বড় খবর

পাক সুন্দরীর মন ছুঁয়েছিলেন ধোনি! অবসরের প্রাক্কালে প্রকাশ্যে হৃদয়স্পর্শী কাহিনী

পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে মাথিরা তুলে ধরেছেন এক চমকপ্রদ তথ্য। ১৯৯৮ সালের এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে দু’ দলের সঙ্গে একই টিম হোটেলে ছিলেন এই পাক মডেলও।

ms dhoni and mathira khan
মহেন্দ্র সিং ধোনি ও পাক মডেল মাথিরা খান (বিসিসিআই ও ইনস্টাগ্রাম)

মহেন্দ্র সিং ধোনি! বিশ্বক্রিকেটের ম্যাজিক ব্যক্তিত্ব। মাঠ ও মাঠের বাইরে ধোনির ফ্ল্যামবয়েন্সে ঘায়েল হয়নি এমন কম ব্যক্তিই রয়েছেন। মহাতারকার এখন অস্ত যাওয়ার সময়। বিশ্বকাপের বিপর্যয় ভারতীয় ক্রিকেটকে টালমাটাল অবস্থায় ফেলে দিয়েছে। এমন অবস্থায় ধোনিকেই ভিলেন মানছেন অনেকে। অবসরের দাবি জোরালো হয়ে উঠেছে। এমন অবস্থাতেই ধোনির সম্পূর্ণ অপ্রকাশিত এক ঘটনা সামনে এল। সেই ঘটনা বেশ চমকপ্রদ। সম্প্রতি প্রকাশ্যে এনেছেন পাকিস্তানের মডেল মাথিরা খান।

ধোনির বিশ্বজোড়া সমর্থক। সেই সমর্থনের ঢেউ তাঁর কেরিয়ারের শুরু থেকেই। এই ঘটনা বেশ কয়েকবছর আগেকার। মাথিরা খান নামের এক পাকিস্তানি মডেল-গায়িকা-অভিনেত্রী জানান ভারতের এক বিমানবন্দরে তাঁকে অভিবাসন সমস্যা থেকে মুক্ত করেন ধোনি। ভারত অধিনায়ক কি আগে থেকেই চিনতেন মাথিরাকে?

আরও পড়ুন ‘সৈনিক’ ধোনিকে তীব্র অপমান বিশ্বকাপজয়ী ইংল্যান্ড ক্রিকেটারের, ঝড় ক্রিকেট বিশ্বে

ধোনিকে অবসর-বার্তা নির্বাচকদের, রবিবারেই নির্ধারিত কিংবদন্তির ভবিষ্যৎ

পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে মাথিরা তুলে ধরেছেন এক চমকপ্রদ তথ্য। এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচের আগে দু’ দলের সঙ্গে একই টিম হোটেলে ছিলেন এই পাক মডেলও। তিনি বরাবরই ক্রিকেটের অন্ধ ভক্ত। সেই সময় এক পাকিস্তানি ক্রিকেটারকে বেশ পছন্দ করতেন তিনি। আর চোখের সামনে সেই পাকিস্তানি ক্রিকেটারকে দেখে আর স্থির থাকতে পারেননি মাথিরা।

সেই ক্রিকেটারের কাছে গিয়ে অটোগ্রাফের আবদার জানিয়েছিলেন। নিজের টুপি এগিয়ে দেন অটোগ্রাফের জন্য। কিন্তু মাথিরাকে সেই পাক ক্রিকেটারের কাছে বিশ্রীভাবে প্রত্য়াখ্যাত হতে হয়। তখনই কাহানি মে ট্যুইস্ট। ধোনির সুন্দরী মডেলকে প্রত্যাখ্যাত হতে দেখে নিজেই এগিয়ে এসে অটোগ্রাফের প্রস্তাব দেন। মাথিরা তখন সানন্দে রাজি হয়ে যান। তারপরে ধোনি নিজের পাশের সিটেও বসার জায়গা করে দিয়েছিলেন পাক মডেলকে।

পরেও অবশ্য মাথিরার সঙ্গে ধোনির দেখা হয়। এবার ঘটনাস্থল ভারতের এক বিমানবন্দর। সেই সময়ে অভিবাসন সমস্যায় মাথিরা বেকায়দায়। ধোনি নিজেই এগিয়ে বিপদ থেকে উদ্ধার করেন মাথিরাকে।

সম্প্রতি ধোনির অবসরের প্রাক্কালে পাক এই মডেল জানিয়েছেন, ধোনি কতটা হৃদয়বান। তা নিয়েই ফের একবার ধোনিকে কুর্নিশ করছে ক্রিকেট বিশ্ব।

Web Title: Pakistani model mathira khan has some fond memories with ms dhoni

Next Story
রায়ডুর থ্রি-ডি টুইট নিয়ে মুখ খুললেন প্রসাদ, ব্য়াখ্য়া দিলেন তাঁকে বিশ্বকাপে না রাখারAmbati Rayudu’s ‘3D tweet’: MSK Prasad gives unexpected reaction, explains reason behind not picking him in World Cup
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com