ধোনির বিষয়ে সৌরভের সঙ্গে আলোচনা হয়নি, ফাঁস করলেন বিরাট

এখনও ধোনিকে নিয়ে সৌরভ ক্যাপ্টেন বিরাটের সঙ্গে কোনও কথা বলেননি। দক্ষিণ আফ্রিকাকে টেস্টের চতুর্থ দিনের সাত সকালেই হোয়াইটওয়াশ সম্পন্ন করার পরে সাংবাদিক সম্মেলনে এসে কোহলি এমনটাই জানিয়ে দিলেন।

By: Ranchi  Updated: October 22, 2019, 06:14:47 PM

বিসিসিআই-এর মসনদে বসার পরেই সৌরভ জানিয়েছিলেন ধোনির ভবিষ্যৎ পরিকল্পনা জানার জন্য নির্বাচকদের সঙ্গে কথা বলবেন। পাশাপাশি তারকা ক্রিকেটারের সঙ্গেও আলোচনা সারার বার্তা দিয়েছিলেন। তবে এখনও ধোনিকে নিয়ে সৌরভ ক্যাপ্টেন বিরাটের সঙ্গে কোনও কথা বলেননি। এমনটাই জানিয়ে দিলেন বিরাট।

দক্ষিণ আফ্রিকাকে টেস্টের চতুর্থ দিনের সাত সকালেই হোয়াইটওয়াশ সম্পন্ন করার পরে সাংবাদিক সম্মেলনে এসে কোহলি বলে যান, “আমি ওঁকে শুভেচ্ছা জানিয়েছিলাম। সৌরভ বিসিসিআই সভাপতি হওয়া দারুণ ব্যাপার। তবে ওঁর সঙ্গে এখনও ধোনির বিষয়ে কোনও আলোচনা হয়নি। উনি শীঘ্রই আমার সঙ্গে কথা বলবেন। উনি বললেই ওঁর সঙ্গে আলোচনা করার জন্য আমি প্রস্তুত।”

আরও পড়ুন দর্শক নেই স্টেডিয়ামে, বিরাটের গলায় পাঁচ টেস্ট ভেন্যুর প্রস্তাব

ধোনি আপাতত অনির্দিষ্টকালের জন্য় আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের জার্সিতে দেখা যাচ্ছে না তারকা ক্রিকেটারকে। বিশ্বকাপের পরেই ধোনিকে নিয়ে অবসরের গুঞ্জন ওঠে। তবে সেপথে না হেঁটে ধোনি প্রথমে সেনাবাহিনীর ডিউটির কথা বলে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে অব্যাহতি চান। পরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠেও দেখা যায়নি তাঁকে। বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজেও ধোনিকে দেখা যাবে না।

আরও পড়ুন দেখুন ভিডিও: ধোনিকে নিয়ে সাংবাদিকের প্রশ্ন, কোহলির সরস উত্তরে হাসির ফোয়ারা

আরও পড়ুন রাঁচির রাজপুত্র ফিরলেন মাঠে, ধোনি কথা বললেন শাহবাজের সঙ্গে

যাইহোক, বোর্ড সভাপতি পদে বসেই সৌরভ বলেছিলেন, তিনি শীঘ্রই কোহলির সঙ্গে একান্তে বৈঠক সারবেন। সাংবাদিকদের সৌরভ বলেছিলেন, “আমি ওঁর সঙ্গে শীঘ্রই বসছি। বোর্ড সভাপতি হিসেবে জাতীয় দলের অধিনায়কের সঙ্গে সাক্ষাৎ করব। কোহলি আসন্ন সিরিজে বিশ্রাম চায় কিনা, সেই বিষয়েই কথা হবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sourav ganguly has not spoken to me about ms dhoni yet says virat kohli

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X