বড় খবর

ধাক্কা মেরে বের করা হোক! ধোনিকে বেনজির অপমান বলি তারকার

ধোনি ফের কবে জাতীয় দলের জার্সিতে খেলবেন, তা জানেন না কেউই। বিভিন্ন ক্রিকেটার, বিশেষজ্ঞরা নিজেদের মতামত দিয়ে চলেছেন। এর মধ্যেই বিতর্ক বাড়ালেন কেআরকে।

MS Dhoni KRK
ধোনিকে নিয়ে বিতর্ক বাড়ালেন কেআরকে (টুইটার ও ইউটিউব)

বেনজিরভাবে এবার আক্রান্ত মহেন্দ্র সিং ধোনি। তাঁর অবসর নিয়ে জল্পনার মধ্য়েই সরাসরি ধোনিকে ধাক্কা মেরে দল থেকে তাড়িয়ে দেওয়ার ‘পরামর্শ’ দিলেন বলিউড অভিনেতা কামাল রশিদ খান। যিনি বি-টাউনে কেআরকে নামে পরিচিত।

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন ধোনি। ছয় মাস জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি। তাই বোর্ডের পক্ষ থেকে সরাসরি বাতিল করা হয়েছে ধোনির সঙ্গে চুক্তি। বিশ্বকাপের পর জাতীয় দলের জার্সি আর গায়ে চাপাননি তিনি। ধোনির অবসর নিয়ে জল্পনা বিশ্বকাপের পর থেকে। ইংল্যান্ডে বিশ্বকাপে সেমিফাইনাল থেকে বিদায়ের পরে ধোনি জাতীয় দলের জার্সিতে আর খেলেননি। মাঝে সেনাবাহিনীর দায়িত্ব পালন করে এসেছেন কাশ্মীরে।

আরও পড়ুন ধোনির বাদ পড়ার নেপথ্যে সৌরভ? চাঞ্চল্যকর ‘স্বীকারোক্তি’ মহারাজের

ওয়েস্ট ইন্ডিজ সফর সেরে আসার পরে দেশের মাটিতেই খেলে গিয়েছে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ। শ্রীলঙ্কা সিরিজের পরেই অস্ট্রেলিয়া সিরিজ। তারপরে নিউজিল্যান্ড সফর শেষে আইপিএল। ধোনি ফের কবে জাতীয় দলের জার্সিতে খেলবেন, তা জানেন না কেউই। বিভিন্ন ক্রিকেটার, বিশেষজ্ঞরা নিজেদের মতামত দিয়ে চলেছেন।

এর মধ্যেই বিতর্কিত কথা জানিয়ে দিলেন কেআরকে। নিজের টুইটার অ্যাকাউন্টে মহাতারকা ক্রিকেটারকে সরাসরি আক্রমণ করে বসে কেআরকে জানিয়ে দেন, “বোর্ড ধোনিকে ছুড়ে ফেলে দিয়েছে। অতীতে যেমনটা অনেক ক্রিকেটারের ক্ষেত্রে করা হয়েছিল। আমি বিশ্বাস করি, অন্যান্য ক্রিকেটারদের মতো নয়, ধোনির উচিত সম্মানের সঙ্গে অবসর নেওয়া।”

আরও পড়ুন বাদ পড়লেও আর্থিক ক্ষতি হবে না! ধোনির সম্পত্তি চোখ টাটাবে

এখানেই না থেমে ধোনির বিষয়ে বিতর্কিত অংশটি লেখেন টুইটের বাকি অংশে, “ধোনি সেই ক্রিকেটারদের অনুসরণ করেছে, যাদের নিয়ম ছিল, যতক্ষণ না ধাক্কা মেরে বের করবে, ততক্ষণ বেরোবে না। ভেরি স্যাড।”

এর আগে ধোনির বিষয়ে বোর্ড সভাপতি সৌরভ ও কোচ রবি শাস্ত্রী মুখ খুলে জানিয়েছেন, অবসরের সিদ্ধান্তের বিষয়ে ধোনিই শেষ কথা বলবেন। কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে অবশ্য সৌরভ কোনও মন্তব্য করতে রাজি হননি। তবে আইপিএলে খেলে জাতীয় দলের কামব্যাক করার পরিকল্পনা রয়েছে ধোনির।

ঘটনা যাই হোক, এর আগে বহুবার বিতর্কিত মন্তব্যের কারণে শিরোনামে এসেছেন কেআরকে। ধোনিকে নিয়ে বিতর্কিত টুইট করে সমস্যায় তিনিও। নেটিজেনরা তীব্র আপত্তি জানিয়েছেন। ক্রিকেট নিয়ে পড়াশুনো করার বার্তাও ভেসে এসেছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Krk insults dhoni netizens fuming

Next Story
আজ বাঙালির বঙ্গভঙ্গ! ডার্বি কোথায়, কোন চ্যানেলে দেখবেনEast Bengal vs Mohun Bagan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com