scorecardresearch

বড় খবর

পাক ক্রিকেটারের বিয়েতে হাজির হন সৌরভ! চাঞ্চল্যকর ফাঁস আরাফাতের

পাকিস্তান তারকা ইয়াসের আরাফাত একের পর এক চাঞ্চল্যকর দাবি করেই চলেছেন। ২৪ ঘন্টা আগেই শাহরুখ খানকে নিয়ে দাবি করার পরে এবার তাঁর বক্তব্য সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে।

পাক ক্রিকেটারের বিয়েতে হাজির হন সৌরভ! চাঞ্চল্যকর ফাঁস আরাফাতের

একের পর এক চাঞ্চল্যকর দাবি করেই চলেছেন পাকিস্তানের প্রাক্তন তারকা ইয়াসের আরাফাত। একদিন আগেই তাঁর দাবি ছিল শাহরুখ খান নাকি তাঁকে লন্ডনে গিয়ে কেকেআরের হয়ে খেলার প্রস্তাব দিয়েছিলেন। এবার তাঁর দাবি স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়কে ঘিরে। তিনি বলে দিলেন, তাঁর বিয়েতে হাজির ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

স্পোর্টসযাত্রীকে দেওয়া সাক্ষাৎকারে ইয়াসের আরাফাত বলে দিয়েছেন, “সৌরভ প্রচন্ড বিনয়ী। অনেকেই হয়ত জানেন না, উনি আমার বিয়েতেও হাজির হয়েছিলেন। অনেক ক্রিকেটারকেই আমন্ত্রণ জানাই। তবে অনেকেই আসেননি। তবে সৌরভ আমার অনুরোধ রেখে এসেছিলেন। সেই সময় উনি বেশ ব্যস্তও ছিলেন। তা সত্ত্বেও উনি হাজির হন।”

আরো পড়ুন: সামির বিষাক্ত বাউন্সারে নাকি আহত কোহলি! তীব্র গুজবে ধ্বস্ত ভারতীয় ক্রিকেট

২০১১ সালে আরাফাত ইংল্যান্ডের ওভাল ক্রিকেট মাঠে গাঁটছড়া বাঁধেন। কেন্ট, ল্যাঙ্কাশায়ার, সমারসেট, সারে, সাসেক্সের হয়ে খেলার সুবাদে ইংল্যান্ডে বহুদিন রয়েছেন তিনি। বিগ ব্যাশ লিগে পারথ স্করচার্সের হয়েও খেলতে দেখা গিয়েছে তাঁকে। পাকিস্তানের জার্সিতে ইয়াসের আরাফত ৩টে টেস্ট, ৩টে টি২০ এবং ১১টি ওডিআই খেলেছেন। পাকিস্তানের বিশ্বকাপ জয়ী টি২০ দলের সদস্যও ছিলেন তিনি।

সাক্ষাৎকারে শাহরুখকে নিয়ে তিনি জানিয়েছিলেন, “প্রথম সংস্করণের আইপিএলে খেলতে পারিনি। নাইট রাইডার্স আমার জন্য ইংল্যান্ডে একজন স্কাউটকে পাঠিয়েছিল। ওঁকে বলা হয়েছিল, আমার পারফরম্যান্সে নজর রাখতে বলা হয়েছিল। সেই স্কাউটই আমাকে বলে, আমার খেলা নাকি শাহরুখ খান খতিয়ে দেখেন। প্রথমে আমি তাঁর কথা বিশ্বাসই করিনি। ভেবেছিলাম, কেউ হয়ত আমাকে নিয়ে মস্করা করছে। ও আমাকে কার্ড দিয়েছিল। যদিও আমি আর জবাব দিইনি।”

আরো পড়ুন: লন্ডনে গিয়ে পাক ক্রিকেটারকে KKR-এ খেলার আমন্ত্রণ! শাহরুখকে ঘিরে উঠল বিস্ফোরক দাবি

এরপরেই শাহরুখ খানের প্রসঙ্গ এনেছেন আরাফত, “একদিন ভারত থেকে একটা ফোন পাই। আমাকে জিজ্ঞাসা করা হয় আমি কেন যোগাযোগ রাখিনি। মস্করা করা হচ্ছে না এটা বোঝার পরেই জানানো হয় কেকেআর আমাকে তিন বছরের জন্য সই করাতে চায়। শাহরুখ খান তার পরের দিন আমাকে ফোন করে বলেন- আমাদের দলে স্বাগত। তোমাকে আমাদের দলের হয়ে খেলতে দেখতে চাই। তারপরেই ও লন্ডনে এসে আমাকে চুক্তির প্রস্তাব দেয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly attended wedding of pakistan cricketer yasir arafat as he claimed