ট্র্যাক্টর চালিয়ে শিরোনামে ধোনি, ভিডিও দেখে চমকে গেল ভক্তরা

আইপিএলের আগে এই প্রথমবার অবশ্য রাঁচির স্টেডিয়ামে নামলেন না। গত কয়েকমাস ধরেই রাঁচির স্টেডিয়ামের জিমে সময় কাটাচ্ছেন। আইপিএলে নামবেন তিনি।

By:
Edited By: Subhasish Hazra Chennai  Published: February 27, 2020, 4:41:56 PM

নিজের দীর্ঘ ক্রিকেট কেরিয়ারে ধোনি একাধিক ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। কখনও নিখাদ ক্রিকেটার, কখনও বা অধিনায়ক, উইকেটকিপার, মেন্টর, ব্য়াটসম্যান, অলরাউন্ডার। অধিনায়ক হিসেবে জিতেছেন তিনটে আইসিসি টুর্নামেন্ট। সেই এমএস ধোনিকেই এবার দেখা গেল নতুন ভূমিকায়। আইপিএল শুরুর ঠিক একমাস আগে।

মার্চেই হলুদ জার্সিতে আইপিএল প্রস্তুতিতে সরকারিভাবে নেমে পড়ছেন মাহি। তার আগে ধোনিকে দেখা গেল, ৩৮ বছরের তারকা রাঁচির ক্রিকেট স্টেডিয়ামে ট্রাক্টর চালাচ্ছেন। কিউরেটরদের সাহায্য করার জন্যই ধোনি সরাসরি ক্রিকেটার থেকে গাড়ির চালক। সোশ্য়াল মিডিয়ায় এমন ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই তা ভাইরাল।

আরও পড়ুন ২০১১ সালের বিশ্বকাপজয়ী দলের সদস্যরা এখন কোথায়, কী করছেন

আইপিএলের আগে এই প্রথমবার অবশ্য রাঁচির স্টেডিয়ামে নামলেন না। গত কয়েকমাস ধরেই রাঁচির স্টেডিয়ামের জিমে সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন বাতিল উইলিয়ামসন, ‘কলঙ্কিত’ তারকাকে নেতা বাছল হায়দরাবাদ

মার্চের ২ তারিখ থেকে ট্রেনিং শুরু করছেন ধোনি। ১৩তম আইপিএল-এর প্রস্তুতিতে সিএসকে সতীর্থদের সঙ্গে সেদিনই মাঠে নামবেন তিনি। বিশ্বকাপের পর থেকেই ধোনি জাতীয় দলের জার্সিতে নেই। বহুদিন ধোনি জাতীয় দলের বাইরে। বিশ্বকাপের সেমিফাইনালের পর থেকে ধোনিকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হোম-অ্যাওয়ে সিরিজ, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, শ্রীলঙ্কা- একের পর এক সিরিজ শেষ হয়েছে আর ধোনির জন্য আক্ষেপ বেড়েছে ভক্তদের। ধোনি অবশ্য অবসরের কোনও বার্তা দেননি। মাঝে সেনাবাহিনীর কাজে কাশ্মীরেও কর্তব্য পালন করে এসেছেন।

আরও পড়ুন কেকেআরের আশঙ্কাই সত্যি! তারকা ক্রিকেটারকে নিষিদ্ধ ঘোষণা বোর্ডের

এর মাঝে বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে ধোনির অবসর নিয়ে গুঞ্জন আরও বেড়েছিল। যদিও ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, ধোনি আইপিএলে নিজেকে প্রমাণ করে ফের একবার জাতীয় দলের জার্সিতে শেষবারের মতো টি২০ বিশ্বকাপে অংশ নেবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni driving tractor video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X