scorecardresearch

বড় খবর

রোহিত শর্মা এবার তুষার কাপূর! টিকটকে এল চমকে দেওয়া ভিডিও

ভারতীয় দল নিউজিল্যান্ডে দুঃস্বপ্নের সফরে ব্যস্ত। টি২০ সিরিজ দখল করলেও ওয়ানডে-তে হোয়াইটওয়াশ হতে হয়েছে। প্রথম টেস্টেও প্রায় তিনদিনের কিছু বেশি সময়ে হারতে হয়েছে ভারতকে।

Rohit Sharma
রোহিত শর্মার সেই টিকটক ভিডিও (টুইটার)

সোশ্য়াল মিডিয়ায় সবথেকে বেশি সক্রিয় থাকেন কোন ভারতীয় ক্রিকেটার? কোনও সন্দেহই নেই, বেশিরভাগ সমর্থকই যুজবেন্দ্র চাহালের নাম বলবেন। চাহাল টিভি-র মাধ্যমে নিয়মিত টুইটারে ভিডিও পোস্ট করে থাকেন তিনি। ব্যক্তিগত ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার তো রয়েইছে। এবার টিকটকের ভিডিওতে চাহাল মন জয় করলেন সমর্থকদের।

কিছুদিন আগেই চাহালকে দেখা গিয়েছিল দু-জন মেয়ের সঙ্গে টিকটক ভিডিওয় নাচতে। ২৯ বছরের তারকা স্পিনার এবার নতুন ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে দেখা যাচ্ছে জাতীয় দলের দুই সতীর্থ রোহিত শর্মা ও খলিল আহমেদের সঙ্গে। সেই ভিডিওতেই বলিউডের কমেডি সিনেমা ঢোল-এর একটি দৃশ্য অভিনয় করে দেখান তিন তারকা।

আরও পড়ুন কুম্বলের মতোই ইনিংসে ১০ উইকেট! ভারতকে ফের গর্বিত করলেন তারকা

চাহালকে দেখা গিয়েছে রচপাল যাদবের চরিত্রে অভিনয় করতে। রোহিত ও খলিল আহমেদ আবার তুষার কাপূর ও কুনাল খেমুর চরিত্রে অভিনয় করেছেন। চাহাল সেই ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টেও শেয়ার করেছেন। যা পোস্ট করার পরেই রীতিমতো ভাইরাল। নেটিজেনকে হেসে গড়াগড়ি খাচ্ছেন প্রিয় তারকাদের নতুন ভূমিকায় দেখে।

ভারতীয় দল নিউজিল্যান্ডে দুঃস্বপ্নের সফরে ব্যস্ত। টি২০ সিরিজ দখল করলেও ওয়ানডে-তে হোয়াইটওয়াশ হতে হয়েছে। প্রথম টেস্টেও প্রায় তিনদিনের কিছু বেশি সময়ে হারতে হয়েছে ভারতকে। টেস্ট সিরিজে তিন তারকা নেই সম্পূর্ণ তিন কারণে। রোহিত শর্মা টেস্টের স্কোয়াডে থাকলেও সফরের মাঝপথে ছিটকে যেতে হয়েছে চোট পেয়ে। চাহাল আবার টেস্ট স্কোয়াডের সদস্য়ই নন। সীমিত ওভারে থাকলেও টেস্টে তিনি নেই। ওয়ানডে সিরিজে ভারত হোয়াইটওয়াশ হয়েছিল, সেখানে চাহাল ছিলেন জাতীয় দলের জার্সিতে।

আরও পড়ুন কোহলি নন, বোলারদের সেরা অধিনায়ক ধোনি, বলছেন অবসরের তারকা

খলিল আহমেদ আবার জাতীয় দলের তিন স্কোয়াডেরই বাইরে। বাংলাদেশের বিরুদ্ধে শেষবার খেলেছিলেন তিনি। ঘরোয়া ক্রিকেট খেলে নিজেকে আরও ভালভাবে শান দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে তিনি প্রস্তুত।

মার্চের ১২ তারিখ থেকে শুরু হতে চলা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ফের দেখা যাবে রোহিত-চাহালকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuzvendra chahal rohit sharma khaleel ahmeds tiktok viral video