বিরাটকে ধাওয়া করছেন রোহিত, বেঙ্গালুরুতেও অব্য়াহত তাঁদের সাপ লুডোর খেলা

আর কয়েক ঘণ্টা পরেই বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। চলতি সিরিজের তৃতীয় ও শেষ ম্য়াচে মুখোমুখি বিরাট কোহলি ও কুইন্টন ডি কক।

By: Bengalore  Published: September 22, 2019, 1:44:59 PM

আর কয়েক ঘণ্টা পরেই বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। চলতি সিরিজের তৃতীয় ও শেষ ম্য়াচে মুখোমুখি বিরাট কোহলি ও কুইন্টন ডি কক। আজ জিতলেই সিরিজ ভারতের দখলে। টিম ইন্ডিয়া এগিয়ে রয়েছে ১-০ ব্য়বধানে। বেঙ্গালুরুতে সকলেরই চোখ থাকবে বিরাট ও রোহিত শর্মার ব্য়াটের দিকে। তাঁদের একে অপরকে টপকে যাওযার সাপ লুডো খেলাও থাকবে অব্য়াহত।

আরও পড়ুন: ফোকাসে সেই ঋষভ, বেঙ্গালুরুতে সিরিজ জয়ই লক্ষ্য কোহলিদের

গত বুধবার মোহালিতে দক্ষিণ আফ্রিকাকে সাত উইকেটে হারিয়ে দুরন্ত জয় ছিনিয়ে এনেছিল ভারত। আর এই ম্য়াচে কোহলির ব্যাট থেকে এসেছিল ৫২ বলের অপরাজিত ৭২ রানের ম্য়াচ জেতানো ইনিংস। আর এই নকের সৌজন্য়েই কোহলি টি-২০ ক্রিকেটের সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে গিয়েছেন। তিনি পিছনে ফেলে দিয়েছেন হিটম্য়ানকে। ৭১টি আন্তর্জাতিক টি-২০ ম্য়াচ খেলে কোহলি করেছেন ২৪৪১ রান। আর তাঁর গড় ৫০.৮৫।

আরও পড়ুন: হিটম্য়ানকে টপকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের মালিক কিং কোহলি

অন্য়দিকে বেঙ্গালুরুতে নামার আগে পর্যন্ত রোহিত খেলেছেন ৯৭টি ম্য়াচ। ৩২.৪৫-এর গড়ে করেছেন ২৪৩৪। একে বিরাট ও দুয়ে রোহিত এখন। কিন্তু বেঙ্গালুরুতে রোহিতের পক্ষে সম্ভব বিরাটকে টপকে যাওযার। আবার বিরাটের কাছেও সুযোগ থাকছে নিজের আসন ধরে রাখার। ফলে দেখতে গেলে এক-দুইয়ের খেলা তাঁদের বজায় থাকছে। দু’জনের মাঝে মাত্র সাত রানের ব্য়বধান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma chases captain virat kohlis world record in 3rd t20i143415

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement