scorecardresearch

বড় খবর

IPL 2020: সাড়ে ১৫ কোটির কামিন্সের থেকে কী চাইলেন তাঁর গার্লফ্রেন্ড? শুনলে অবাক হয়ে যাবেন

“আমি আইপিএল নিলামের একটা স্ট্রিম খুঁজে পেয়ে দেখেছি পুরোটা। বিশ্বাসই হয়নি কী দেখলাম! আমার স্ত্রী প্রথমেই আমাকে বলল, এবার আমরা কুকুরদের আরও কয়েক’টা খেলনা করে দিতে পারি। এটাই ওর চাহিদা।“

Pat Cummins Reveals What His Wife Wanted To Buy
সাড়ে ১৫ কোটির কামিন্সের থেকে কী চাইলেন তাঁর স্ত্রী? শুনলে অবাক হয়ে যাবেন

আইপিএল নিলামে চমকে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। রীতিমতো যুদ্ধ করে শাহরুখ খানের কেকেআর ছিনিয়ে নিয়েছিল অস্ট্রেলিয়ার ফাস্টবোলার প্য়াট কামিন্সকে। বিশ্বের এক নম্বর টেস্ট বোলারের বেস প্রাইজ ছিল ২ কোটি টাকা থাকা। সেখানে তাঁকে সাড়ে ১৫ কোটি টাকায় দলে নেয় কলকাতার ফ্র্য়াঞ্চাইজি।

কামিন্সের কাছে তাঁর স্ত্রী রেবেকা বোস্টন (বেকি) এক আবদার রেখেছেন। আর সেই কথা কামিন্সই জানিয়েছেন। ২০১৯ অ্যাশেজে ২৯ উইকেট পাওয়া কামিন্স রিপোর্টারদের বলছেন, “আমি আইপিএল নিলামের একটা স্ট্রিম খুঁজে পেয়ে দেখেছি পুরোটা। বিশ্বাসই হয়নি কী দেখলাম! আমার স্ত্রী প্রথমেই আমাকে বলল, এবার আমরা কুকুরদের আরও কয়েক’টা খেলনা করে দিতে পারি। এটাই ওর চাহিদা।“

আরও পড়ুন-প্য়াট কামিন্স না জসপ্রীত বুমরা? স্টেইন বাছলেন বিশ্বের সেরা ফাস্ট বোলারকে

আইপিএলের ইতিহাসে কামিন্সই হয়ে গেলেন সবচেয়ে দামি বিদেশি ক্রিকেটার ও বোলার। এর আগে শেষ ১২ বছরে কোনও বিদেশি ক্রিকেটারের জন্য় এত টাকা খরচ করার নজির নেই। কামিন্সের আগেই থাকবেন যুবরাজ সিং। ২০১৫ সালে যুবরাজ সিংকে ১৬ কোটি টাকায় দলে নিয়েছিল দিল্লি ডেয়ারডেভিলস (অধুনা দিল্লি ক্য়াপিটালস)। যদিও সবার আগে এই তালিকায় আছেন বিরাট কোহলি। আরসিবি তাঁকে ১৭ কোটি টাকায় রিটেইন করেছিল।

আরও পড়ুন-IPL 2020 Auction Highlights : নিলামে ঝড় তুললেন কামিন্স-ম্য়াক্সওয়েল-মরিস

২০১৪ সালে কামিন্স কলকাতার হয়ে খেলেছেন। তখন এক কোটি টাকায় এসেছিলেন দলে। কিন্তু সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি এই টুর্নামেন্টে। ছ’বছর পর আবার তিনি ফিরলেন পুরনো ফ্র্য়াঞ্চাইজিতে। আর শেষ কয়েক বছরে তিনি বিশ্বের অন্য়তম সেরা পেসার হিসাবেই নিজেকে প্রমাণিত করেছেন।

আরও পড়ুন-IPL 2020: সাড়ে ১৫ কোটিতে কেকেআরে কামিন্স, ইতিহাসের সবচেয়ে দামি বিদেশি তিনিই

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Pat cummins reveals what his wife wanted to buy174154