বড় খবর

পিঁয়াজ পাতা থেকে বাঁশির আওয়াজ! ধোনির কীর্তিতে চমকে গেলেন মুখ্যমন্ত্রী

সম্প্রতি রাঁচি স্টেডিয়ামে ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার তরফে পরিকাঠামোগত বেশ কিছু পরিবর্তন করা হয়। ক্রিকেট সংস্থার অনুষ্ঠানেই আমন্ত্রিত ছিলেন ধোনি এবং ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন।

MS Dhoni
ঝাড়খণ্ডের অনুষ্ঠানে মহেন্দ্র সিং ধোনি (এএনআই টুইটার)

ক্রিকেট থেকে দূরে রয়েছেন। তবে মহেন্দ্র সিং ধোনি সমর্থকদের নজরেই রয়েছেন। ক্রিকেট থেকে দূরে থাকলেও ধোনি ফুরফুরে মেজাজেই। সম্প্রতি রাঁচি স্টেডিয়ামে ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার তরফে পরিকাঠামোগত বেশ কিছু পরিবর্তন করা হয়। ক্রিকেট সংস্থার অনুষ্ঠানেই আমন্ত্রিত ছিলেন ধোনি এবং ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। সেখানেই ধোনি প্রত্যেককে চমকে দেন পিঁয়াজপাতা দিয়ে বাঁশি বাজিয়ে। মুখ্য়মন্ত্রী হেমন্ত সোরেন তো চমকেই গেলেন।

ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার তরফে সৌরশক্তি ব্যবস্থা, একটি জিমন্যাশিয়াম, ফিটনেস ক্লাব এবং ক্যাফে উদ্বোধন করা হয় স্টেডিয়ামে। সেখানেই আমন্ত্রিত ছিলেন ধোনি।

আরও পড়ুন বাদ পড়লেও আর্থিক ক্ষতি হবে না! ধোনির সম্পত্তি চোখ টাটাবে

সেই অনুষ্ঠানেই ফুরফুরে মেজাজে পাওয়া গেল মাহিকে। একান্ত আলাপচারিতায় ধোনিকে দেখা যায় পিঁয়াজ পাতা দিয়ে বাঁশি বাজিয়ে প্রত্যেককে চমকে দিতে। তাঁর সেই কীর্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। তারপরেই সেই ভিডিও ভাইরাল। ক্রিকেট সমাজ ধোনির এই দক্ষতায় কুর্নিশও করেছে তারকাকে।

আরও পড়ুন স্বামী হীনা দু-বছর একলা হাসিন! কেমন আছেন শামির স্ত্রী

ধোনি সেই ইভেন্টে বলেন, “আশা করি ঝাড়খণ্ডের গৌরব শুধু ভারতে নয়, গোটা বিশ্বে যেন ছড়িয়ে পড়ে। ক্রিকেটারদের বলব, তোমরা ভাল করে অনুশীলন করো। রঞ্জিতে খেলে দেশের জার্সিতে প্রতিনিধিত্ব করো।” পাশাপাশি ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী হেমন্ত সোরেন জানান, “মুখ্যমন্ত্রী হিসেবে স্টেডিয়ামের এই পরিকাঠামোর সূচনার করতে পেরে ভাল লাগছে। এই স্টেডিয়ামের ভিত্তিপ্রস্থর স্থাপিত হয়েছিল গুরুজি (শিবু সোরেন)র হাত ধরে। এই স্টেডিয়াম তাঁর কর্মকাণ্ডের প্রতীক। এভাবেই গোটা রাজ্যের উন্নয়ন করে চলব।”

বিশ্বকাপের সেমিফাইনালের পর থেকেই ধোনি জাতীয় দলের বাইরে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হোম-অ্যাওয়ে সিরিজ, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, শ্রীলঙ্কা- একের পর এক সিরিজ শেষ হয়েছে আর ধোনির জন্য আক্ষেপ বেড়েছে ভক্তদের। ধোনি অবশ্য অবসরের কোনও বার্তা দেননি। মাঝে সেনাবাহিনীর কাজে কাশ্মীরেও কর্তব্য পালন করে এসেছেন।

ছয়মাস জাতীয় দলের বাইরে থাকায় কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে হয়েছে। এমন অবস্থায় আইপিএলে খেলে চলতি বছরের বিশ্বকাপের জন্য় নিজেকে তৈরি করছেন তারকা। আইপিএলে খেলেই নিজেকে প্রমাণ করতে চান আবার। এই বয়সে। আইপিএলের প্রস্তুতিতে ঝাড়খণ্ড দলের সঙ্গে অনুশীলনেও নেমে পড়েছেন তিনি।

এর মধ্যেই অন্য মেজাজের ধোনি আবির্ভূত হলেন এক ইভেন্টে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni spring onion leaves whistle hemant soren

Next Story
তিনিও কি অবসরের পথে, আইপিএলের আগেই জানিয়ে দিলেন রায়নাSuresh Raina MS Dhoni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com