বড় খবর

বিবাহবার্ষিকীর আগে বীরুর ট্যুইট, বাকিটা ভাইরাল

আজ থেকে ১৪ বছর আগে এই দিনেই আরতি আহলাওয়াতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কিংস ইলেভেনের মেন্টর। দু দিন আগেই স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে ট্যুইট করেছিলেন তিনি।

Sehwag’s funny tweet right before his wedding anniversary got Twitterati LOL-ing
বিবাহবার্ষিকীর আগে বীরুর ট্যুইট, বাকিটা ভাইরাল (ছবি-ট্যুইটার)

বীরেন্দ্র শেহওয়াগের এক একটা ট্যুইটে হাসির ফোয়ারা ওঠে। ট্য়ুইটারাত্তিদের রীতিমতো আলোচনার বিষয়বস্তু বীরুর ট্যুইট। সোমবার নজফগড়ের নবাবের বিয়ের জন্মদিন। আজ থেকে ১৪ বছর আগে এই দিনেই আরতি আহলাওয়াতের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কিংস ইলেভেনের মেন্টর।

আরও পড়ুন- সৌরভকে পাঠানো চ্যাপেলের মেইলের কথা জানতেন বীরু

বিবাহিত পুরুষদের জীবন নিয়ে মাঝেমধ্যে  টিপ্পনি কেটে থাকেন বীরু। বিশেষত তাঁর দম্পতি কেন্দ্রিক ট্যুইটগুলোও বেশ জনপ্রিয়। বীরু এবার নিজের বিবাহবার্ষিকীর দু দিন আগে একটা ট্যুইট করেছিলেন। স্বভাবসিদ্ধ রসবোধে  ভরপুর ছিল সে ট্যুইট। স্ত্রী আরতির সঙ্গে একটি ছবি ট্য়ুইট করে শেহওয়াগ লেখেন,  “Heard this- Ek aadmi ne tootte taare ko dekhkar Biwi se bahas jeetne ki shakti maangi. Taara vapas jud gaya!

তারা খসার মুহূর্তে কোনও কিছু প্রার্থনা করলে তা সত্যি হয়, এরকম একটা লোকবিশ্বাস রয়েছে। বীরুর এ ট্যুইট তার ভিত্তিতেই। স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডায় জেতা যে আসলে পুরুষের পক্ষে অসম্ভব সে কথাই বোঝাতে বীরু লিখেছেন, ‘‘তারা খসার সময়ে একজন স্ত্রীর সঙ্গে ঝগড়ায় জেতার কথা কামনা করতেই, তারা ফের জুড়ে গেল।’’

আরও পড়ুনআইপিএল ২০১৮: গেইলকে নিয়ে বীরুর ‘If You Don’t Love Me’ মিম

এরপর সোমবার অর্থাৎ আজ আরতির সঙ্গে নিজের কেক মাখা মুখের ছবি ট্যুইট করলেন তিনি। মাইক্রো-ব্লগিং সাইটে এভাবেই স্ত্রী-কে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন শেহওয়াগ।

বীরুর ট্যুইটগুলোয় বিয়ে একটা বিষয় হয়ে উঠেছে ঠিকই। কিন্তু সতীর্থ ক্রিকেটারদের মজার ছলে শুভেচ্ছা জানানোর স্টাইলও তাঁর অনবদ্য। এছাড়াও ধারাভাষ্য়ের সময়ও শেহওয়াগ সহ-ধারভাষ্য়কারদের সঙ্গে বেজায় রসিকতা করেন। তাঁর ওয়ান-লাইনারগুলোও একএকটা ওভার বাউন্ডারির শামিল।

Web Title: Sehwags funny tweet right before his wedding anniversary got twitterati lol ing

Next Story
PFA-র বর্ষসেরা মহম্মদ সালাহ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com