একেই বলে দিওয়ালি ধামাকা, রোহিতের কন্য়া নাকি ধোনির দলের ফ্য়ান!

দিওয়ালির দিনই সামনে এল এক নতুন তথ্য়। রোহিত শর্মার ছোট্ট মেয়েটি নাকি এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের ভক্ত, বাবার মুম্বই ইন্ডিয়ান্সের ফ্য়ান নয় সামাইরা। এমনটাই দাবি এক ধোনি ভক্তের।

By: Chennai  October 29, 2019, 4:36:26 PM

দিওয়ালির দিনই সামনে এল এক নতুন তথ্য়। রোহিত শর্মার ছোট্ট মেয়েটি নাকি এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের ভক্ত, বাবার মুম্বই ইন্ডিয়ান্সের ফ্য়ান নয় সামাইরা। এমনটাই দাবি এক ধোনি ভক্তের।

হর্ষালি নামের টুইটার অ্যাকাউন্ট থেকে রোহিত-রীতিকা ও সামাইরার একটি ছবি টুইট করা হয়েছে। এই ছবিটি রোহিতই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছিলেন।

আরও পড়ুন-ভিডিও: টিটি-তে ধোনির শটে চমকালেন ব্র্য়াভো, জাদেজার কেরামতি বিলিয়ার্ড বোর্ডে

 

View this post on Instagram

 

Happy Diwali to you all ✨and please say no to ???? @ritssajdeh

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on

ছবিটিতে দেখা যায় রোহিতের কন্যা হলুদ রঙের একটি ড্রেস পরে রয়েছে। আর এই রঙটাই হর্ষালিকে ভাবিয়েছে যে, সামাইরা চেন্নাইয়েরই ফ্য়ান। কারণ ধোনির দলের জার্সির রঙ হলুদ। ঘটনাচক্রে সিএসকে সেই টুইটটি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে।

আরও পড়ুন- নিজামের শহরে মুম্বইয়ের মাথায় উঠল মুকুট

ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মুম্বই ও চেন্নাই সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি। দুই দলের প্রতিদ্বন্দ্বিতা আইপিএলের ‘এল-ক্লাসিকো’ নামেই পরিচিত। চলতি বছর আইপিএল ফাইনাল দেখেছিল ধোনি বনাম রোহিত। চেন্নাইকে এক রানে হারিয়ে চতুর্থবারের জন্য চ্যাম্পিয়ন হল মুম্বই। ২০১০, ২০১৩, ২০১৫-র পর ফের ২০১৯-এ আইপিএল ফাইনালে মুখোমুখি হয়েছিলেন ধোনি-রোহিত

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharmas daughter samaira supports chennai super kings

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X