শিশুকে খাওয়াচ্ছেন ধোনি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

রাঁচিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দেখা গিয়েছিল ধোনিকে। রাঁচি টেস্টে ড্রেসিংরুমে গিয়ে ধোনিকে পরামর্শ দিতে দেখা গিয়েছিল স্বয়ং শাহবাজ নাদিমকে। তা আবার সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার জন্ম দিয়েছিল।

MS Dhoni
শিশু দিবসে ধোনির ভিডিও ভাইরাল (স্ক্রিনশট)
অন্নপ্রাশন উপলক্ষ্যে শিশুকে খাওয়াচ্ছিলেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ঝড় তুলল শিশুদিবসের দিনেই। আর তারপর থেকেই ভাইরাল তিনি। হিন্দু রীতি অনুযায়ী, শিশুকে প্রথমবার যখন শক্ত খাওয়ার মুখে দেওয়া হয়, সেদিনই অন্নপ্রাশন পালিত হয়। রীতি অনুযায়ী, সাধারণত, মামা-রাই শিশুর মুখে প্রথম শক্ত খাবার তুলে দেন।

এম এস ধোনি ফ্যান ক্লাবের টুইটার পেজে ১১ সেকেন্ডের ভিডিও পোস্ট করা হয়। সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা, “ধোনি খুদের মুখে প্রথমবার শক্ত খাবার তুলে দিচ্ছেন। এই অনুষ্ঠান অন্নপ্রাশন নামে পরিচিত।” এর পরে আরও লেখা হয়েছে, “শিশুর বাবার সঙ্গে আমরাও একমত যে এই শিশু সবথেকে ভাগ্যবান।”

আরও পড়ুন ধোনির লক্ষ্য বিশ্বকাপ, তবে নির্বাচক প্রধানের মুখে অন্য বার্তা

ভিডিওতে ব্যাকগ্রাউন্ড থেকে একটি স্বর ধোনিকে জিজ্ঞাসা করা হচ্ছে, খাবারের স্বাদ কেমন। যাতে ধোনির জবাব, “এই একমাত্র বলতে পারবে।” ভিডিওটি কবে, কিংবা কোন অনুষ্ঠানের, তা অবশ্য জানা যায়নি।

রাঁচিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দেখা গিয়েছিল ধোনিকে। রাঁচি টেস্টে ড্রেসিংরুমে গিয়ে ধোনিকে পরামর্শ দিতে দেখা গিয়েছিল স্বয়ং শাহবাজ নাদিমকে। তা আবার সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনার জন্ম দিয়েছিল।

আরও পড়ুন ধারাভাষ্যকার ধোনিকে সম্ভবত দেখা যাবে না

জাতীয় দলের এই তারকা ক্রিকেটার বিশ্বকাপের পর থেকে ছুটিতে রয়েছেন। বিশ্বকাপ সমাপ্ত হওয়ার পর থেকে কোনও প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে দেখা যায়নি ধোনিকে। অবসর নিয়ে একাধিকবার জল্পনা উঠেছে। তবে ধোনি যে অবসরের পথে হাঁটবেন না তা স্পষ্ট। জাতীয় দলের জার্সিতে তাঁকে কবে দেখা যায়, তা নিয়েও এখনও চর্চা চলছে।

এর মধ্যেই বাংলাদেশের বিরুদ্ধে দিন-রাতের টেস্টে ধোনি আসতে পারেন বলে জানানো হয়েছিল। যদিও পরে জানা যায়, ধোনি সম্ভবত থাকছেন না ইডেন টেস্টে।

Read the full story in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhonis video goes viral in childrens day

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com