বড় খবর

পাকিস্তানের মাটিতেই শোয়েবকে বেইজ্জত করেন কাইফ! ফাঁস করলেন তারকা নিজেই, দেখুন ভিডিও

কপিল শর্মা শো-এ এসে মহম্মদ কাইফ জানালেন কীভাবে তিনি একবার শোয়েব আখতারকে অপদস্থ করতে চেয়েছিলেন।

গত শনিবার সতীর্থ বীরুর সঙ্গে কপিল শর্মা শো-য়ে হাজির হয়েছিলেন মহম্মদ কাইফ। সেই শোয়েই জাতীয় দলের প্রাক্তন তারকা খোলসা করলেন কীভাবে পাকিস্তানের মাটিতে শোয়েব আখতারকে অপদস্থ করার পরিকল্পনা কষেছিলেন তিনি।

তার আগে কপিল শর্মা পুরোনো ঘটনার স্মৃতি উস্কে দিয়ে মনে করিয়ে দিয়েছিলেন, কীভাবে শোয়েব আখতারের বোলিংয়ের ছন্দ নষ্ট করার জন্য কাইফ একবার ব্যাকফুটে যাওয়ার বদলে কয়েক স্টেপ এগিয়ে ব্যাটিং স্ট্যান্স নিয়েছিলেন। যাতে শোয়েবের বোলিংয়ের ছন্দ নষ্ট হয়ে যায়।

আরও পড়ুন: আইপিএল শেষেই অবসর ধোনির! বড় বার্তায় হৈচৈ ফেললেন অস্ট্রেলীয় তারকা

কাইফ সেই রেশ ধরে বলতে থাকেন, “শোয়েবকে বেইজ্জত করতে চেয়েছিলাম।” ২০০০-২০০৬ টানা ছয় বছর জাতীয় দলের অন্যতম প্রধান অস্ত্র ছিলেন কাইফ। ১২৫ ওয়ানডে ম্যাচে ২৭৫৩ রান করেছেন। ১৩ টেস্ট ম্যাচে খেলে কাইফের সংগ্রহ ৬২৪ রান।

সোনি টিভির জনপ্রিয় শো-য়ে কাইফ জানান, স্পিড মার্চেন্টকে থামানোর সেই অমোঘ কৌশল। “লম্বা রান আপের জন্য শোয়েব বিখ্যাত ছিল। তবে শেওয়াগ তো ওঁর বলে অনেক ছক্কা হাঁকিয়েছে। লোয়ার অর্ডারে ব্যাট করার জন্য আমি অবশ্য ওঁর মুখোমুখি হওয়ার বেশি সুযোগ পাইনি। সেই সময় আখতার যখন রান আপ শুরু করত, আমিও সামনের দিকে হাঁটা লাগাতাম। ও অবশ্য থেমে যেত।”

কাইফ সদম্ভে বলতে থাকেন, “আমি ঠিক করেই রেখেছিলাম। ও বল করতে এলেই এগিয়ে যাব কয়েক পা। ও বারবার থেমে যাবে। বোলিং করবে না। পাকিস্তানে গিয়ে ওঁকে বেইজ্জত করার সেই পরিকল্পনা পুরোপুরি খেটে গিয়েছিল।”

আরও পড়ুন: ঈশানকে বাদ দিল মুম্বই! রোহিতের সিদ্ধান্তে তোলপাড় ক্রিকেট

কপিল শর্মা নিজের স্বভাবজাত ভঙ্গিমায় একের পর এক জোক বলে যাচ্ছিলেন। সেই সঙ্গে শেওয়াগ, কাইফ নিজেদের ক্রিকেটীয় স্মৃতির ঝাঁপি উপুড় করে দিচ্ছিলেন। একের পর এক অজানা গল্প বেরিয়ে আসছিল শো-য়ে।

কাইফ কপিলকে লেগপুলিং করতেও ছাড়েননি। শো চলাকালীন বলে দেন, কপিল শর্মা শো জনপ্রিয় হওয়ার আগে থেকেই কমেডিয়ানকে চিনতেন তিনি। তা সত্ত্বেও কাইফকে কোনওদিন শো-এ আমন্ত্রণ জানাননি কপিল। যাঁর পরেই শেওয়াগ কপিলের উদ্দেশ্যে বলে দেন, “ভুল লোকের সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে ফেলেছ হে!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mohammed kaif once planned yo humiliate shoaib akhtar reveals in kapil sharma show

Next Story
হার্দিকের ফিনিশিংয়ে পাঞ্জাব বধ! হারের হ্যাটট্রিকের পরে জয়ে ফিরল মুম্বই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com