scorecardresearch

বড় খবর

মজার রান আউটের শিকার ‘হেভিয়েস্ট’ কর্ণওয়াল, দেখুন ভিডিও

শুরুতে কর্ণওয়াল সেন্ট লুসিয়াকে ভাল শুরুয়াত না দিতে পারলেও, দুই কলিন- গ্র্যান্ডহোম (৩৭ বলে ৬৫) এবং ইনগ্রাম (১৪ বলে ২৫) মিলে লুসিয়াকে ভাল স্কোরে পৌঁছে দেন। নির্ধারিত ২০ ওভারে সেন্ট লুসিয়া ১৬১ তুলেছিল।

মজার রান আউটের শিকার ‘হেভিয়েস্ট’ কর্ণওয়াল, দেখুন ভিডিও
হাস্যকরভাবে রান আউট হলেন কর্ণওয়াল (টুইটার)

বিশ্বের ‘হেভিয়েস্ট’ ক্রিকেটার তিনি। গত মাসেই রাহখিম কর্ণওয়ালের অভিষেক ঘটেছিল ভারতের বিপক্ষে। সেই রাহখিম কর্ণওয়ালই এবার হাস্যকরভাবে রান আউট হলেন চলতি ক্য়ারিবিয়ান প্রিমিয়ার লিগে। যা নিয়ে রীতিমতো হাসির ছররা সোশ্যাল মিডিয়ায়। ক্রিজের অন্য়প্রান্তে পৌঁছে গেলেও স্রেফ ব্যাট নামাননি। এই সুযোগই উইকেটকিপার স্ট্য়াম্প ভেঙে দিয়ে আউট করে দিলেন কর্ণওয়ালকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলা ছিল সেন্ট লুসিয়া জৌকস বনাম গায়ানা আমাজন ওয়ারিয়র্সয়ের মধ্যে। সেন্ট লুসিয়া জৌকসের হয়ে চলতি সিপিএলে খেলছেন তিনি। তিনিই দলের হয়ে ওপেনিংয়ে নেমেছিলেন। তবে গায়ানা বোলারদের সামনে মোটেও স্বস্তিতে ছিলেন না তিনি। প্রথম ১২ বলের মুখোমুখি হয়ে মাত্র ৬ রান করেছিলেন। তারপরেই মজার রান আউটের শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

আরও পড়ুন কর্ণওয়ালকে নিয়ে মাঠেই মস্করা চাহারের, ভাইরাল ভিডিও

পূজারাকে ফিরিয়ে প্রথম টেস্ট উইকেট পেয়ে খুশি: কর্নওয়াল

যা দেখে ম্যাচের মধ্যে অট্টহাসিতে ফেটে পড়েন ধারাভাষ্যকার ড্যানি মরিসন। তিনি হাসতে হাসতেই কমেন্ট্রিতে বলে চলেন, “রাহখিম তোমার শুধু ব্যাটটা মাটিতে ছোয়ানোর প্রয়োজন ছিল। ও হয়তো হোটেলে ফিরেই লুকিয়ে পড়বে।” অগাস্টের ৩০ তারিখে ভারতের বিপক্ষে টেস্ট অভিষেকের মাধ্যমে ক্রিকেট বিশ্বের নজরে এসেছিলেন। দুই ইনিংস মিলিয়ে ব্যাট হাতে করেছিলেন মাত্র ১৫ রান। তবে বল করে তিন-তিন ভারতীয় ব্য়াটসম্যানকে আউট করেছিলেন রাহখিম। অ্যান্টিগুয়ার অলরাউন্ডারের শিকারের তালিকায় ছিলেন চেতেশ্বর পূজারাও।

আরও পড়ুন অবাক বিশ্ব! ভারতের বিরুদ্ধে ‘হেভিয়েস্ট’ ওয়েস্টইন্ডিজ

যাইহোক, শুরুতে কর্ণওয়াল সেন্ট লুসিয়াকে ভাল শুরুয়াত না দিতে পারলেও, দুই কলিন- গ্র্যান্ডহোম (৩৭ বলে ৬৫) এবং ইনগ্রাম (১৪ বলে ২৫) মিলে লুসিয়াকে ভাল স্কোরে পৌঁছে দেন। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে সেন্ট লুসিয়া ১৬১ তুলেছিল। এই রান তাড়া করতে অবশ্য সমস্য়া হয়নি গায়ানার। ওপেনার ব্রেন্ডন কিং (৫৯ বলে ৮১) একাই দলের জয় নিশ্চিত করেন।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rahkeem cornwall involved in a comical run out in cpl 2019