বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

১০ দিনের মধ্যেই ভবিষ্যৎ চূড়ান্ত ইস্টবেঙ্গলের, বলছেন ক্লাবের ‘ক্রাইসিস ম্যান’

East Bengal crisis: ইস্টবেঙ্গলের বড়সড় চ্যালেঞ্জ নিলেন প্রাক্তন সচিব পার্থসারথী সেনগুপ্ত। রফাসূত্র বের করতে পারবেন তিনি, আশাবাদী ফুটবল মহল।

বেশিদিন নয়। আর মাত্র দশ দিনের মধ্যেই ইস্টবেঙ্গলের ভাগ্য চূড়ান্ত হয়ে যাবে। এমনটাই জানিয়ে দিলেন পার্থসারথী সেনগুপ্ত। ২৪ ঘন্টা আগেই বড়সড় চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। বিরোধী শিবিরের হওয়া সত্ত্বেও আইনজীবী হওয়ার সুবাদে চুক্তি জট কাটাতে তাঁরই দ্বারস্থ হয়েছে ক্লাব।

আর দায়িত্ব গ্রহণ করেই ইস্টবেঙ্গলের প্রাক্তন সচিব জানিয়ে দিলেন আগামী দশ দিনেই ক্লাবের ভবিষ্যৎ চূড়ান্ত হয়ে যাবে। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে তিনি জানিয়ে দিলেন, “ক্লাবের তরফে দায়িত্ব পাওয়ার পরই একপ্রস্থ আলোচনা হয়েছে বিনিয়োগকারী শ্রী সিমেন্টের সঙ্গে। আইনি বিষয় নিয়ে এখনই কোনো মতামত জানাবো না। তবে ক্লাবের জন্য নিজের সেরাটা উজাড় করে দেব। দশ দিনের মধ্যেই জানা যাবে আমি সফল নাকি ব্যর্থ।”

আরো পড়ুন: মাঠে নামার বার্তা দিয়ে বড় সিদ্ধান্ত শ্রী সিমেন্টের! কর্তার মন্তব্যে আশার আলো

ইস্টবেঙ্গল ক্লাব চুক্তি সমস্যা মেটাতে একদম পরিকল্পনা করেই এগোচ্ছে। প্রাক্তন ফুটবলার, বিরোধী কর্তাকে গোটা ঘটনায় সামিল করার পরে এবার সামনের কয়েকদিনে ডাকা হতে পারে প্রাক্তন আরো কিছু কর্মকর্তা, সমাজের বেশ কয়েকজন বিশিষ্টজন এবং সদস্য সমর্থকদের। সকলের কাছ থেকে পরামর্শ নিয়ে তবেই চুক্তির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তবে কাদের ডাকা হবে ক্লাবের পক্ষ থেকে, তা এখনো চূড়ান্ত করা হয়নি। এমনটাই জানা যাচ্ছে ক্লাবের সূত্রে।

বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রিল্যায়েন্স গোষ্ঠীর প্রতিনিধির সঙ্গে আলোচনা চলছে। সেই আলোচনায় গতি আনতেই এবার যুক্ত করা হল পার্থসারথী সেনগুপ্তকে। ব্যক্তিগতভাবে শ্রী সিমেন্টের ঘনিষ্ঠ ইস্টবেঙ্গলের প্রাক্তন কর্মকর্তা। জানা গিয়েছে, এক্সিট ক্লজ নিয়ে দুই পক্ষের মধ্যে রফাসূত্র বের করতে পারবেন উনি, এই বিষয়ে যথেষ্ট আশাবাদী ক্লাব।

আরো পড়ুন: বেঙ্গালুরুতে হিট, এটিকেতে ফ্লপ ওয়েস্টউড ফের একবার ভারতে! তারকাখচিত দলের দায়িত্বে

বিনিয়োগকারী এবং ক্লাব দুই পক্ষই সমাধানসূত্র দ্রুত বের করতে আগ্রহী। যত দিন পেরিয়ে যাচ্ছে, ততই রক্তচাপ বাড়ছে দুই পক্ষের। নমনীয় এই মনোভাব পুরোদস্তুর কাজে লাগিয়ে অগাস্টের প্রথম সপ্তাহের মধ্যে ক্লাবের মাঠে নামা নিশ্চিত করতে পারবেন পার্থসারথী সেনগুপ্ত? সেদিকেই তাকিয়ে ফুটবল মহল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sc east bengal vs shree cement crisis to be over within 10 days ex secretary partha sarathi sengupta promises to try his best

Next Story
সিরিজ জিতে ধাওয়ানকে মাঠেই সম্মান লঙ্কানদের, বেনজির দৃশ্য কলম্বোয়, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com