পুরনো বলিউড গান ধোনির মুখে, ভিডিও মুহূর্তে ভাইরাল

এর আগে বহু অবতারে দেখা গিয়েছে ধোনিকে। সোশ্য়াল মিডিয়ায় প্রতিবারই মন জয় করে নিয়েছেন তিনি। তবে এবার পুরনো বলিউড গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনি। প্রীতি সিমোয়েস নামের এক ইনস্টা-ব্যবহারকারীর প্রোফাইলে ধোনির একটি ভিডিও শেয়ার…

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Updated: December 5, 2019, 9:07:53 AM

এর আগে বহু অবতারে দেখা গিয়েছে ধোনিকে। সোশ্য়াল মিডিয়ায় প্রতিবারই মন জয় করে নিয়েছেন তিনি। তবে এবার পুরনো বলিউড গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনি। প্রীতি সিমোয়েস নামের এক ইনস্টা-ব্যবহারকারীর প্রোফাইলে ধোনির একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে ধোনিকে এক ব্যক্তিগত অনুষ্ঠানে দেখা যাচ্ছে ‘যব কোই বাত বিগড় যায়ে’ গান করে উপস্থিত প্রত্যেককে মাতিয়ে দিচ্ছেন।

গান গাওয়ার মুহূর্তে ধোনিকে পাশে দেখা যাচ্ছে ঝাড়খণ্ড ও চেন্নাই সুপার কিংসে খেলা ফাস্ট বোলার মনু সিং। সেই গান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হিট। সেই পোস্টের নিচে ক্রিকেট ভক্তরা কমেন্ট জমা করছেন। একজন লিখেছেন, “ধোনি পারেন না এমন কিছু আছে নাকি!” অন্য একজন লিখেছেন, “ধোনির গলা শ্রুতিমধুর না হলেও সহজ সরল।”

১৯৯০ সালের জুর্ম সিনেমার এই গানে গলা মিলিয়েছিলেন কুমার শানু ও সাধনা সরগম। রাজেশ রোশনের কম্পোজ করা এই গান এখনও সুপার হিট। সেই গানই এবার গেয়ে শিরোনামে মাহি।

আরও পড়ুন জানুয়ারি পর্যন্ত প্রত্যাবর্তন নিয়ে কোনও প্রশ্ন নয়, বলছেন ধোনি

বিশ্বকাপের পরে ধোনিকে এখনও বাইশ গজে দেখা যায়নি। বিশ্বকাপ থেকেই ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেই অব্যাহতি চেয়েছিলেন তিনি। জানা গিয়েছিল, তিনি কাশ্মীরে ডিউটির জন্য ক্রিকেট থেকে সাময়িকভাবে সরে দাঁড়াচ্ছেন। তারপরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে সীমিত ওভারের সিরিজেও তাঁকে রাখেননি নির্বাচকরা। পরে জানা যায়, ধোনিই নাকি এখন খেলতে আগ্রহী নন।

আরও পড়ুন এখনই অবসর নয়, আইপিএলে খেলবেন ধোনি

কিছুদিন আগে ধোনি অনুশীলনে ফিরেছেন। মাঠে দেখা গিয়েছে ঝাড়খণ্ডের অনুর্ধ্ব-২৩ ক্রিকেটারদের সঙ্গে। এতেই স্পষ্ট এখনই অবসরের চিন্তা নেই ধোনির। অবসরের জল্পনা উড়িয়েই ধোনি এক অনুষ্ঠানে কিছুদিন আগে বলে দিয়েছিলেন, জানুয়ারি পর্যন্ত কেউ যেন তাঁকে অবসর নিয়ে প্রশ্ন না করেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে সীমিত ওভারের ক্রিকেটের পরে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন কোহলিরা। সূত্রের খবর, সেখানেই ধোনি আন্তর্জাতিক ক্রিকেটে ফের প্রত্যাবর্তন ঘটাতে পারেন।

Read the article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni seen singing old bollywood song video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X