ধারাভাষ্যকার ধোনিকে সম্ভবত দেখা যাবে না

সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের পক্ষ থেকে বোর্ডের কাছে প্রস্তাব রাখা হয়েছিল, ধোনিকে ধারাভাষ্যকারের ভূমিকায় সবুজ সঙ্কেতের জন্য। তবে বোর্ডের পক্ষ থেকে এখনও কোনও সাড়া মেলেনি।

By:
Edited By: Subhasish Hazra Kolkata  Updated: November 6, 2019, 07:10:55 PM

ইডেন টেস্টে ধারাভাষ্যকার ধোনিকে দেখাতে পাওয়ার সম্ভবনা তৈরি হয়েছিল। তবে সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ধোনিকে সম্ভবত নতুন ভূমিকা ইডেনে ঐতিহাসিক টেস্টে দেখা যাবে না। পিটিআইয়ের এক প্রতিনিধিকে তারকা ক্রিকেটারের ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন এমনটাই।

সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসের পক্ষ থেকে বোর্ডের কাছে প্রস্তাব রাখা হয়েছিল, ধোনিকে ধারাভাষ্যকারের ভূমিকায় সবুজ সঙ্কেত দেওয়ার জন্য। তবে বোর্ডের পক্ষ থেকে এখনও কোনও সাড়া মেলেনি। ধোনি ঘনিষ্ঠ এক ব্যক্তি পিটিআইকে জানিয়েছেন, “কোনওভাবেই ধোনি ধারাভাষ্য দিতে পারবেন না।”

আরও পড়ুন ধোনির লক্ষ্য বিশ্বকাপ, তবে নির্বাচক প্রধানের মুখে অন্য বার্তা

প্রথমে জানা গিয়েছিল ইডেনে গোলাপি বলে ঐতিহাসিক টেস্টে ধোনি কপিল দেবের সঙ্গে ধারাভাষ্য দেওয়ার জন্য উপস্থিত থাকতে পারেন। তারপরেই জানা গেল ধোনি সম্ভবত ইচ্ছা থাকলেও তা করতে পারবেন না।

তাছাড়া বোর্ডের বর্তমান সংবিধান অনুযায়ী, ধোনিকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গেলে স্বার্থ সংঘাতের প্রশ্নও উঠতে পারে। বিশ্বকাপের সেমিফাইনালের পর থেকে ধোনির ভবিষ্যৎ নিয়ে জল্পনা চলছে। তবে মহাতারকা নিজের ভবিষ্যৎ নিয়ে টু শব্দটি করেননি।

আরও পড়ুন ধোনির অবসরের গুজব ওড়ালেন রোহিত

অবসর নিয়ে জল্পনা তুঙ্গে ওঠার পরেও ধোনি কোনও উচ্চবাচ্য করেননি। বরং জাতীয় দল থেকে সাময়িকভাবে নিজেকে সরিয়ে নিয়েছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি। আবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেও তিনি অনুপস্থিত ছিলেন।

বাংলাদেশের বিরুদ্ধেও তিনি নেই। কেন নেই? বাংলাদেশের বিরুদ্ধে দল নির্বাচনে ধোনির নাম না থাকার প্রসঙ্গে প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ জানিয়ে দিয়েছেন, “আমরা আমাদের নীতি নিয়ে ভীষণ পরিষ্কার। আমরা ধোনিকে ছাড়াই এগিয়ে যেতে চাইছি।” সেই নীতিতেই আপাতত এগিয়েছে টিম ইন্ডিয়া।

সীমিত ওভারের ক্রিকেটে ধোনি নয়, টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ অবশ্যই ঋষভ পন্থ।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni unlikey to be seen as a commentator in eden test

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X