বড় খবর

কেচ্ছা প্রকাশ্যে! বাঙালি বউ ছাড়লেন ধাওয়ানকে! IPL-এর আগেই বজ্রপাত তারকার সংসারে

টি২০ বিশ্বকাপের দল ঘোষণা হওয়ার কথা বুধবারই। তাঁর আগে পারিবারিক কারণে বিপর্যস্ত ধাওয়ান। বিবাহ বিচ্ছেদের মুখে শিখর ধাওয়ান এবং আয়েশা মুখোপাধ্যায়।

বিয়ের আট বছর পরে বিচ্ছেদ হয়ে গেল শিখর ধাওয়ান এবং তাঁর প্রবাসী বাঙালি স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের। বুধবারই টি২০ বিশ্বকাপের দল ঘোষণা হওয়ার কথা। সেখানে ধাওয়ানকে রাখা হতে পারে।

তবে তাঁর আগেই পারিবারিক বিচ্ছেদের শিকার তারকা ব্যাটসম্যান। ধাওয়ান ২০১২ সালে মেলবোর্ন প্রবাসী ভারতীয় বক্সার আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রীর আগের বিয়ের দুই কন্যা সন্তানের দায়িত্বও নিয়েছিলেন ধাওয়ান। তবে ধাওয়ান এবং আয়েশার একমাত্র পুত্রও রয়েছে- জোরোভার।

আরও পড়ুন: সিরিজ বাঁচানোর যুদ্ধেই নেই ইংল্যান্ডের সেরা তারকা! মস্ত সুযোগ কোহলিদের সামনে

আয়েশার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই খবর শেয়ার করেন প্রথমে। আয়েশা ধাওয়ান মঙ্গলবার নিজের একাউন্টর ‘আয়েশা ধাওয়ান’ ডিলিট করে ফেলেছেন। নতুন একাউন্ট ‘আয়েশা মুখার্জি’। ধাওয়ানের পরিবারের এক ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদসংস্থার কাছেও এই বিচ্ছেদের খবর স্বীকার করে নিয়েছেন।

২০১২-র অক্টোবরের ৩০-এ ধাওয়ান এবং আয়েশা বিবাহবন্ধনে আবদ্ধ হন। আয়েশা বাঙালি হলেও ৮ বছর বয়সেই অস্ট্রেলিয়া পাড়ি দেন। তিনিই একজন প্রশিক্ষিত কিকবক্সার এবং ক্রীড়াবিদ। অতীতে অস্ট্রেলিয়ান এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। ২০০০ সালে আয়েশা অস্ট্রেলিয়ান স্বামীর সঙ্গে প্ৰথম সন্তান জন্ম দেন। তার নাম আলিয়া। আয়েশার দ্বিতীয় কন্যা রিহার জন্ম ২০০৫-এ।

স্ত্রী সোশ্যাল মিডিয়া মারফত এই খবর জানিয়ে দিলেও ধাওয়ান এখনও প্রকাশ্যে মুখ খোলেননি। ধাওয়ান শেষবার জাতীয় দলের অধিনায়ক হয়ে শ্রীলঙ্কায় গিয়েছিলেন। সেখানে ওয়ানডে সিরিজ জিতলেও ভারত হেরে যায় টি২০ সিরিজে। অনভিজ্ঞ দল নিয়েই ভারত নজর কাড়ে বিশ্ব ক্রিকেটে।

আরও পড়ুন: কোহলির কুৎসিত অঙ্গভঙ্গি ইংরেজদের উদ্দেশে! জয়ের মঞ্চেই বেনজির বিতর্কে মহাতারকা

একদশকের বেশি জাতীয় দলের ব্যাটিং স্তম্ভ তারকা এই ক্রিকেটার। তবে এবার পারিবারিক সমস্যায় জেরবার তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Shikhar dhawan ayesha mukherjee get divorced after 8 years of marriage

Next Story
সিরিজ বাঁচানোর যুদ্ধেই নেই ইংল্যান্ডের সেরা তারকা! মস্ত সুযোগ কোহলিদের সামনে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com