বড় খবর

ফের মাঠে ধোনি, বোলারদের পিটিয়ে ছাতু করলেন

বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে ধোনি ঝাড়খণ্ড দলের সঙ্গে ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে প্রায় দু-ঘণ্টা অনুশীলন সারেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নেটে মেজাজে ব্যাটিং করছিলেন ধোনি। বোলারদের রেয়াত করছিলেন না।

MS Dhoni
ব্যাট হাতে স্বমেজাজে ধোনি (টুইটার)

কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন ধোনি। তারপরেই জাতীয় দলে ধোনির ভবিষ্যৎ নিয়ে জল্পনা চালু হয়ে গিয়েছে। বোর্ড কিংবা টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে ধোনির ভবিষ্যৎ নিয়ে কোনও কথা বলা হচ্ছে না। এতে জল্পনা আরও বেড়েছে। তবে ধোনি এর মধ্যেই আইপিএলকে পাখির চোখ করে ঝাড়খণ্ড দলের সঙ্গে অনুশীলনে নেমে পড়লেন। ঝাড়খণ্ড কোচ রাজীব কুমার জানিয়ে দিয়েছেন, আইপিএলে খেলতে উদগ্রীব ধোনি।

রবি শাস্ত্রী আগেই ইঙ্গিত দিয়েছিলেন, ধোনি জাতীয় দলে ফেরার জন্য় আইপিএলে ভাল খেলাকেই পাখির চোখ করছেন। আইপিএলে দুরন্ত পারফরম্যান্স মেলে ধরে টি২০ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার বিমানে উঠতে চান।

আরও পড়ুন ধোনির বাদ পড়ার নেপথ্যে সৌরভ? চাঞ্চল্যকর ‘স্বীকারোক্তি’ মহারাজের

ঝাড়খণ্ড কোচ রাজীব কুমার জানিয়েছেন, ধোনির সঙ্গে জাতীয় দলের ভবিষ্যৎ নিয়ে কোনও কথা হয়নি তাঁর। রবিবার থেকে ঝাড়খণ্ড রঞ্জি ট্রফিতে নেমে পড়ছে। তবে ধোনি যতদিন রাঁচিতে থাকবেন, ততদিন অনুশীলন চালিয়ে যাবেন।

বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে ধোনি ঝাড়খণ্ড দলের সঙ্গে ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে প্রায় দু-ঘণ্টা অনুশীলন সারেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নেটে মেজাজে ব্যাটিং করছিলেন ধোনি। বোলারদের রেয়াত করছিলেন না।

আরও পড়ুন বাদ পড়লেও আর্থিক ক্ষতি হবে না! ধোনির সম্পত্তি চোখ টাটাবে

ধোনি রাঁচিতে থাকলে জিমে আসবেনই। তবে এবার যোগ হয়েছে ক্রিকেটীয় অনুশীলন। পাশাপাশি জুনিয়র ক্রিকেটারদের টিপস দিতেও দেখা যায় মহাতারকাকে। ধোনি অনুশীলনে এসেছিলেন কাওয়াসাকি নিনজা বাইকে। ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি অজয় সাহু জানান, “ধোনি রাঁচিতে থাকলে ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে অনুশীলন সারেন। পাশাপাশি জিমেও সময় কাটান। ওর ফিটনেস এখনও তুঙ্গে। ওর কাছ থেকে অবসরের কোনও পরিকল্পনা আমরা শুনিনি। ও ভীষণভাবে ফিট, জাতীয় দলের জার্সিতে ফের ও খেলবে।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni ipl csk jharkhand

Next Story
চলে গেলেন দেশের স্পিন কিংবদন্তি, শোকাহত ভারতীয় ক্রিকেটRavi shastri with Bapu Nadkarni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com