বড় খবর

রোহিতে মুগ্ধ কিউয়ি সমর্থকের গলায় ‘ভারত মাতা কি জয়’! দেখুন ভিডিও

টুইটারে জনৈক ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিও-র ক্যাপশনে লেখা, নিউজিল্যান্ডবাসীরা এতটা মিষ্টি এবং পরিষ্কার হৃদয়ের যে আপনি কখনও ওঁদের উপরে রাগ করতে পারবেন না।

Team India New Zealand
নিউজিল্যান্ড সমর্থকের মুখে ভারত মাতা কি জয় (টুইটার)

হ্যামিল্টনের থ্রিলারের ২৪ ঘণ্টাও কাটেনি। এখনও রোহিত শর্মা এবং মহম্মদ শামির বীরত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। বলা হচ্ছে জাভেদ মিঁয়াদাদের স্মৃতিকে ফিরিয়ে আনলেন রোহিত। অন্যদিকে, মহম্মদ শামি আবার শেষ চার বলে ১ রান ডিফেন্ড করে হিরো!

হ্যামিল্টনে ভারতের সিরিজ জয়ের ম্যাচেই আবার ভাইরাল একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে রোহিতদের খেলা দেখে এতটাই প্রভাবিত এক কিউয়ি সমর্থক যে ‘ভারত মাতা কি জয়’ বলতেও দ্বিধা করছেন না তিনি।

আরও পড়ুন বাঁদরের বাঁদরামি একেই বলে! আঁচড় খেয়ে দেশে ফিরছেন ক্রিকেটার

টুইটারে জনৈক ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিও-র ক্যাপশনে লেখা, নিউজিল্যান্ডবাসীরা এতটা মিষ্টি এবং পরিষ্কার হৃদয়ের যে আপনি কখনও ওঁদের উপরে রাগ করতে পারবেন না। সবসময়ে ভালবাসার বার্তার দেয় ওঁরা।

সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, হ্যামিল্টনের সেডান পার্কে ভারতীয় দর্শকদের মাঝেই এক নিউজিল্যান্ড সমর্থক হাজির ছিলেন। তিনি ভারতের দর্শকদের কাছ থেকে উচ্চারণ জেনে নিয়ে অনভ্য়স্ত কণ্ঠে বলছেন ‘ভারত মাতা কি জয়’! রীতিমতো আবেগের সঙ্গে বলতে দেখা যায় তাঁকে। সেই দর্শক ‘ভারত মাতা কি জয়’ বলার পরেই উল্লাসে ফেটে পড়ছেন বাকি দর্শকরা।

আরও পড়ুন সৌরভের বোর্ড বনাম শাহরুখের কেকেআর! আইপিএল শুরুর আগেই সংঘাত জোরালো

সিরিজ জয়ের ম্যাচে খেলতে নেমে ভারত প্রথমে ব্যাটিং করে স্কোরবোর্ডে ১৭৯ তুলেছিল। রোহিত শর্মা একা ৬৫ করে যান। জবাবে ব্যাট করতে নেমে কেন উইলিয়ামসনের দুর্ধর্ষ ৯৫ সত্ত্বেও ম্যাচ বের করতে পারেনি নিউজিল্যান্ড। ১৭৯ তুলে ম্যাচ টাই করে দেয় কিউয়িরা। শেষ ওভারে নায়ক মহম্মদ শামি। শেষ চার বলে ১ রান দরকার থাকলেও রস টেলরদের রুখে দেন শামি।

সুপার ওভারে প্রথমে ব্যাটিং করে নিউজিল্যান্ড ১৮ তোলে। জবাবে ব্যাট করতে নেমে রোহিত-লোকেশ মিলে প্রথম ৪ বলে তুলতে পেরেছিল মাত্র ৮ রান। শেষ দু-বলে জয়ের জন্য প্রয়োজন ছিল ১১ রান। পরপর ছক্কা হাকিয়ে সেই ম্যাচ ভারতকে জিতিয়ে দেন রোহিত শর্মা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: New zealand fan chants bharat mata ki jai infront of indian supporters

Next Story
বাঁদরের বাঁদরামি একেই বলে! আঁচড় খেয়ে দেশে ফিরছেন ক্রিকেটারCricket Monkey
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com