে, রইল ভিডিও

গায়ানার ভারতীয় দূতাবাস সেই সময় টুইট করে জানায়, “আমাদের দেশে করোনা ভাইরাসের প্রতিষেধক পাঠানোর জন্য ভারতকে অনেক ধন্যবাদ। এন্টিগা এবং বার্বাডোজের জনসাধারণের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হচ্ছে। ভবিষ্যতেও এই সম্পর্ক এভাবেই অটুট থাকবে, এমনটাই কামনা করি। ভারতীয় দূতাবাস এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনেক ধন্যবাদ। এমন উপহারের জন্য ভারতীয় মানুষের কাছে আমরা কৃতজ্ঞ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kkrs windies star andre russell thanks pm narendra modi for sending covid 19 vaccines to caribbean