scorecardresearch

বড় খবর

পরিবারের নতুন সন্তানকে স্বাগত জানালেন শামি, খুশির খবর ভারতীয় ক্রিকেটে

শামি খেলা সুপার ওভারে নিয়ে যাওয়ার পরে রোহিত ম্যাজিকে ভারত শেষ হাসি হেসেছিল। হ্যামিল্টনে দলকে জেতানোর পরে শেষ দুটো টি২০ ম্যাচে বিশ্রামে পাঠানো হয়েছিল তারকা পেসারকে।

Mohammed Shami baby girl
নতুন অতিথির ছবি পোস্ট করলেন শামি (টুইটার ও ইনস্টাগ্রাম)
চলতি নিউজিল্যান্ড সিরিজে দুরন্ত ফর্মে রয়েছেন মহম্মদ শামি। বল হাতে টি২০ সিরিজে একাই মাতিয়ে দিয়েছেন। এর মধ্যেই ভক্তদের সুখবর দিয়েছেন তিনি। পরিবারের নতুন অতিথির ছবি পোস্ট করে সমর্থকদের জানিয়েছেন সুখবর। ইনস্টাগ্রামে সদ্যজাত পুঁচকের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

সোমবার প্রথম ওয়ানডে খেলতে নামার আগে শামি ইনস্টাগ্রামে এক সদ্যজাতের ছবি পোস্ট করে লেখেন, “আমার পরিবারে আরও একটি কন্যাসন্তান। রাজকন্যে তোমার জন্মের জন্য শুভেচ্ছা। দয়াশীল হৃদয় নিয়ে ভালবাসার সঙ্গে বড় হয়ে ওঠো। এই পৃথিবীতে তোমাকে স্বাগত। ভাইয়ের পরিবারের জন্য শুভেচ্ছা।” শামির এই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। প্রত্যেকেই কমেন্টে তারকা ক্রিকেটারকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন স্বামী হীনা দু-বছর একলা হাসিন! কেমন আছেন শামির স্ত্রী

মহম্মদ শামি নিজের ভাইয়ের সদ্যজাত কন্যাসন্তানকে এভাবেই স্বাগত জানিয়েছেন। খেলার মধ্যে থাকলেও শামি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সরস্বতী পুজোয় মেয়ের হলুদ রঙা শাড়ি পড়া ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রশংসিত হয়েছিলেন।

যাইহোক, কিউয়ি সফরে স্বপ্নের ফর্মে রয়েছেন তিনি। তৃতীয় টি২০ ম্যাচ তো একার হাতে দলকে জিতিয়েছেন। শেষ ওভারে নিউজিল্যান্ডের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র ২ রান, তা-ও আবার ৪ বলে। তবে শামি সেই রান তুলতে দেননি কিউয়ি ব্যাটসম্যানদের। শেষ ওভারে ৯৫ রানে ব্যাট করতে থাকা কেন উইলিয়ামসনকে ফেরানোর পাশাপাশি রস টেলরকেও ফিরিয়ে মোক্ষম ঝটকা দেন তিনি।

আরও পড়ুন ফিটনেস টেস্টে ব্যর্থ, তারপরেই বিদেশি ট্রেনারে সামনে ‘উন্মুক্ত’ জাতীয় দলের তারকা

শামি খেলা সুপার ওভারে নিয়ে যাওয়ার পরে রোহিত ম্যাজিকে ভারত শেষ হাসি হেসেছিল। হ্যামিল্টনে দলকে জেতানোর পরে শেষ দুটো টি২০ ম্যাচে বিশ্রামে পাঠানো হয়েছিল তারকা পেসারকে।

আরও পড়ুন হলুদ শাড়িতে সামি-হাসিনার মেয়ে যেন সাক্ষাৎ সরস্বতী! ছবিতে ছবিতে সম্প্রীতির সুগন্ধ

বিশ্রাম থেকে ফিরে শামি প্রথম ওয়ানডেতে প্রত্যাশা মতো ফর্ম দেখাতে পারেননি। ৯.১ ওভারে ৬৩ রান খরচ করেছেন তিনি। উইকেটপ্রাপ্তির সংখ্যা মাত্র ১টি। ভারতের ৩৪৭ রানের টার্গেট তাড়া করে রস টেলরের ব্যাটিং বিক্রমে জয় লাভ করে নিউজিল্যান্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন
https://t.me/iebangla

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mohammed shami welcomes baby in his family