বড় খবর

কতদিন ‘বিশ্রাম’ নেবেন মহারাজ, জানিয়ে দিলেন উডল্যান্ডসের চিকিৎসক

হাসপাতাল সূত্রে যে মেডিকেল বুলেটিন পরে প্রকাশ করা হয়, সেখানে বলা হয়েছে, বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে আসেন সৌরভ। পারিবারিকভাবে হার্টের সমস্যাও রয়েছে তাঁর।

রবিবার একদম স্বমেজাজে সৌরভ গঙ্গোপাধ্যায়। এমনটাই জানালেন উডল্যান্ডসে হাসপাতালের সিইও রুপালি বসু। কোনো রকম কোনো শারীরিক সমস্যা নেই সৌরভের।

রুপালি বসু এদিন জানান, “এদিন সকালেই সৌরভের সঙ্গে দেখা হয়েছে আমার। তখন সবেমাত্র ব্রেকফাস্ট খাওয়া কমপ্লিট করেছে ও। ওঁর সঙ্গে স্নেহাশিস, স্ত্রী ডোনাও ছিল। উনি ওদের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন। উনি একদম সুস্থ, স্বাভাবিক রয়েছেন। হয়ত যেভাবে আমরা দেখি, সেভাবে কিছুটা ক্লান্ত মনে হয়েছে। এই মুহূর্তে ওঁর কোনো ঝুঁকি নেই।”

আরও পড়ুন সৌরভের অসুস্থতার খবরে চরম উদ্বিগ্ন অমিত শাহ, ফোন করে নিলেন খোঁজ

এদিকে, সৌরভের চিকিৎসার দায়িত্বে থাকা সপ্তর্ষি বসু ইন্ডিয়া টুডে-কে জানিয়েছেন, “আমরা এই মুহূর্তে আর কোনো অস্ত্রোপচারের পরিকল্পনা করছি না। বয়স কম এবং এনজিওপ্ল্যাস্টি অনেক উন্নত মাপের হওয়ায় অস্ত্রোপচারের প্রয়োজন নেই। তবে আমরা দেশের এবং বিদেশের কার্ডিওলজিস্টদের সঙ্গে পরামর্শ চালিয়ে যাচ্ছি। বাকি দুই ব্লকড ধমনী নিয়ে তারপরেই আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব। তারপরে ৩-৪ সপ্তাহ ব্রেকের পর একদম সক্রিয় জীবন যাপনে ফিরতে পারবেন উনি। যেটা এই মুহূর্তে আমরা সকলেই চাইছি।”

আরও পড়ুন তিনটে ব্লক সৌরভের ধমনীতে, পারিবারিকভাবেই হৃদরোগের শিকার মহারাজ

শনিবার সকালে জিমের পরে অসুস্থ বোধ করতেই মহারাজ সরাসরি চলে যান উডল্যান্ডসে। সেখানেই চিকিৎসকদের কাছে নিজের অসুস্থতা জানান সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপর তড়িঘড়ি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে একটি মেডিক্যাল বোর্ড তৈরি করে সৌরভের চিকিৎসা শুরু করে দেওয়া হয়। সঙ্গেসঙ্গে একাধিক টেস্ট করা হয়। সেখানেই দেখা যায় সৌরভের হৃদরোগের হাল হকিকত।

হাসপাতাল সূত্রে যে মেডিকেল বুলেটিন পরে প্রকাশ করা হয়, সেখানে বলা হয়েছে, মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। তারপরেই আশংকায় ছিল গোটা দেশ। আপাতত তিনি বিপন্মুক্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly now in stable condition doing fine confirms woodland ceo rupali basu

Next Story
গোমাংস খেয়ে বিপাকে রোহিত এন্ড কোং, ক্ষোভ উগরে দিলেন ভারতীয় ফ্যানরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com