scorecardresearch

বড় খবর

মোদীর জন্যই ক্ষতি! প্রধানমন্ত্রীকে বেনজির আক্রমণ আফ্রিদির

এখানেই না থেমে মোদীকে দুষে তারকা অলরাউন্ডার আরও বলেছেন, “ভারত ও পাকিস্তানের সম্পর্ক কেবলমাত্র একজনের জন্যই ক্ষতিগ্রস্থ হয়েছে। এটা আমরা কেউই চাইনা।”

মোদীর জন্যই ক্ষতি! প্রধানমন্ত্রীকে বেনজির আক্রমণ আফ্রিদির
মোদী ও আফ্রিদি (টুইটার)

নরেন্দ্র মোদী ভারতের প্রধানমন্ত্রী থাকাকালীন ভারত-পাক সম্পর্কে কোনও উন্নতির সম্ভবনা নেই। কারণ নেতিবাচকতাকে প্রশ্রয় দিয়ে থাকেন তিনি। এমনই বিস্ফোরক মন্তব্য় করলেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদি।

ভারত-পাক ক্রিকেট সম্পর্কের কথা বলতে গিয়ে ক্রিকেট পাকিস্তানকে দেওয়া সাক্ষাৎকারে জাতীয় দলের প্রাক্তন সুপারস্টার জানিয়ে দিয়েছেন, “যতদিন মোদী ক্ষমতায় থাকবে, আমার মনে হয়না পাকিস্তান ভারতের কাছ থেকে সদ্ব্যর্থক কোনও বার্তা পাবে। আমরা প্রত্যেকেই, অনেক ভারতীয়ও জানি মোদী কেমনভাবে চিন্তা করেন। নেতিবাচক চিন্তাভাবনা করে থাকেন উনি সবসময়ে।”

আরও পড়ুন কুম্বলের মতোই ইনিংসে ১০ উইকেট! ভারতকে ফের গর্বিত করলেন তারকা

এখানেই না থেমে মোদীকে দুষে তারকা অলরাউন্ডার আরও বলেছেন, “ভারত ও পাকিস্তানের সম্পর্ক কেবলমাত্র একজনের জন্যই ক্ষতিগ্রস্থ হয়েছে। এটা আমরা কেউই চাইনা।”

পাশাপাশি আফ্রিদির সংযোজন, “বর্ডারের দু-প্রান্তের লোকেরাই চান একে অন্যের দেশে যেতে। আমি বুঝতে পারছি না মোদী ঠিক কী করতে চান। ওঁর পরিকল্পনা-ই বা কী!”

আরও পড়ুন রোহিত শর্মা এবার তুষার কাপূর! টিকটকে এল চমকে দেওয়া ভিডিও

সাত বছর হয়ে গেল দ্বিপাক্ষিক সিরিজে একে অন্যের মুখোমুখি হয়নি ভারত, পাকিস্তান। শেষবার ২০১২ সালে ভারত পাকিস্তানের বিরুদ্ধে নিজেদের মাঠে সিরিজ খেলেছিল। দুটো টি টোয়েন্টি সমেত তিনটে ওয়ান ডে খেলা হয়েছিল সেই সিরিজে। ভারত শেষবার পাকিস্তানে খেলতে গিয়েছিল ২০০৬ সালে। যেসময় রাহুল দ্রাবিড় অধিনায়ক ছিলেন জাতীয় দলের।

মুম্বইয়ে সন্ত্রাসবাদী হামলার পরে কেবলমাত্র আইসিসি টুর্নামেন্টেই দু-দেশ পরস্পরের মুখোমুখি হয়ে থাকে। ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখে কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসহানার পরে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে আইসিসি-কে সাফ জানানো হয়েছিল, যে দেশ থেকে সন্ত্রাসবাদের উৎপত্তি, সেই দেশের সঙ্গে প্রত্যেক দেশের সমস্ত রকম সম্পর্কচ্ছিন্ন করা উচিত।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Narendra modi shahid afridi india pakistan cricket