scorecardresearch

বড় খবর

পাকিস্তানের নয়া কোচ-নির্বাচক মিসবাকে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষ শোয়েবের

বুধবারেই পিসিবির তরফে তিন বছরের চুক্তিতে মিসবা উল হককে একইসঙ্গে প্রধান নির্বাচক ও হেড কোচ হিসেবে নিয়োগ করা হয়। তারপরে মিসবা উল হকের সুপারিশে ওয়াকার ইউনিসকে বোলিং কোচ বাছা হয়।

পাকিস্তানের নয়া কোচ-নির্বাচক মিসবাকে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষ শোয়েবের
মিসবার নিয়োগে রসিকতা শোয়েবের (টুইটার)

দিন দুয়েক আগেই মিসবা উল হককে কোচ কাম নির্বাচক ঘোষণা করেছে পিসিবি। দেশের ক্রিকেটকে গড়ে তোলার চ্যালেঞ্জ নিয়েই মাঠে নেমে পড়েছেন পাকিস্তান জাতীয় দলের প্রাক্তন তারকা। এবার সতীর্থের এমন নিয়োগে প্রতিক্রিয়া ব্যক্ত করলেন স্বয়ং শোয়েব আখতার। যিনি শুভেচ্ছা জানানোর পাশাপাশি হালকা খোঁচাও দিয়ে রাখলেন মিসবাকে।

বুধবারেই টুইটারে শোয়েব আখতার মিসবাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। পাশাপাশি হালকা রসিকতার সুরে প্রাক্তন স্পিডস্টার জানান, মিসবাকে পিসিবির চেয়ারম্যান না বাছাই তিনি বেশ অবাক। যদিও তারপরেই শোয়েব পরিষ্কার করে দেন, তিনি নেহাতই রসিকতা করে বলছিলেন। মিসবা যে পাকিস্তান ক্রিকেটকে পালটে দিতে পারে, সেকথাও জানিয়েছেন শোয়েব।

আরও পড়ুন আইসিসি ট্রোল করল ডেভিড ওয়ার্নারকে, কিন্তু কেন?

মার্কান্ডেকে স্লেজিং ইশান কিষানের! হাসির রোল মাঠেই, দেখুন ভিডিও

শোয়েব টুইটারে লেখেন, “মিসবা উল হক, তোমাকে পাকিস্তান ক্রিকেটের প্রধান কোচ তথা প্রধান নির্বাচক বেছে দ্বৈত ভূমিকায় নিয়োগ করার জন্য শুভেচ্ছা। তোমাকে পিসিবির চেয়ারম্যান পদে নিয়োগ করা হল না এসবের সঙ্গে, এতে বেশ অবাক আমি।” হালকা কটাক্ষের পরেই শোয়েব অবশ্য ‘ড্যামেজ কন্ট্রোল’ করেন টুইটের পরের অংশে, “হাহাহা, আমি শুধু মজা করছিলাম। আশা করছি, আগের মতো এবারেও ও প্রত্যেককে অবাক করবে।”

বুধবারেই পিসিবির পাঁচ সদস্যের কমিটি তিন বছরের চুক্তিতে মিসবা উল হককে প্রধান নির্বাচক পদের সঙ্গে হেড কোচ হিসেবে নিয়োগ করে। এরপরে মিসবা উল হকের সুপারিশে ওয়াকার ইউনিসকেও তিন বছরের চুক্তিতে বোলিং কোচ হিসেবে বেছে নেওয়া হয়। দুই ধরনের নিয়োগেই সবুজ সঙ্কেত দেন পিসিবির চেয়ারম্যান এহসান মানি। কোচ-নির্বাচক হিসেবে মিসবার প্রথম চ্যালেঞ্জ ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে এবং টি টোয়েন্টি সিরিজ। সিরিজে দুই ফর্ম্যাটেই তিনটে করে ম্যাচ খেলবে দুই দল। টেস্ট চ্যাম্পিয়নশিপে পাকিস্তান প্রথমবার খেলবে অস্ট্রেলিয়া নভেম্বরে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Misbah trolled by shoaib while the latter congratulated him